শনিবার, ০৪ মে ২০২৪, ১০:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

সুপ্রিম কোর্টের সামনে ছাত্র-জনতার বিক্ষোভ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ২৬ মে, ২০১৭
  • ৮৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: ভাস্কর্য অপসারণের প্রতিবাদে সুপ্রিম কোর্টের সামনের সড়ক অবরোধ করে মিছিল করেছে প্রতিবাদী ছাত্র-জনতা। রাজধানীর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে শিক্ষার্থীরা ভাস্কর্য অপসারণের খবর পেয়ে রাস্তায় নেমে আসেন।

বিক্ষোভকারীরা জয় বাংলা বলে স্লোগান দিতে থাকেন। এ সময় কদম পোয়ারা থেকে মৎস্য ভবন পর্যন্ত পুরো সড়ক অবরুদ্ধ করে রাখা হয়। প্রতিবাদের স্থানে গণজাগরণ মঞ্চ ও ব্লগারসহ সর্বস্তরের মানুষ রয়েছেন।

জনতার প্রতিবাদ দেখে ভাস্কর্যটির নির্মাতা মৃণাল হক বলেন, আমি ‘প্রাউড ফিল’ করছি। আপনারা পাশে থাকলে আমরা সামনের দিকে এগিয়ে যেতে পারব।

প্রতিবাদী শিক্ষার্থীরা সুপ্রিম কোর্টের গেই ভাঙার চেষ্টা করে। পুলিশ তাদের প্রতিহত করার চেষ্টা করলেও এক পর্যায়ে পিছু হটে। পরে বিক্ষোভকারীদের একটি দল তাদের নিবারণ করে চলে যায়।

এর আগে গণমাধ্যমকর্মীদরে দেয়া বক্তব্যে ভাস্কর্যের নির্মাতা মৃণাল হক বলেন, একে কেন্দ্র করে যাতে কোনো ধরনের শান্তি বিনষ্ট না হয় সে দিকে অবশ্যই খেয়াল রাখবেন।

বাংলা৭১নিউজ/বিকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com