রবিবার, ১৯ মে ২০২৪, ০২:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মেট্রোরেলে ভ্যাট বসানো এনবিআরের ভুল সিদ্ধান্ত : ওবায়দুল কাদের ভাঙ্গায় চেয়ারম্যানপ্রার্থীর উঠান বৈঠকে হামলা-ভাঙচুর সিঙ্গাপুরে হঠাৎ মাথাচাড়া করোনার, আক্রান্ত প্রায় ২৬ হাজার বাংলাদেশ অর্থনীতি সমিতি সভাপতি কাজী খলীকুজ্জমান, সম্পাদক আইনুল ওএমএস–এ গাফলতি হলে জেল-জরিমানার হুঁশিয়ারি খাদ্যমন্ত্রীর এসএমই মেলা উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী একদল কুকুরের আক্রমণে প্রাণ গেলো যুবকের উখিয়ায় অস্ত্রসহ ৪ আরসা সদস্য গ্রেপ্তার বিশ্ববাজারে ইতিহাসের সর্বোচ্চ দামে সোনা বৃষ্টি হতে পারে সারাদেশে সফলতার সঙ্গে আমরা ডেঙ্গু নিয়ন্ত্রণে সক্ষম হয়েছি: মেয়র তাপস গবেষকদের দাবি: ভয়ঙ্কর পার্শ্বপ্রতিক্রিয়া কোভ্যাক্সিনের টিকায় কানে নজর কাড়লেন কিয়ারা ঢাকায় আসছেন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং লোন নিয়ে রিকশা কিনছি, এখন কিস্তি দেবো কি করে ট্রাম্পের মস্তিষ্ক বিকৃত, গণতন্ত্রের জন্য হুমকি বাইডেন মেসির ফেরার ম্যাচে শেষ মুহূর্তে জয় মিয়ামির ১১ বছর পর আরেক বাংলাদেশির এভারেস্ট জয় সৌদি গেলেন ২৮৭৬০ হজযাত্রী, আরও একজনের মৃত্যু ভিসা ছাড়াই রাশিয়ায় যেতে পারবেন ভারতীয়রা, চুক্তি চলতি বছরই

সুন্দরবন থেকে ১৬ ইঞ্চি লম্বা তক্ষক উদ্ধার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০১৯
  • ৩৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(বাগেরহাট)প্রতিনিধি: বাগেরহাটের পূর্ব সুন্দরবন এলাকা থেকে ১৬ ইঞ্চি লম্বা একটি তক্ষক উদ্ধার করেছে পুলিশ। সোমবার রাতে সুন্দরবন বিভাগের শরণখোলা রেঞ্জের চরখালী এলাকা থেকে পাচারকারীদের কাছ থেকে এটি উদ্ধার করা হয়। এ সময় দুই পাচারকারীকে আটক করেছে বনরক্ষীরা।

আটককৃতরা হল- বরগুনা জেলার পাথরঘাটা উপজেলার চরদুয়ানী এলাকার মো. টুলু কাজীর ছেলে খলিল কাজী (৪০) ও মো. চুন্নু সরদারের ছেলে নাছির সরদার (৩৫)। পরে আদালতের মাধ্যমে তাদের বাগেরহাট কারাগারে পাঠানো হয়েছে।

সুন্দরবনের শরণখোলা রেঞ্জের বগী স্টেশন কর্মকর্তা (এসও) মো. মিজানুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে বনরক্ষীরা সোমবার বিকাল থেকে সুন্দরবনের চরখালী এলাকায় তল্লাশি চালাতে থাকে।

রাত ৯টার দিকে পাজড়াফুটা নামক খালে একটি ডিঙি নৌকায় তল্লাশি চালিয়ে তক্ষকটি উদ্ধার করে। পাচারকারীদের কবল থেকে উদ্ধার করা তক্ষকটি লেজসহ ১৬ ইঞ্চি লম্বা।

বাংলা৭১নিউজ/আইএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com