মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ০৯:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বিমসটেক সম্মেলনে মোদির সঙ্গে সাক্ষাৎ হতে পারে ড. ইউনূসের দক্ষিণ সিটিতেও নাগরিক সনদ দেবেন আঞ্চলিক নির্বাহী কর্মকর্তারা ‘থ্রি ইডিয়টসের’ বাস্তব ফুংসুখ ওয়াংড়ুকে আটক করলো পুলিশ মিয়ানমার সীমান্তে মাইন বিস্ফোরণে বাংলাদেশি আহত দেশে যত অন্যায় হয়েছে তার ৯০ ভাগ করেছেন শেখ হাসিনা: কাদের সিদ্দিকী জ্যোতি জাহাজে অগ্নিকাণ্ড : ৭ সদস্যের তদন্ত কমিটি গঠন অক্টোবরে ঘূর্ণিঝড়-বন্যার শঙ্কা প্রধান উপদেষ্টার সঙ্গে সেনাপ্রধানের সাক্ষাৎ টিআইবির বিবৃতি প্রসঙ্গে যা বলল হেফাজতে ইসলাম পাচার হওয়া অর্থ ফেরাতে ইইউ প্রতিনিধিদলের সঙ্গে দুদকের বৈঠক ইসরায়েলকে থামাতে যে পদক্ষেপের পরামর্শ দিলেন এরদোয়ান পুলিশ দেখে সিএনজি থেকে যাত্রীর চিৎকার, ধরা পড়ল তিন ছিনতাইকারী জয়-পুতুল-ববির ব্যাংক অ্যাকাউন্ট জব্দ ডিএমপির পাঁচ ডিসিকে বদলি-পদায়ন ডেঙ্গুরোগী বেশি দক্ষিণ সিটিতে, ঢাকার বাইরে শীর্ষে চট্টগ্রাম আরও ৩০ মেডিকেল ডিসপেনসারি উদ্বোধন সেনাপ্রধানের মহানবি (সা.)-কে নিয়ে কটূক্তিকারী যুবক গ্রেপ্তার থাইল্যান্ডে বাসে আগুন লেগে ২২ শিক্ষার্থীর মৃত্যুর শঙ্কা সাবেক হুইপ মাহবুব আরা গিনি তিন দিনের রিমান্ডে সাবেক এমপি নাজিমকে হত্যার চেষ্টা : ৫ দিনের রিমান্ডে জ্যাকব

সুনামগঞ্জে পুলিশের বেরিক্যাড ভেঙে বিএনপির বিক্ষোভ মিছিল

সুনামগঞ্জ প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ৩১ জুলাই, ২০২৩
  • ১২ বার পড়া হয়েছে

সুনামগঞ্জে পুলিশের বেরিক্যাড ভেঙে বিক্ষোভ মিছিল করেছে জেলা বিএনপি। ঢাকায় বিএনপি সমাবেশে আওয়ামী লীগ, পুলিশের নির্যাতন ও গণহারে গ্রেপ্তারের প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে এই বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। 

সোমবার (৩১ জুলাই) দুপুর ১২টার পরে শহরের পুরাতন বাসস্ট্যান্ডের কাছে বিএনপি কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের হয়। 

জানা যায়, মিছিলটি শহরের খামারখাল এলাকায় গেলে পুলিশ বেরিক্যাড দিয়ে বাঁধা দেয়। বাঁধার মুখে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে পুলিশের ধাক্কাধাক্কি শুরু হয়। একপর্যায়ে পুলিশের বেরিক্যাড ভেঙে সামনে এগিয়ে যায় বিএনপির বিক্ষোভ মিছিলটি। দফায় দফায় পুলিশি বাঁধার পর বিক্ষোভ মিছিলটি কালীবাড়ি পয়েন্টে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।  

সমাবেশে জেলা বিএনপি সভাপতি কলিম উদ্দিন আহমেদ মিলনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুরুল ইসলামের সঞ্চালনায় বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য মিজানুর রহমান চৌধুরী। তিনি বলেন, ঢাকায় বিএনপি সমাবেশ নষ্ট করার লক্ষ্যে পুলিশ ও আওয়ামী লীগ নির্যাতন চালাচ্ছে। নেতাকর্মীদের গণহারে গ্রেপ্তার করেছে।

বিএনপি কেন্দ্রীয় নেতাদের মারধর করা হয়েছে। এসব করে ক্ষমতায় ঠিকে থাকতে পারবে না। আন্দোলন বন্ধ করার চেষ্টা করে লাভ হবে না সরকার পদত্যাগ না করলে আন্দোলন রাজপথে চালিয়ে যাব। সরকার ক্ষমতায় থাকতে ষড়যন্ত্র করছে। গণতন্ত্র ফিরিয়ে আনতে বিএনপি রাজপথে থাকবে। বিএনপি নেতাকর্মীদের মুক্তি দিতে হবে। না হলে রাজপথে আন্দোলন আরও তীব্র হবে।

এসময় বিএনপির জেলা, উপজেলাসহ বিভিন্ন ইউনিট ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com