সোমবার, ০৮ জুলাই ২০২৪, ০৯:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
কেনাকাটায় লুটপাট : মাতৃসদনের ১৩ চিকিৎসকসহ আসামি ২১ চাঁদপুরে বিদেশি পিস্তলসহ যুবক গ্রেফতার নাটোরে বিএনপির ৫ নেতাকে কুপিয়ে জখম, ৯ জন কারাগারে ইসলামী ব্যাংক চট্টগ্রাম অঞ্চলের ব্যবসায় উন্নয়ন সম্মেলন টিসিবির জুলাই মাসের পণ্য বিক্রি সোমবার শুরু শিক্ষার্থীদের অবরোধ, অচল রাজধানীর ৬ সড়ক বগুড়ায় রথযাত্রায় বিদ্যুৎস্পৃষ্টে নিহত ৫, আহত ২৫ কাশ্মিরে সংঘর্ষে ভারতীয় দুই সৈন্যসহ নিহত ১০ দক্ষিণ কোরিয়া আমাদের গুরুত্বপূর্ণ উন্নয়ন অংশীদার : রেলমন্ত্রী প্রধানমন্ত্রীর চীন সফরে ২০ সমঝোতা সই‌ হতে পারে: পররাষ্ট্রমন্ত্রী ভবিষ্যতে অ্যানিমেশন ফিল্ম নির্মাণে এআই প্রযুক্তি ব্যবহার করা হবে নতুন অর্থবছরে ডিএনসিসির সাড়ে ৫ হাজার কোটি টাকার বাজেট ঘোষণা মালয়েশিয়া থেকে দেশে ফিরেছেন স্পিকার দক্ষ কর্মী তৈরিতে বাংলাদেশকে ১০০ কোটি টাকার সহায়তার প্রস্তাব ইংরেজি পরীক্ষায় রেকর্ড বহিষ্কার ১০০, অনুপস্থিত ১৭ হাজার ৮৩৯ চাল আমদানি নয়, ভবিষ্যতে আমরা রপ্তানি করবো : খাদ্যমন্ত্রী দুই মাসের মধ্যে বিমান কেনার প্রস্তাব চূড়ান্ত: মন্ত্রী গাইবান্ধায় তলিয়ে গেছে ২ হাজার ৫০০ হেক্টর জমির ফসল পেনশন স্কিম ‘প্রত্যয়’ প্রত্যাহার দাবিতে অনড় রাবি শিক্ষক-কর্মকর্তারা আসামে বন্যা পরিস্থিতির উন্নতি নেই, মৃতের সংখ্যা বেড়ে ৭০

সুপ্রিম কোর্টের আইনজীবী এসএম কল্লোল মারা গেছেন

বাংলা৭১নিউজ, ঢাকা:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২ ফেব্রুয়ারী, ২০২৩
  • ২৮ বার পড়া হয়েছে

সুপ্রিম কোর্টের আইনজীবী ও দৈনিক আমাদের সময় পত্রিকার প্রকাশক অ্যাডভোকেট এসএম বকস কল্লোল মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন) । বুধবার (১ জানুয়ারি) দিনগত রাত ৩টার দিকে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে মারা যান তিনি।

সুপ্রিম কোর্টের আইনজীবী অ্যাডভোকেট আবু তালেব কল্লোলের মৃত্যর বিষয়টি নিশ্চিত করে বলেন, কল্লোল বুধবার তার কলাবাগানের বাসায় হৃদরোগে আক্রান্ত হয়। সেখান থেকে তাকে সেন্ট্রাল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। রাত ৩টায় চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

আমাদের সময় পত্রিকা অফিস, সুপ্রিম কোর্ট প্রাঙ্গণে জানাজা শেষে আজিমপুর কবরস্থানে তার মরদেহ দাফন করা হবে।

অ্যাডভোকেট এসএম বকস কল্লোলের স্ত্রী, এক ছেলে, এক ভাইসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার গ্রামের বাড়ি যশোর জেলায়। তার মৃত্যুতে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির (বার অ্যাসোসিয়েশন) পক্ষ থেকে পরিবারের প্রতি শোক জানানো হয়েছে। মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করা হয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com