বুধবার, ২৬ জুন ২০২৪, ১২:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সকাল থেকে ঢাকায় ঝুম বৃষ্টি ‘এ’ ক্যাটাগরিতে উন্নীত রবি আজিয়াটা হবিগঞ্জে ট্রাকচাপায় পুলিশ সদস্য নিহত কালীগঞ্জ সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত বরিশাল পাসপোর্ট অফিসে ছদ্মবেশে ফের দুদকের অভিযান কারাগারের ছাদ ফুটো করে পালিয়েও রক্ষা পেলেন না ৪ ফাঁসির আসামি কেনিয়ায় পার্লামেন্টে হামলা, পুলিশের গুলিতে নিহত ১৩ পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে জাপানের উপমন্ত্রীর সাক্ষাৎ পুকুরে ফেলা গ্যাস বাবুর মোবাইল উদ্ধারে ঝিনাইদহে যাচ্ছে ডিবির দল খালেদা জিয়ার মুক্তির দাবিতে শিগগির কর্মসূচি: ফখরুল ‘দেশের মানুষকে আমরা কষ্ট দিয়েছি’ ক্ষমা চাইলেন শান্ত বেনজীরের পাসপোর্ট জালিয়াতি: অধিদপ্তরের ৮ কর্মকর্তাকে জিজ্ঞাসাবাদ ঈদ যাত্রার ১৩ দিনে সড়কে নিহত ২৩০ জন : বিআরটিএ প্যানারমিক সানরুফসহ যেসব সুবিধা থাকছে নতুন মাহিন্দ্রা থারে গঙ্গার পানিবণ্টন নিয়ে মমতার অভিযোগ খারিজ মোদী সরকারের মামুনুল হকের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা সুনীল অর্থনীতিকে আরও এগিয়ে নিতে সরকার বদ্ধপরিকর উপকূলে নাজুক বেড়িবাঁধ যেন মরণ ফাঁদ রাষ্ট্রপতির সঙ্গে সফররত চীনের কমিউনিস্ট পার্টির মন্ত্রীর সাক্ষাৎ বিকাশে সম্মানী পাবেন ৪র্থ অর্থনৈতিক শুমারির কর্মীরা

সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে স্কুলসামগ্রী বিতরণ শাহ্জালাল ইসলামী ব্যাংকের

বাংলা৭১নিউজ,ঢাকা:
  • আপলোড সময় শনিবার, ১৮ মে, ২০২৪
  • ১৬ বার পড়া হয়েছে

শাহ্জালাল ইসলামী ব্যাংক পিএলসি. ব্যাংকের করপোরেট সামাজিক দায়বদ্ধতা কর্মসূচির অংশ হিসেবে সোমবার রাজধানীর কদমতলার নিম্ন অঞ্চল রাজারবাগ এলাকায় School of Ten এর ৩২০ জন সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে স্কুলসামগ্রী বিতরণ করেছে।

শাহ্জালাল ইসলামী ব্যাংক পিএলসি. এর জনসংযোগ ও ব্যাংক ফাউন্ডেশনের প্রধান মো. সামছুদ্দোহা উপস্থিত থেকে School of Ten এর সার্বিক ব্যবস্থাপনায় সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে স্কুলসামগ্রী বিতরণ করেন। School of Ten সমাজের সুবিধাবঞ্চিত শিশুদের বিনামূল্যে আধুনিক ও মানসম্মত শিক্ষা দেয়ার লক্ষ্যে বাসাবো এলাকায় ২১০ জন এবং কেরানীগঞ্জ এলাকায় ১৪০ জন শিক্ষার্থীদের নিয়মিত পাঠদান করিয়ে আসছে।

এসকল সুবিধাবঞ্চিত শিশুদের বাবা নিম্নআয়ের শ্রমজীবী এবং মায়েরা গৃহপরিচালিকার কাজ করে আসছে। শাহ্জালাল ইসলামী ব্যাংক পিএলসি. এর আর্থিক সহায়তায় এসকল শিক্ষার্থীদের মধ্যে খাতা, কলম, পেন্সিল ও জ্যামিতি বক্স প্রদান করা হয়েছে। উক্ত স্কুলসামগ্রী প্রদানকালে School of Ten এর প্রতিষ্ঠাতা ও পরিচালক মো. নাজমুল হাসান উপস্থিত ছিলেন।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com