রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
শেয়ারবাজারে সপ্তাহজুড়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে ইসলামী ব্যাংক ঢাকার খাল দিয়ে ব্লু নেটওয়ার্ক তৈরির পরিকল্পনা করছে সরকার জাতিসংঘে প্রধান উপদেষ্টার বক্তব্য রাষ্ট্রকে অনন্য উচ্চতা দিয়েছে: আ স ম রব স্বৈরাচারের সহযোগী দলগুলোকে ১০ বছর রাজনীতি নিষিদ্ধ করা উচিৎ জনগণের আস্থা ফেরানোর চেষ্টা করছি: ডিএমপি কমিশনার ইউক্রেনে মেডিকেল সেন্টারে রাশিয়ার হামলা, নিহত ৬ পাবনায় পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু হিজবুল্লাহ প্রধান নাসরাল্লাহকে হত্যার দাবি ইসরায়েলের রিমান্ড শেষে কারাগারে সাবেক রেলমন্ত্রী সুজন দ্বিতীয় দিন একটি বলও মাঠে গড়ালো না প্রশাসনে আ. লীগের দোসরদের রেখে রাষ্ট্র সংস্কার সম্ভব নয় : রিজভী ঢাকায় একদিনে ট্রাফিক আইনে ৬৩৩ মামলা, জরিমানা ২৩ লাখ বেপরোয়া গাড়ি চালিয়ে বাংলাদেশে ঢুকে পড়া দুই ভারতীয় আটক পুলিশে ৩৬০০ কনস্টেবল নিয়োগ, আবেদন শুরু ১ অক্টোবর বিদেশি বিনিয়োগ টানতে উন্নত ব্যবসায়িক পরিবেশ তৈরির পরামর্শ আত্মসমর্পণ করবেন মাহমুদুর রহমান, যেতে হতে পারে কারাগারে ‘অজনা কারণে’ পেশাগত সনদ পাননি ৩ হাজারেরও বেশি নার্স চাল রপ্তানিতে নিষেধাজ্ঞা তুলে নিলো ভারত দেশের উত্তরাঞ্চলে ভারী বৃষ্টি হতে পারে আজও আমার কথা বলে চাঁদা-সুবিধা আদায়ের চেষ্টা করলে পুলিশে দিন

সুন্দরবনে ‘বন্দুকযুদ্ধে’ ফারুক বাহিনীর প্রধান নিহত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৩১ মার্চ, ২০২০
  • ৭৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(বাগেরহাট)প্রতিনিধি: সুন্দরবনে র‌্যাব-৬ এর সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ফারুক বাহিনীর প্রধান ফারুক মোড়ল নিহত হয়েছেন। মঙ্গলবার সকালে সুন্দরবনের চাঁদপাই রেঞ্জে এ ঘটনা ঘটে। এ সময় র‌্যাবের দুই সদস্য আহত হয়েছেন।

খুলনা র‌্যাব-৬ অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল রওশনুল ফিরোজের সঙ্গে কথা হলে তিনি জানান, সোমবার রাতে আমাদের কাছে খবর আসে চাঁদপাই রেঞ্জের কোদালিয়া খাল এলাকায় বনদস্যুরা জেলেদের উপর আক্রমণ করার পরিকল্পনা করছে। তারা একটি বিকাশ নম্বরও জেলেদের দিয়েছে চাঁদার অর্থ পরিশোধের জন্য। এ তথ্য নিশ্চিত হওয়ার পর রাতেই অভিযান শুরু করি। সকাল পৌনে ৮টার দিকে র‌্যাবের একটি দল বনদস্যুদের আস্তানা ঘিরে ফেলে। এ অবস্থায় দস্যুরা আমাদের লক্ষ্য করে গুলি ছুড়তে থাকে।

আধা ঘণ্টা গোলাগুলির পর দস্যুরা পিছু হটে। পরে গুলিবিদ্ধ অবস্থায় এক বনদস্যুকে র‌্যাব উদ্ধার করে। এ সময় র‌্যাবের দুই সদস্যও আহত হন। তাদেরকে মোংলা উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় ওই বনদস্যু মারা যান।

তিনি আরও জানান, নিহতের নাম ফারুক মোড়ল। তিনি ফারুক বাহিনীর প্রধান। তার বাবার নাম আকবর মোড়ল। তিনি খুলনা জেলার দাকোপ উপজেলার কলাবগি গ্রামের বাসিন্দা।

র‌্যাব সদস্যরা ঘটনাস্থল থেকে দস্যুদের ব্যবহৃত ১টি দেশি বন্দুক, ১টি রামদা, হাসুয়া, ১১ রাউন্ড তাজা গুলি ও ১৪ রাউন্ড গুলির খোসাসহ নৌকা ও বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করেছে বলেও জানান এই কর্মকর্তা।

বাংলা৭১নিউজ/এফএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com