রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৬:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
মালয়েশিয়ায় ১৩২ বাংলাদেশি গ্রেফতার ডুমুরিয়ায় অস্তিত্ব সংকটে ৭ নদী জাপানে শক্তিশালী ৬.৫ মাত্রার ভূমিকম্প রাস্তা পারাপারের সময় দ্রুত গতির বাসচাপায় নারী নিহত রোববার থেকে ফের তিনদিনের হিট অ্যালার্ট জারি হতে পারে দাবদাহে ঢাকায় উৎপাদনশীল খাতে বছরে ক্ষতি ২৭০০ কোটি ডলার ঘুমন্ত হেলপারকে পুড়িয়ে হত্যা: একজনের দায় স্বীকার, দুজনের রিমান্ড ভারতীয় মসলায় ক্যানসারের উপাদান: তথ্য সংগ্রহ করছে যুক্তরাষ্ট্র দেশে আলাদা ফরেনসিক বিশ্ববিদ্যালয় এখন সময়ের দাবি : সিআইডি প্রধান গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড পাচ্ছে ২৯ প্রতিষ্ঠান নিরাপদ খাদ্য উৎপাদনের আহ্বান প্রাণিসম্পদ মন্ত্রীর চট্টগ্রামে ৪৮ ঘণ্টা পরিবহন ধর্মঘটের ডাক ৩ মাসে গ্রামীণফোনের আয় ৩৯৩২ কোটি টাকা, গ্রাহক বেড়েছে ১০ লাখ পাঁচদিনে সোনার দাম কমলো ৬৪৯৭ টাকা প্রবাসীদের বৈধপথে রেমিট্যান্স পাঠানোর আহ্বান প্রতিমন্ত্রীর ঢাকায় দিনে-দুপুরে জুয়েলারি ব্যবসায়ীর সর্বস্ব লুট বনানীতে যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন হাসপাতালে ডাক্তার না থাকায় অনেককে শোকজ করা হয়েছে বরিশালে বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের তিনজনের মৃত্যু ভুয়া তথ্য ছড়িয়ে পুঁজিবাজারে বিনিয়োগকারীদের প্রভাবিত করতেন তারা

সুবিধা বঞ্চিতদের আর্থ-সামাজিক উন্নয়নে মতবিনিময় সভা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ৩ আগস্ট, ২০১৮
  • ১৫৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মাগুরা প্রতিনিধি: সুবিধা বঞ্চিত ও তৃণমূল মানুষের আর্থ-সামাজিক উন্নয়নের লক্ষ্যে শুক্রবার মাগুরা সদর উপজেলা আবালপুর গ্রামে সাংবাদিক ও সুধীজনদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠান মুক্তিমঞ্চ ফাউন্ডেশন এ মতবিনিময় সভার আয়োজন করে।

ফাউন্ডেশনের ফাউন্ডেশনের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ শওকত আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন মাগুরা প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক মিহির লাল কুরি। বিশেষ অতিথি ছিলেন মাগুরা সরকারি কলেজের ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক আবু সাঈদ মোল্যা, শৈলকুপা সরকারি কলেজের দর্শন বিভাগের সহযোগী অধ্যাপক জুলফিকার আলী ও জেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার মোঃ আব্দুর রহমান। সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সাংবাদিক অলোক বোস, শফিকুল ইসলাম, রোভা ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক কাজী কামরুজ্জামান, ইসাডোর নির্বাহী পরিচালক আবু ইমাম মোঃ বাকের ও কবি মিয়া ওয়াহিদ কামাল বাবলু প্রমুখ ।

মতবিনিময় সভার আয়োজক ও মুক্তিমঞ্চ ফাউন্ডেশন প্রতিষ্ঠাতা পরিবেশ বিজ্ঞান বিশেষজ্ঞ মোহাম্মদ রউফ গুল্লু  বিশ্বাস জানান, মানব কল্যাণের ব্রত নিয়ে মুক্তিমঞ্চ ফাউন্ডেশনের জন্ম। সমাজের সুবিধা বঞ্চিত আর্থ-সামাজিক মানুষের উন্নয়নে মুক্তিমঞ্চ ফাউন্ডেশন কাজ করছে। ইতিমধ্যে তারা ফাউন্ডেশনের নিজস্ব তহবিল থেকে সমাজের সুবিধা বঞ্চিত মানুষের চিকিৎসা সেবা প্রদান, দুঃস্থ-অসহায় মানুষের ঘর নির্মাণ, বিবাহ ও আর্থিক স্বাবলম্বীর জন্য গরু-ছাগল প্রদান ও গরীব-মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা সহায়তা প্রদান করেছেন। আগামীতে এ ফাউন্ডেশন মাগুরা জেলাবাসীর জন্য শিক্ষা, স্বাস্থ্য, কৃষি, মা ও শিশুর স্বাস্থ্য সেবাসহ কারিগরি শিক্ষার সেবা প্রদান করতে আগ্রহী।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com