শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:৪৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

সুন্দরবনে ‘বন্দুকযুদ্ধে ‘ নিহত ১ অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২৪ এপ্রিল, ২০১৮
  • ১১০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, বাগেরহাট প্রতিনিধি:  সুন্দরবনে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৮) এর সাথে বনদস্যু সত্তার বাহিনীর সাথে বন্দুকযুদ্ধে অজ্ঞাত এক বনদস্যু নিহত হয়েছে। সুন্দরবনের শেলা নদীর আমবাড়ীয়া  এলাকার গহিন বনে মঙ্গলবার সকালে ঘন্টাব্যাপী ওই বন্দুক যুদ্ধ চলে। এতে সত্তার বাহিনীর ওই সদস্য নিহত হয়েছেন। এ সময় র‌্যাব সদস্যরা ৩টি অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করেছে ।

র‌্যাব-০৮ এর এডিসনাল এসপি সুরাত আলম জানান, সুন্দরবনের শেলা নদীর আমবাড়ীয়া  এলাকায় জলদস্যুরা ঘাটি করে জেলেদের কাছ থেকে চাঁদা আদায় করছে এমন সংবাদের ভিত্তিতে আমরা অভিযান চালাই। ঘটনাস্থলে পৌছালে সত্তার বাহিনীর সদস্যরা র‌্যাব সদস্যদের লক্ষ করে গুলি ছোরে। র‌্যাবও পাল্টা গুলি ছোড়ে। ঘন্টা ব্যাপী গুলি বিনিময় পর দস্যুরা পিছু হটে। পরে ঘটনাস্থল তল্লাশি করে অজ্ঞাত এক দস্যুর মরদেহ ও তিনটি অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করা হয়।

র‌্যাবের ওই কর্মকর্তা আরো জানান, নিহত বনদস্যু মরদেহ শরণখোলা থানায় হস্থান্তর করা হয়েছে।  তবে তার বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি। এ ছাড়া ঘটনা স্থল তল্লাশি করে ০২টি একনালা বন্দুক,০১টি সটপগান, ২টি রামদা উদ্ধার করে। অস্ত্র,গোলাবারুদ ও মরদেহ বাগেরহাটের শরণখোলা থানায় হস্থান্তর করা করে মামলা রুজুর প্রক্রিয়া চলছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com