সোমবার, ০৬ মে ২০২৪, ১২:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টস জিতে জিম্বাবুয়েকে ব্যাটিংয়ে পাঠালো বাংলাদেশ ছয় মাসে রাজস্ব আহরণ বেড়েছে ১৩.৯ শতাংশ: অর্থমন্ত্রী সোনার দাম আরও বাড়লো ব্যর্থতা ঝেড়ে বিশ্বকাপ রঙিন করার প্রত্যাশা জ্যোতির পালিয়ে বাংলাদেশে এলেন আরও ৮৮ বিজিপি সদস্য এবি ব্যাংক পিএলসি যশোরে স্মার্ট কার্ডে নারী উদ্যোক্তা ঋণ স্মরণে বঙ্গবন্ধু ঢাকায় আইওএম মহাপরিচালক অ্যামি পোপে তীব্র তাপপ্রবাহের পর হবিগঞ্জে ঝড়-শিলাবৃষ্টি গুচ্ছের বি ইউনিটের ফল প্রকাশ তাপপ্রবাহ এবারই শেষ নয়, প্রস্তুতি শুরুর পরামর্শ স্বাস্থ্যমন্ত্রীর হাওরের প্রায় শতভাগ বোরো ধান কাটা শেষ ২৪ ঘণ্টায়ও নেভেনি সুন্দরবনের আগুন, সময় লাগবে ২-৩ দিন যুক্তরাষ্ট্র থেকে দেশে দেশে ছড়িয়ে পড়ছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ সরকারি সফরে অস্ট্রেলিয়া গেলেন বিমান বাহিনী প্রধান সরকার তৃণমূল মানুষের উন্নয়নকে অগ্রাধিকার দিচ্ছে : প্রতিমন্ত্রী সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে ক্র্যাবের মানববন্ধন উপজেলা নির্বাচনও বর্জন করুন: রিজভী গ্যাস পাচ্ছেন গোপালগঞ্জবাসী অপারেশনের নামে হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার আশ্রমকাণ্ডে দায় এড়াতে পারেন না মিল্টনের স্ত্রী

সুনির্দিষ্ট অভিযোগ ছাড়া মহাসড়কে গাড়ি তল্লাশি নয় : আইজিপি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২৪ মে, ২০১৬
  • ১৪৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: সুনির্দিষ্ট অভিযোগ ছাড়া মহাসড়কে তল্লাশির নামে যানবাহন না থামাতে পুলিশ সদস্যদের প্রতি নির্দেশ দিয়েছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক।

আজ মঙ্গলবার দুপুরে পুলিশ সদর দপ্তরের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত এক সভায় পুলিশ কর্মকর্তাদের এ নির্দেশ দেন আইজিপি। আসন্ন পবিত্র রমজান ও ঈদুল ফিতর উপলক্ষে আইনশৃঙ্খলা এবং ট্রাফিক ব্যবস্থাপনা নিয়ে ওই সভা অনুষ্ঠিত হয়।

সভায় আইজিপি আসন্ন পবিত্র রমজান ও ঈদুল ফিতরকে কেন্দ্র করে সব ধরনের চাঁদাবাজি বন্ধে পুলিশ কর্মকর্তাদের তৎপর থাকতে বলেন। পাশাপাশি ফরমালিন ও রাসায়নিক উপাদান মিশ্রিত ফলবিরোধী ভ্রাম্যমাণ আদালত পরিচালনার প্রতি জোর দেন।

মাদক নির্মূল প্রসঙ্গে পুলিশপ্রধান বলেন, মাদক উদ্ধার অভিযান জোরদার করতে হবে। সমাজের সব শ্রেণি-পেশার মানুষকে সঙ্গে নিয়ে মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে। তিনি আরও বলেন, জনগণের সঙ্গে পুলিশের দূরত্ব কমাতে হবে। তাদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখতে হবে।

আইজিপির সভাপতিত্বে সভায় অতিরিক্ত আইজিপি (অ্যাডমিন অ্যান্ড অপস) মোখলেসুর রহমান, সিআইডির অতিরিক্ত আইজিপি শেখ হিমায়েত হোসেন, রেলওয়ে রেঞ্জের অতিরিক্ত আইজিপি আবুল কাশেম, এপিবিএনের অতিরিক্ত আইজিপি সিদ্দিকুর রহমান, ঢাকা মহানগর পুলিশের কমিশনার আছাদুজ্জামান মিয়াসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা উপস্থিত ছিলেন।

সভায় আসন্ন পবিত্র রমজান ও ঈদুল ফিতর উদ্‌যাপন নির্বিঘ্ন ও নিরাপদ করতে বিভিন্ন সিদ্ধান্ত নেওয়া হয়।

যার মধ্যে রয়েছে-ঢাকা মহানগরসহ সারা দেশে চাঁদাবাজি, ছিনতাই ও সন্ত্রাসী কার্যকলাপ রোধে বিশেষ নিরাপত্তামূলক ব্যবস্থা গ্রহণ; ঢাকা মহানগরসহ দেশের বিভিন্ন স্থানের বড় বড় শহরে বিপণিবিতান ও শপিং মল যথাসম্ভব সিসিটিভির আওতায় এনে প্রয়োজনীয় নিরাপত্তাব্যবস্থা নিশ্চিত করা; জনসাধারণের কেনাকাটার সুবিধার্থে এবং পবিত্র তারাবি নামাজের সময় অপরাধমূলক তৎপরতা প্রতিরোধে গভীর রাত পর্যন্ত নৈশ টহলের ব্যবস্থা করা প্রভৃতি।

বাংলা৭১নিউজ/এসএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com