শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

সুন্দরবন থেকে বনদস্যু ‘বড় ভাই’ বাহিনী প্রধানসহ ৫ জন আটক, আগ্নোয়াস্ত্র ও গুলি উদ্ধার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১ জুন, ২০১৭
  • ১১৪ বার পড়া হয়েছে

মনিরুল ইসলাম দুলু, মংলা প্রতিনিধি: সুন্দরবনের জোংড়া খাল এলাকা থেকে বনদস্যু ‘বড় ভাই’বাহিনী প্রধানসহ ৫ দস্যুকে আটক করেছে র্যা ব। দস্যুদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে ৭টি দেশী-বিদেশী আগ্নেয়াস্ত্র ও ১শ ৯০ রাউন্ড গুলি।

র্যা ব-০৮ এর উপ-অধিনায়ক মেজর আদনান কবির জানান, পূর্ব সুন্দরবনের চাদপাই রেঞ্জ’র (মংলা) পশুর নদীর জোংড়া খালে বনদস্যু বড় ভাই বাহিনী অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে আজ বৃহস্পতিবার দুপুর সোয়া ১২টার দিকে ওই এলাকায় অভিযান চালায় র্যা ব।

এ সময় বড় ভাই বাহিনী প্রধান মোশারফসহ ৫ দস্যুকে আটক করা হয়েছে। আটককৃত দস্যুদের কাছ থেকে ৩টি একনালা বন্দুক, ১টি দোনালা বন্দুক, ১টি পয়েন্ট টুটুবোর রাইফেল, ১টি ওয়ান শুটারগান ও ১শ ৯০ রাউন্ড বিভিন্ন ধরণের তাজা গুলি উদ্ধার করা হয়।

আটক দস্যু ও উদ্ধার হওয়া গোলাবারুদ খুলনা দাকোপ থানায় হস্তান্তরের করা হয়েছে বলে জানায় র্যা ব।

র্যা ব কর্মকর্তা আদনান কবির বলেন, বড় বড় দস্যু বাহিনীগুলো মংলা, বরিশালসহ বিভিন্নস্থানে র্যা ব-০৮ এর মাধ্যমে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের কাছে অস্ত্র-গোলাবারুদ জমা দিয়ে আত্মসমর্পন করায় সুন্দরবনের দস্যুতা এখন নেই বললেই চলে। দুই একটা যে ছোট বাহিনী রয়েছে তাদেরকেও আইনের আওতায় এনে সুন্দরবনকে দস্যুম্ক্তু করা হবে। সে লক্ষ্যে র্যা ব-০৮ এর দস্যু দমনে বিশেষ অভিযান অব্যাহত রয়েছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com