রবিবার, ১২ মে ২০২৪, ১২:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
আওয়ামী লীগ নয়, দেশ চালাচ্ছে অদৃশ্য শক্তি: মির্জা ফখরুল শাহ্জালাল ইসলামী ব্যাংকের ২৩ বছর পূর্তি উদযাপন ইসলামী ব্যাংকের বরিশাল জোনের কর্মকর্তা সম্মেলন অনুষ্ঠিত বিরোধীদের শেষ করে দিতে চান মোদী: কেজরিওয়াল কুয়েতে অবৈধভাবে প্রবেশের দায়ে পাঁচ বাংলাদেশি গ্রেফতার চিকিৎসাহীনতা : বাত-ব্যথায় ‘অল্প’ বয়সেই ‘বৃদ্ধ’ হচ্ছে মানুষ সরকার সিন্দাবাদের দৈত্য হয়ে জনগণের কাঁধে চেপে বসেছে প্রভাবশালীদের ভয়ে প্রভাবিত হওয়া যাবে না: ইসি রাশেদা শাহবাগ থেকে অবরোধকারীদের সরিয়ে দিলো পুলিশ, আটক ১৩ মোহামেডানকে হারিয়ে কিংসের পঞ্চম শিরোপা কেনা সনদের তালিকা প্রস্তুত, জমা দেওয়া হবে কারিগরি বোর্ডে : হারুন বৃষ্টিতে ঢাকার বাতাসে দূষণ কমেছে একমাত্র নির্বাচনের মাধ্যমেই সরকার পরিবর্তন সম্ভব : হানিফ পল্টনে কুড়িয়ে পাওয়া শপিংব্যাগে ককটেল বিস্ফোরণে কিশোর আহত তিন সঞ্চালন লাইন চালু করল পিজিসিবি কোথাও জলাবদ্ধতা হলে হটলাইনে কল করতে বললেন মেয়র কুয়েতে রাজনৈতিক অস্থিরতা, সংসদ ভেঙে দিলেন আমির চাঁপাইনবাবগঞ্জে আগাম আমের বাগান বিক্রিতে হিমশিম বঙ্গবন্ধুর সমাধিতে সেতু মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির শ্রদ্ধা অ্যামেক্স, সিটিম্যাক্স কার্ড থেকেও ‘অ্যাড মানি’ করা যাচ্ছে বিকাশে

সুপ্রিম কোর্টে মারামারি আইনজীবী যুথি প্রসঙ্গে যা বললেন ডিবিপ্রধান

বাংলা৭১নিউজ,ঢাকা:
  • আপলোড সময় সোমবার, ১১ মার্চ, ২০২৪
  • ৯ বার পড়া হয়েছে

সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নির্বাচন কেন্দ্র করে অ্যাডভোকেট নাহিদ সুলতানা যুথিকে আটকের খবর নাকচ করলেন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) প্রধান মোহাম্মদ হারুন অর রশীদ।

তিনি বলেন, নির্বাচনে (সুপ্রিম কোর্টে) হট্টগোল, হাতাহাতি ও মারামারির ঘটনায় যারাই জড়িত থাকুক, প্রত্যেককে গ্রেফতার করবো। আর যুথিকে গ্রেফতার করে ডিবিতে আনার খবরের কোনো ভিত্তি নেই।

সোমবার (১১ মার্চ) নিজ কার্যালয়ে সংবাদ ব্রিফিংয়ে এ কথা জানান ডিবিপ্রধান হারুন অর রশীদ।

সাধারণ সম্পাদক পদে স্বতন্ত্র প্রার্থী নাহিদ সুলতানা যুথিকে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) আটকের খবর নাকচ করলেন ইউনিটটির প্রধান মোহাম্মদ হারুন অর রশীদ।

সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শেষে ৭ মার্চ রাত থেকে ভোট গণনা শুরু হওয়ার কথা ছিল। কিন্তু সম্পাদক পদের স্বতন্ত্র প্রার্থী নাহিদ সুলতানা যুথির সমর্থকদের সঙ্গে নির্বাচন পরিচালনা উপ-কমিটির সদস্যদের মারামারির ঘটনা ঘটে। পরে এ ঘটনায় মামলা হয় রাজধানীর শাহবাগ থানায়।

এতে নাহিদ সুলতানা যুথি, বিএনপি প্যানেলের সম্পাদক প্রার্থী ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজলসহ ২০ জনকে আসামি করা হয়।

অ্যাডভোকেট নাহিদ সুলতানা যুথি যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের স্ত্রী। মামলায় অনেক আইনজীবী গ্রেফতার হলেও যুথিকে খুঁজে পাচ্ছে না আইনশৃঙ্খলা বাহিনী।

ডিবিপ্রধান বলেন, সুপ্রিম কোর্টের আইনজীবীদের নির্বাচনে হামলা সহিংসতার ঘটনায় এরই মধ্যে কয়েকজনকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় যারাই জড়িত থাক প্রত্যেককে গ্রেফতার করবে ডিবি।

এসময় যুথির বাসায় অভিযানের ব্যাপারে প্রশ্ন করা হলে তিনি জানান, আসামিরা যত শক্তিশালীই হোক, তা আমরা দেখি না। যাদের নামে মামলা হয়েছে সবাইকে গ্রেফতার করা হবে। তাদের প্রত্যেককে ধরার জন্য আমাদের ডিবি টিম কাজ করছে। যখনই আমরা পাবো, তখনই গ্রেফতার করবো।

এসময় ডিবিপ্রধান হারুনের কাছে সাংবাদিকরা জানতে চান, আপনারা যুথিকে গ্রেফতার করে ডিবিতে এনেছিলেন।

এর জবাবে হারুন বলেন, এসব কথার কোনো ভিত্তি নেই।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com