শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বিহারে উৎসব পালন করতে গিয়ে পানিতে ডুবে নিহত ৪৬ প্রচণ্ড শক্তি নিয়ে এগিয়ে আসছে ‘হেলেন’ লেবাননে নিহতের সংখ্যা ছাড়াল ৭০০ এবার ঢাকাসহ ১২ সিটি, ৩২৩ পৌরসভার কাউন্সিলরদের অপসারণ সেনা কর্মকর্তা তানজিম হত্যা: আরও এক আসামি গ্রেপ্তার ঢাকায় শেখ হাসিনার বিরুদ্ধে আরও একটি মামলা, হত্যার অভিযোগ আরও ৪টি ভারত থেকে ফিরলেন পাচারের শিকার ৯ বাংলাদেশি নারী হঠাৎ বেড়েছে পদ্মার পানি, ডুবছে ফসলি জমি টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠাল ভারত এবার আন্দোলনের মাস্টারমাইন্ড নিয়ে মুখ খুললেন নাহিদ ইসলাম অনির্বাচিত সরকার দীর্ঘদিন থাকলে দেশ ক্ষতিগ্রস্ত হবে: নুর লেবানন ‘নতুন গাজা’ হতে পারে না, হুঁশিয়ারি ম্যাক্রোঁর কাদের-কামালসহ ২৯৫ জনের বিরুদ্ধে হত্যা মামলা ফিলিস্তিনে যা ঘটছে তার জন্য পুরো বিশ্ব দায়ী: মাহমুদ আব্বাস নিরাপত্তা সংকটে কক্সবাজার সমুদ্র সৈকত ড. ইউনূসের প্রতি পূর্ণ সমর্থন জানালেন জাতিসংঘ মহাসচিব শান্তি প্রতিষ্ঠায় বাংলাদেশ প্রতিশ্রুতিবদ্ধ: পররাষ্ট্র উপদেষ্টা পানিবন্দি ৫০ হাজার পরিবার, অবৈধ বাঁধ অপসারণ চান স্থানীয়রা সৈয়দ শামসুল হকের মৃত্যুবার্ষিকী আজ আজ জাতিসংঘ সাধারণ পরিষদে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস

সেনা কর্মকর্তা তানজিম হত্যা: আরও এক আসামি গ্রেপ্তার

কক্সবাজার প্রতিনিধি:
  • আপলোড সময় শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪
  • ৭ বার পড়া হয়েছে

কক্সবাজারের চকরিয়ায় সেনা কর্মকর্তা লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জন হত্যা মামলার এজাহারভুক্ত আরও এক আসামিকে গ্রেপ্তার করেছে যৌথবাহিনী। 

গতকাল বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০টার দিকে এ তথ্য জানিয়েছেন র‍্যাব-১৫ কক্সবাজার ব্যাটালিয়নের সিনিয়র সহকারী পরিচালক ও অতিরিক্ত পুলিশ সুপার মো. আবুল কালাম চৌধুরী।

গ্রেপ্তার মো. সাদেক (৪১) চকরিয়া উপজেলার ফাঁসিয়াখালী এলাকার মো. খায়রুজ্জামানের ছেলে। এর আগে, মামলার প্রধান আসামি মো. বাবুল ওরফে বাবুল ডাকাতসহ ৬ জন গ্রেপ্তার হয়েছিল।

র‍্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার সাদেক সেনা কর্মকর্তা হত্যায় জড়িত থাকার কথা র‌্যাবের কাছে স্বীকার করেছেন। তিনি মামলার এজাহারভুক্ত ১১ নম্বর আসামি। 

র‍্যাব-১৫ কক্সবাজার ব্যাটালিয়নের সিনিয়র সহকারী পরিচালক ও অতিরিক্ত পুলিশ সুপার আবুল কালাম বলেন, সেনা কর্মকর্তা লেফটেন্যান্ট তানজীম ছারোয়ার হত্যার ঘটনায় দায়ের মামলার আসামিদের গ্রেপ্তারে পুলিশ, র‍্যাব ও সেনা সদস্যরা যৌথ অভিযান অব্যাহত রেখেছে। গতকাল বৃহস্পতিবার ভোর রাতে চকরিয়া উপজেলার ফাঁসিয়াখালী এলাকায় এজাহারভুক্ত এক আসামি অবস্থান করার খবর পেয়ে যৌথ বাহিনী অভিযান চালায়। এসময় সন্দেহজনক এক ব্যক্তি দৌঁড়ে পালানোর চেষ্টা করলে তাকে ধাওয়া করে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার আসামিকে চকরিয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। 

এর আগে, গত সোমবার রাত ৩টার দিকে ডুলাহাজরা ইউনিয়নের পূর্ব মাইজপাড়া এলাকায় অভিযানের সময় ডাকাতের ছুরিকাঘাতে মারা যান লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জন। এ হত্যাকাণ্ডের ঘটনায় বুধবার (২৫ সেপ্টেম্বর) রাতে দুটি মামলা হয়েছে। এর মধ্যে একটি মামলা পুলিশ ও অপরটি সেনাবাহিনী বাদী হয়ে করেছে।

চকরিয়া ফাঁসিয়াখালী ক্যাম্পের সেনাবাহিনীর সিনিয়র ওয়ারেন্ট অফিসার আব্দুল্লাহ আল হারুনুর রশিদ বাদী হয়ে ডাকাতি ও হত্যার ঘটনায় একটি এবং পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আলমগীর হোসেন বাদী হয়ে অস্ত্র আইনে অপর মামলাটি করেছেন। এই দুই মামলাতেই ১৭ জনের নাম উল্লেখ করে ২৫ জনকে আসামি করা হয়েছে বলে জানান চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনজুর কাদের ভূঁইয়া।

বাংলা৭১নিউজ/এসএকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com