মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ০২:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ব্যক্তির দায় বাহিনী নেবে না: বেনজীর ইস্যুতে আইজিপি সন্ধ্যায় বাসায় ফিরবেন খালেদা জিয়া কড়াইল বস্তিতে অগ্নিকাণ্ড ডলারের বদলে রাশিয়াকে প্রকল্পের ব্যয় টাকায় পরিশোধ পেনশন নিয়ে শিক্ষকদের আন্দোলন ও অর্থ মন্ত্রণালয়ের ব্যাখ্যা ভারতীয় পণ্যবাহী ট্রাকে ফেন্সিডিলের চালান, চালক আটক সাজেকে আটকা পড়েছে ৬ শতাধিক পর্যটক দৌলতদিয়ায় ভাঙন আতঙ্ক, ঝুঁকিতে ফেরিঘাট-স্কুলসহ বহু বসতবাড়ি ভারি বর্ষণে দীঘিনালার নিম্নাঞ্চল প্লাবিত, সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন পাহাড়ি ঢলের তোড়ে নৌকা ডুবে ২ নারী ও ১ শিশু নিখোঁজ বৃষ্টি থাকতে পারে আরো ৩ দিন ইমরান খানকে স্বৈরাচারীভাবে বন্দি আন্তর্জাতিক আইনের লঙ্ঘন: জাতিসংঘ পানিবন্দি দু’লাখ মানুষ আবারও বন্যার কবলে সুনামগঞ্জ হজে গিয়ে ৫৭ বাংলাদেশির মৃত্যু, ফিরেছেন ৪০ হাজার ১১৫ হাজি ফেনীর দুই উপজেলার এইচএসসি পরীক্ষা স্থগিত চলতি মাসের এলপি গ্যাসের মূল্য ঘোষণা বিকেলে প্রধানমন্ত্রীর সঙ্গে বোহরা সম্প্রদায়ের প্রতিনিধিদলের সাক্ষাৎ রূপগঞ্জে জঙ্গি আস্তানা সন্দেহে বাড়ি ঘিরে রেখেছে এটিইউ কেনিয়ায় ব্যাপক সরকারবিরোধী আন্দোলন, নিহত ৩৯ এবার এনবিআরের সাবেক কর্মকর্তার বিরুদ্ধে দুদকের মামলা

সুনামগঞ্জে প্রতিমন্ত্রী স্মার্ট বাংলাদেশে শিক্ষকদেরও স্মার্ট হতে হবে

সুনামগঞ্জ প্রতিনিধি:
  • আপলোড সময় রবিবার, ১০ মার্চ, ২০২৪
  • ১৯ বার পড়া হয়েছে

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী রুমানা আলী বলেছেন, স্মার্ট বাংলাদেশে স্মার্ট শিশু যেমন তৈরি করা হবে, তেমনি শিক্ষকদেরও স্মার্ট হতে হবে। সেই লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন। কারণ এরইমধ্যে স্মার্ট বাংলাদেশ তৈরির লক্ষ্যে প্রধানমন্ত্রী আমাদেরকে একটি এজেন্ডা দিয়েছেন।

তাই সরকার প্রধানের ওপর আস্থা রাখুন, উনি আগামী প্রজন্মকে ২০৪১ সালের ভেতরে যে স্মার্ট বাংলাদেশ তৈরি করার কথা দিয়েছিলেন নিশ্চয়ই তিনি সেটি করবেন। তার জন্য যে সকল পদক্ষেপ নেওয়া দরকার সেগুলো বাস্তবায়ন করা হবে।

রোববার (১০ মার্চ) দুপুরে সুনামগঞ্জ জেলা প্রশাসন ও জেলা প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজনে জেলার মানসম্মত শিক্ষা নিশ্চিতকরণে ‘সামাজিক উদ্বুদ্ধকরণ ও মা সমাবেশে’ প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী এসব কথা বলেন।

এছাড়াও সুনামগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ রাশেদ ইকবাল চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক শাহ রেজওয়ান হায়াত, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মোছা. নুরজাহান খাতুন, প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের যুগ্ম সচিব মনীষ চাকমা, সুনামগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ এহসান শাহ প্রমুখ।

বাংলা৭১নিউজ/এসএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com