মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০২৪, ০৭:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সেনাবাহিনীতে শীর্ষ পর্যায়ে পদোন্নতি ও রদবদল ডিজিএফআইয়ের নতুন ডিজি মেজর জেনারেল জাহাঙ্গীর সাবেক কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক গ্রেপ্তার ছাত্র-জনতার হত্যার বিচারে আইসিটি পুনর্গঠন কার্যক্রম সম্পন্ন পরামর্শের আহ্বান দুদক সংস্কার কমিশনের ২০২৪ সালে নোবেল পুরস্কার পেলেন যারা পূজায় অনাকাঙ্ক্ষিত ঘটনায় জড়িত থাকার অভিযোগে আটক ১৭ শমী কায়সারের বিরুদ্ধে ১০০ কোটি টাকার মানহানি মামলা ইসিকে সহযোগিতা করতে প্রস্তুত তুরস্ক টেকসই ইলেকট্রনিক পণ্য উৎপাদনের আহ্বান পরিবেশ উপদেষ্টার ১৮তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষার ফল প্রকাশ, উত্তীর্ণ ৮৩৮৬৫ টানা ১৪ বছর ‘স্বঘোষিত’ এমপি ছিলেন সাজেদার দুই ছেলে, দেখাতেন দাপট ‘জনপ্রশাসন সংস্কারে মাঠ পর্যা‌য়ে আলোচনা করবে ক‌মিশন’ রোহিঙ্গাদের তৃতীয় দেশে পুনর্বাসনে সহায়তা চাইলেন প্রধান উপদেষ্টা মমতাজ ও রাশেদ খান মেননের ব্যাংক হিসাব জব্দ সবার অটোপাসে সংখ্যাগরিষ্ঠ শিক্ষার্থীর ফলাফল অবমূল্যায়ন করা হবে নোয়াখালীতে পুলিশ হত্যা মামলা : গ্রেপ্তার তিনজন সমন্বয়ক নন সেনা ও র‌্যাবের পোশাক পরে ডাকাতি: ৬ জন ৭ দিনের রিমান্ডে ড্রাফট শেষে কেমন হলো বিপিএলের দলগুলো প্রায় তিন মাস পর কাল চালু হচ্ছে মিরপুর-১০ মেট্রো স্টেশন

সুনামগঞ্জে পুলিশ-বিএনপি সংঘর্ষ, দুই সাংবাদিকসহ আহত ৭

সুনামগঞ্জ প্রতিনিধি:
  • আপলোড সময় রবিবার, ১৯ নভেম্বর, ২০২৩
  • ৭ বার পড়া হয়েছে

হরতাল সমর্থনে করা মিছিলকে কেন্দ্র করে সুনামগঞ্জে পুলিশের সঙ্গে বিএনপির ঘণ্টাব্যাপী সংঘর্ষ হয়েছে। এতে পাঁচ পুলিশ সদস্য ও দুইজন সংবাদকর্মী আহত হয়েছেন।

রোববার (১৯ নভেম্বর) বেলা ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত শহরের পুরাতন বাস-স্টেশন এলাকার বিএনপির কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, সুনামগঞ্জের পৌর শহরের গুরুত্বপূর্ণ পয়েন্ট পুরাতন বাস-স্টেশন এলাকায় বিক্ষোভ মিছিল দিতে চাইলে পুলিশ ধাওয়া করে। এতে শহরের দুই দিক থেকে পুলিশের ওপর ইটপাটকেল ছুড়তে থাকে বিএনপি নেতাকর্মীরা। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে টিয়ারশেল ও ফাঁকা গুলি ছুড়ে।

অতিরিক্ত পুলিশ সুপার রাজন দাস ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ ও বিএনপির সংঘর্ষে পাঁচ পুলিশ সদস্য ও দুজন সংবাদকর্মী আহত হয়েছেন। আমরা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে টিয়ারশেল ও ফাঁকা গুলি ছুড়েছি। এতে বিএনপি নেতাকর্মীরা ছত্রভঙ্গ হয়ে পালিয়ে গেছে। তাদের আটক করতে বিশেষ অভিযান পরিচালনা করছি।

বাংলা৭১নিউজ/এসএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com