রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
স্বর্ণের দাম আরও বাড়ল এবার পোশাকে নায়িকাদের নাম ফুটিয়ে হাজির ভাবনা সোনালী আঁশের সুদিন ফিরিয়ে আনতে চাই: পাটমন্ত্রী অনিয়ম এড়াতে মোবাইল অ্যাপে চাল বিক্রি ৩০ দিনের মধ্যে শহীদ আনোয়ারা উদ্যান ফেরতের দাবি মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী যিনি দেশ বিক্রি করতে চেয়েছিল আপনি তো ওনারই সন্তান হেফাজত নেতা মামুনুল হক ডিবিতে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ প্রস্তুত: আইজিপি সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে স্কুলসামগ্রী বিতরণ শাহ্জালাল ইসলামী ব্যাংকের জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ: ইসি হাবিব ইসলামী ব্যাংকের সঙ্গে অ্যাস্ট্রা এয়ারওয়েজের চুক্তি স্বাক্ষর ইসলামী ব্যাংকের মাসব্যাপী ক্যাম্পেইন শুরু ডেপুটি গভর্নর বাংলাদেশ ব্যাংকে গণমাধ্যমকর্মীদের প্রবেশে বাধা নেই বেনাপোল-পেট্রাপোল দিয়ে ভারত ভ্রমণে তিনদিনের নিষেধাজ্ঞা ঢাবিতে বিষমুক্ত ফল নিশ্চিতের দাবিতে মানববন্ধন গোপালগঞ্জের সেপটিক ট্যাংকে শ্বাসরুদ্ধ হয়ে ২ শ্রমিক নিহত দিল্লির তাপমাত্রা ৪৭ ডিগ্রি ছাড়িয়েছে ভোট বর্জনই বিএনপির আন্দোলন: এ্যানি আফগানিস্তানে বন্যায় ৫০ জনের মৃত্যু

সোমবার থেকে শুরু হজ ক্যাম্পে অবস্থান

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ৩০ জুন, ২০১৯
  • ৩৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: সোমবার (১ জুলাই) থেকে হজ ক্যাম্পে ওঠা শুরু করবেন হজযাত্রীরা। দেশের বিভিন্ন জেলা থেকে ১ লাখ ২৭ হাজার ১৯৮ হজযাত্রীর উল্লেখযোগ্য সংখ্যক হজযাত্রী পবিত্র হজযাত্রার আগে হজ ক্যাম্পে অবস্থান করবেন।

৪ জুলাই থেকে শুরু হবে হজ ফ্লাইট। বাংলাদেশ ও সৌদি আরবের রাষ্ট্রায়ত্ত সংস্থা বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ও সৌদি এয়ারলাইন্স প্রতিবারের মতো এবারো হজযাত্রী পরিবহন করবে। এই বাইরে কোনো এয়ারলাইন্সকে হজযাত্রী পরিবহনে অনুমতি দেয়া হবে না।

হজ ক্যাম্প পরিচালক সাইফুল ইসলাম বলেন, ‘আগামী ৪ জুলাই (বৃহস্পতিবার) শুরু হবে এ বছরের হজযাত্রা। সোমবার (১ জুলাই) থেকে হজ ক্যাম্পে উঠতে শুরু করবেন হজযাত্রীরা। হজযাত্রীদের সব সেবা প্রদানে প্রস্তুত করা হয়েছে হজ ক্যাম্পকে। এর আগে গত এক মাস ধরে চলছে ধোয়ামোছা আর রং লাগানোর কাজ।

এ বছর ১ লাখ ২৭ হাজারেরও বেশি হজযাত্রী বাংলাদেশ থেকে সৌদি আরব যাবেন পব্রিত হজ পালন করতে। হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর সংলগ্ন হাজি ক্যাম্প হাজিদের জন্য উড়োজাহাজে চড়ার আগের ক’দিন নিরাপদ স্থান। হজ ফ্লাইটে ওঠার আগে দেশের সব হজযাত্রী এ ক্যাম্পে অবস্থান করবেন এবং পরে যার যার নির্দিষ্ট ফ্লাইট অনুযায়ী আকাশপথে সৌদি আরবের উদ্দেশে ঢাকা ত্যাগ করবেন।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com