মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৫:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

সুনামগঞ্জে মেছো বাঘ আটক

সুনামগঞ্জ প্রতিনিধি :
  • আপলোড সময় শুক্রবার, ৩০ এপ্রিল, ২০২১
  • ৩৪ বার পড়া হয়েছে

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলায় একটি মেছো বাঘ আটক করা হয়েছে। শুক্রবার (৩০ এপ্রিল) সকাল ১১টায় উপজেলার সুরমা ইউনিয়নের টেংরাটিলা গ্রাম থেকে বাঘটিকে আটক করে গ্রামবাসী। 

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, পশ্চিম টেংরাটিলার পুরাতন মসজিদের সামনের ক্ষেতে ধান কাটার কৃষকরা বাঘটিকে দেখতে পায়। এ সময় কৃষকদের তাড়া পেয়ে বাঘটি ধান ক্ষেতের পার্শ্ববর্তী পানি পাইপে আশ্রয় নেয়। পরে স্থানীয়রা জাল দিয়ে বাঘটিকে আটক করে আসে। 

সরেজমিনে গিয়ে দেখা যায়, টেংরাটিলার ডা. রাহাতের বাড়িতে খাঁচায় বন্দী অবস্থায় দেখা গেছে বাঘটিকে। বাঘ আটকের খবর জানাজানি হওয়ার পর সকাল থেকেই এলাকার বিভিন্ন বাড়ির উৎসুক মানুষরা ছুটে আসছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমেও বাঘ আটকের খবর ছড়িয়ে পরেছে।

ডা. রাহাত জানান, বাঘ আটকের পর বাঘটিকে খাঁচায় বন্দী করে পুলিশ প্রশাসনকে জানানো হয়েছে। 

দোয়ারাবাজার ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি) মোহাম্মদ নাজির আলম জানান, বাঘ আটকের খবর পেয়ে বন বিভাগের সাথে যোগাযোগ করা হয়েছে। বাঘটিকে উদ্ধার করতে ইতোমধ্যে তাদের একটি টিম রওনা দিয়েছে। 

উপজেলা বন কর্মকর্তা নীতিশ চক্রবর্তী জানান, বাঘটিকে উদ্ধার করে নিয়ে আসতে আমাদের লোকজন পাঠানো হয়েছে।

বাংলা৭১নিউজ/এবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com