শনিবার, ১৮ মে ২০২৪, ১১:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
স্বর্ণের দাম আরও বাড়ল এবার পোশাকে নায়িকাদের নাম ফুটিয়ে হাজির ভাবনা সোনালী আঁশের সুদিন ফিরিয়ে আনতে চাই: পাটমন্ত্রী অনিয়ম এড়াতে মোবাইল অ্যাপে চাল বিক্রি ৩০ দিনের মধ্যে শহীদ আনোয়ারা উদ্যান ফেরতের দাবি মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী যিনি দেশ বিক্রি করতে চেয়েছিল আপনি তো ওনারই সন্তান হেফাজত নেতা মামুনুল হক ডিবিতে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ প্রস্তুত: আইজিপি সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে স্কুলসামগ্রী বিতরণ শাহ্জালাল ইসলামী ব্যাংকের জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ: ইসি হাবিব ইসলামী ব্যাংকের সঙ্গে অ্যাস্ট্রা এয়ারওয়েজের চুক্তি স্বাক্ষর ইসলামী ব্যাংকের মাসব্যাপী ক্যাম্পেইন শুরু ডেপুটি গভর্নর বাংলাদেশ ব্যাংকে গণমাধ্যমকর্মীদের প্রবেশে বাধা নেই বেনাপোল-পেট্রাপোল দিয়ে ভারত ভ্রমণে তিনদিনের নিষেধাজ্ঞা ঢাবিতে বিষমুক্ত ফল নিশ্চিতের দাবিতে মানববন্ধন গোপালগঞ্জের সেপটিক ট্যাংকে শ্বাসরুদ্ধ হয়ে ২ শ্রমিক নিহত দিল্লির তাপমাত্রা ৪৭ ডিগ্রি ছাড়িয়েছে ভোট বর্জনই বিএনপির আন্দোলন: এ্যানি আফগানিস্তানে বন্যায় ৫০ জনের মৃত্যু

সুনামগঞ্জে পরিবহন মালিক-শ্রমিকদের কর্মবিরতি স্থগিত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ৩ জুন, ২০১৯
  • ৪৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(সুনামগঞ্জ)প্রতিনিধি: সুনামগঞ্জ-সিলেট সড়কে বিআরটিসির বাস চালুর সিদ্বান্তের প্রতিবাদে ওই রুটে সোমবার ভোর ৬টা থেকে শুরু হওয়া বাস মালিক ও শ্রমিকদের অনির্দিষ্টকালের কর্মবিরতি স্থগিত করা হয়েছে।

সোমবার বিকেল সাড়ে ৩টায় এ কর্মসূচি স্থগিতের ঘোষণা দেয় সুনামগঞ্জ জেলা মালিক-শ্রমিক ঐক্য পরিষদ।

সংগঠনটির নেতা মুর্শেদ আলম বলেন, প্রশাসনের আশ্বাস ও ঘরমুখো মানুষের দুর্ভোগের কথা চিন্তা করে আপাতত কর্মসূচি স্থগিত করা হয়েছে। আমাদের দাবি না মানলে ঈদের পরে আবার কর্মসূচি দেয়া হবে।

সুনামগঞ্জ সদর আসনের এমপি অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ জানান, জেলা পরিবহন মালিক ও শ্রমিক নেতৃবৃন্দ ফোনে আমাকে ও জেলা প্রশাসককে তাদের কর্মসূচি স্থগিতের বিষয়টি জানিয়েছে।

এর আগে রোববার রাতে সুনামগঞ্জ শহরের পৌর বিপণিস্থ জেলা মালিক-শ্রমিক ঐক্য পরিষদ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে সুনামগঞ্জ-সিলেট সড়কে বিআরটিসি বাস চলাচল বন্ধের দাবিতে অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতির ঘোষণা দিয়েছিলে সংগঠটির নেতারা। এতে সোমবার ভোর থেকেই হাজার হাজার যাত্রী চরম ভোগান্তিতে পড়ে।

বাংলা৭১নিউজ/এফ.এ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com