সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত ফিল্ডিংয়ে বাংলাদেশ, ম্যাচ শুরু হবে ১৫ মিনিট দেরিতে এবার রাফাহ খালি করার নির্দেশ ইসরায়েলের হবিগঞ্জে বজ্রপাতে নারীসহ ২ জনের মৃত্যু জ্বালানি তেলের দাম বাড়ল রূপালী ব্যাংকে হিসাব খোলার মাইলফলক উদযাপন রোহিঙ্গা গণহত্যা মামলায় সহযোগিতার জন্য ওআইসি সদস্যদের প্রতি আহ্বান বাংলাদেশে ভোটের অধিকার প্রতিষ্ঠা করেছেন শেখ হাসিনা ‘আওয়ামী লীগের আমলে কোনো রাজনৈতিক হত্যাকাণ্ড হয়নি’ কক্সবাজারে পাহাড়ি ছড়ায় গোসলে নেমে দুই শিশুর মৃত্যু মিল্টনের আশ্রমের দায়িত্ব নিলো শামসুল হক ফাউন্ডেশন জেরুজালেমে আল জাজিরার কার্যালয়ে ইসরায়েলের অভিযান বিদেশ যাওয়ার অনুমতি পেলেন বিএনপি নেতা আমান সিরিয়াল অনুযায়ী মামলার শুনানি হবে: প্রধান বিচারপতি অবৈধ টিভি চ্যানেলের বাণিজ্যিক কার্যক্রম বন্ধের সিদ্ধান্ত অভিবাসন সংক্রান্ত অপতথ্য রোধে একত্রে কাজ করবে বাংলাদেশ-ইতালি স্ত্রীকে ভিডিও কলে রেখে ফাঁস নিলেন আনসার সদস্য সুনামগঞ্জে অব্যাহত বৃষ্টিতে বাড়ছে নদ-নদীর পানি জুডিশিয়াল সার্ভিস পরীক্ষার প্রিলির ফল প্রকাশ, উত্তীর্ণ ৬০৩ সিলেটে সাত সকালে কালবৈশাখীর তাণ্ডব

সুন্দরবনে জিম্মি ১৭৮ বাওয়ালীকে উদ্ধার করেছে কোস্টগার্ড

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৩ এপ্রিল, ২০১৮
  • ১৪২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, বাগেরহাট প্রতিনিধি: কোস্টগার্ড  বিশেষ  অভিযান চালিয়ে  সুন্দরবন সংলগ্ন দাকোপ থানাধীন টেপার ভাড়ানি খাল এলাকা থেকে মোশারফ বাহিনীর হাতে জিম্মি ১৭৮ জন বাওয়ালীসহ ৫৫ টি নৌকা উদ্ধার করেছে।

কোষ্টগার্ডের লেঃ কমান্ডা বিএন আব্দুল্লাহ আল মারুফ জানায়, সোমবার রাতে সুন্দরবনের টেপার ভাড়ানি খাল এলাকায় বাওয়ালীদের জিম্মি করে ডাকাতরা নৌকায় অবস্থান করছে।এসংবাদে কোস্টগার্ড সদস্যরা ঘটনা স্থলে উপস্থিত হলে ডাকাতরা তাদের লক্ষ্য করে গুলি চালায়। এই সময় কোস্টগার্ড সদস্যরাও পাল্টা গুলি চালায় এবং ডাকাতদেরকে ধরার জন্য ধাওয়া করে। কিন্তু ডাকাতরা ইঞ্জিন চালিত নৌকা দিয়ে গহীন জঙ্গলে পালিয়ে যেতে সক্ষম হয়।

এ সময় ডাকাতদের ব্যবহৃত দুটি আস্তানা ধ্বংস করা হয়। উদ্ধারকৃত বাওয়ালীদের বাড়ি খুলনা জেলার দাকোপ থানার বিভিন্ন গ্রামে। উদ্ধারকৃত বাওয়ালী ও নৌকা সুন্দরবনের আদাচাই ফরেস্ট অফিসে হস্তান্তর করা হয়।বাংলাদেশ কোস্টগার্ডের  মহাপরিচালক রিয়ার এডমিরাল আওরঙ্গজেব চৌধুরী বলেন মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী জলদস্যু ও ডাকাতদের নির্মূলে বাংলাদেশ কোস্টগার্ড বাহিনীর এ অভিযান নিয়মিত অব্যাহত থাকবে।

বাংলা৭১নিউজ/জেএস

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com