রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
নেত্রীর জন্য জান দেওয়া নয়, সিদ্ধান্ত মানার আহ্বান : দীপু মনি দাবদাহে শিক্ষাপ্রতিষ্ঠান খোলা-বন্ধ নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী কোরবানির জন্য প্রস্তুত ১ কোটি ৩০ লাখ পশু, আমদানি নয় বঙ্গোপসাগর থেকে ভেসে এসেছে টর্পেডো সদৃশ বস্তু এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ৯-১১ মের মধ্যে বেসরকারি বিশ্ববিদ্যালয় কেবল ব্যবসা করলে চলবে না : শিল্পমন্ত্রী আইনগত সহায়তা পাওয়া করুণা নয় : আইনমন্ত্রী কোটালীপাড়ার সাবেক উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে দুদকের মামলা বিনামূল্যে ছাতা-খাবার স্যালাইন পাচ্ছেন ৩৫ হাজার রিকশাচালক মাদরাসায় যাওয়ার পথে শিক্ষকের মৃত্যু, ধারণা ‘হিটস্ট্রোক’ রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করা হবে না: স্বাস্থ্যমন্ত্রী স্কুলে আসার পথেই অসুস্থ, ক্লাস না করে ফিরেছে অনেক শিক্ষার্থী টেকসই প্রযুক্তিতে পানি পরিশোধন করবে ডাইকি অ্যাক্সিস বাংলাদেশ মাঠে নামছে চেন্নাই, একাদশে থাকবেন মুস্তাফিজ? বন্দিদের মুক্তি দাবিতে ইসরায়েলজুড়ে ব্যাপক বিক্ষোভ পরিবহন ধর্মঘটে যানশূন্য সড়কে দুর্ভোগ চরমে আপিল বিভাগের ২ বেঞ্চে চলবে বিচারকাজ: প্রধান বিচারপতি ফরিদপুরে দুই ভাইকে পিটিয়ে হত্যায় জড়িতরা অচিরেই গ্রেফতার মে দিবসে সমাবেশ করবে বিএনপি বান্দরবানে ২ কেএনএফ সদস্যের মরদেহ!

সুন্দরবনে ‘বন্দুকযুদ্ধে’ তিনজন নিহত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ৬ জুন, ২০১৮
  • ১০৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ ডেস্ক: খুলনার কয়রা উপজেলার সুন্দরবনের ময়লাঘেষা নদীতে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে তিন ব্যক্তি নিহত হয়েছেন। আজ বুধবার বেলা সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে বলে পুলিশ দাবি করেছে।

পুলিশের ভাষ্যমতে, বন্দুকযুদ্ধে নয় পুলিশ সদস্য আহত হয়েছেন। সেইসঙ্গে অপহৃত চার জেলে হাবিব, আবিদ, রাজ ও মুজিবরকে উদ্ধার করা হয়েছে।

নিহত ব্যক্তিরা হলেন বনদস্যু কালু বাহিনীর প্রধান কালু সরদার, আকবর আলী গাজী ও শহিদুল মল্লিক।

বিষয়টি নিশ্চিত করে খুলনা জেলা পুলিশের বিশেষ শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুর রশিদ জানান, গতকাল সকালে পিরোজপুরের মঠবাড়িয়া থেকে চার জেলেকে অপহরণ করে বনদস্যু কালু বাহিনী। এরপর তারা মুক্তিপণ দাবি করে। পরে তারা খুলনার দিকে চলে আসছে বলে খবর পায় খুলনা জেলা পুলিশ। এ খবরের সূত্র ধরে আজ সকাল থেকে সুন্দরবনের ময়লাঘেষা নদীতে অবস্থান নেয় পুলিশ। বেলা সাড়ে ১১টার দিকে দস্যুরা পুলিশকে দেখতে পেয়ে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি চালায়। বন্দুকযুদ্ধে কালু বাহিনীর প্রধান কালু সরদার, আকবর আলী গাজী ও শহিদুল মল্লিক গুলিবিদ্ধ হয়। পরে তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তিন বনদস্যুকে মৃত বলে ঘোষণা করেন।

আবদুর রশিদ জানান, ঘটনাস্থল থেকে দোনলা বন্দুক, পিস্তল ও বিভিন্ন কার্তুজ উদ্ধার করা হয়েছে। বন্দুকযুদ্ধে নয় পুলিশ সদস্য আহত হয়েছে। অপহৃত চার জেলে হাবিব, আবিদ, রাজ ও মুজিবরকে উদ্ধার করা হয়েছে। সূত্র: এনটিভি অনলাইন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com