শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

সেই ইলিশ উপহার হিসেবে গ্রহণ করলেন প্রধানমন্ত্রী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১২ আগস্ট, ২০১৬
  • ৭৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: ভোলার মনপুরার মেঘনা নদীতে ধরা পড়া ৩ কেজি ২০০ গ্রাম ওজনের সেই ইলিশটি উপহার হিসেবে গ্রহণ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর কার্যালয়ের একজন কর্মকর্তা ক্রেতা কোরবান আলী বেপারীর কাছ থেকে ইলিশ গ্রহণ করেন।

প্রধানমন্ত্রীকে ইলিশ উপহার দিতে শুক্রবার বেলা সাড়ে ১২টার দিকে গণভবনে মূল ফটকের সামনে পৌঁছান কোরবান আলী। সেখানে অন্যান্য প্রক্রিয়া সম্পন্ন করে তিনি গণভবনে প্রবেশ করেন।

বৃহস্পতিবার মনপুরা থেকে লঞ্চে ঢাকার উদ্দেশে রওনা হয়েছিলেন কোরবান আলী। এর আগে বুধবার বিকেলে স্থানীয় জেলে আক্তার মাঝির জালে ইলিশটি ধরা পড়ে। ওইদিন সন্ধ্যায় তিনি ৩ কেজি ২০০ গ্রাম ওজনের মাছটি বিক্রির জন্য রামনেওয়াজ ঘাটে নিয়ে আসেন। ইলিশটি দেখার পর মাছ ব্যবসায়ীসহ উপস্থিত লোকজনের মধ্যে হৈচৈ পড়ে যায়।

পরবর্তী সময়ে আলমগীর মেম্বারের আড়তে মাছটি নিয়ে গেলে নিলামে ১২ হাজার ২০০ টাকায় কিনে নেন এই কোরবান বেপারী। অনলাইনে সামাজিক যোগাযোগে জনপ্রিয় মাধ্যম ফেসবুকসহ বিভিন্ন অনলাইন গণমাধ্যমে মাছটির খবর ছড়িয়ে পড়লে সেটি কেনার জন্য বিভিন্ন এলাকা থেকে ফোন আসতে শুরু করে।

অনেকে ৩০ থেকে ৪০ হাজার টাকা পর্যন্ত দাম হাকান। কিন্তু কোরবান আলী ইলিশটি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দেওয়ার জন্য কিনে নেন। এ লক্ষ্যে তিনি বৃহস্পতিবার দুপুরে এমভি ফারহান-৪ লঞ্চে ইলিশটি নিয়ে ঢাকায় রওনা দেন।

বাংলা৭১নিউজ/এমএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com