শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

সোহরাওয়ার্দীতে না দিলে নয়াপল্টনে সমাবেশের অনুমতি দিন-রিজভী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী, ২০১৮
  • ১২৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: আইন-শৃঙ্খলা বাহিনীকে উদ্দেশ্য করে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, আপনাদের যদি সোহরাওয়ার্দী উদ্যানে দিতে অসুবিধা হয় তাহলে নয়াপল্টনের সামনে দিন। আমরা সেখানেই সমাবেশ করব।
আজ মঙ্গলবার বিকেলে নয়াপল্টনে সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।
বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে ২২ ফেব্রুয়ারি রাজধানীতে সমাবেশ করার ঘোষণা দিয়েছিল বিএনপি। সোহরাওয়ার্দী উদ্যান অথবা দলের নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এ সমাবেশের চিন্তা-ভাবনা করেছিল দলটি।
সমাবেশের অনুমতি প্রসঙ্গে রিজভী বলেন, আমরা এখনো খবর পাইনি। যোগাযোগ করছি। আশা করছি, হয়তো সমাবেশের সুযোগ পাবো।
তিনি আরও বলেন, এর আগেও তারা নানাভাবে বিলম্ব করেছে, যেন সমাবেশের ব্যাপক প্রস্তুতি নিতে না পারি। আমাদের নেতারা গতকাল ডিএমপিতে গিয়েছিলেন।
‘স্বরাষ্ট্রমন্ত্রী ও প্রধানমন্ত্রী বলেছেন, আমরা বিএনপির কোনো কর্মসূচিতে বাধা দিচ্ছি না। তাহলে বাধা দিবেন কেন? আপনাদের যদি সোহরাওয়ার্দী উদ্যানে দিতে অসুবিধা হয় তাহলে নয়াপল্টনের সামনে দিন। আমরা সেখানেই সমাবেশ করবো। নেত্রীর মুক্তির দাবিতে শান্তিপূর্ণ সমাবেশের অনুমতি পুলিশ দিবে, এটা আমাদের দৃঢ় বিশ্বাস।’
কর্মসূচিতে জনগণকে সম্পৃক্ত করতে পেরেছেন কিনা- এমন প্রশ্নের জবাবে জনগণ সম্পৃক্ত হয়েছে দাবি করে বিএনপির এ নেতা বলেন, সম্প্রতি আমাদের অনশন, অবস্থান ধর্মঘট ও মানববন্ধন দেখেন। এত যে বাধা, গুলিবর্ষণ, গ্রেফতার, বাড়িতে বাড়িতে তাণ্ডব তারপরও মানুষ সমস্ত ভয়ভীতিকে উপেক্ষা করে কর্মসূচিতে অংশগ্রহণ করেছেন।
প্রতিদিন বিএনপির কর্মসূচিগুলোতে অংশগ্রহণকারীর সংখ্যা বাড়ছে বলেও দাবি করেন রিজভী।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com