শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৭:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

সুখের সংসারে অন্ধকার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২৪ এপ্রিল, ২০১৮
  • ১৫২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘি উপজেলার ডাঙ্গাপাড়া গ্রামের অটোরিক্সা চালক আব্দুস সালাম সান্তাহার-রানীনগর সড়কে অটোরিক্সা চালাতেন । স্ত্রী সন্তানসহ ছয়জনের সুখের পরিবার ছিল তাঁর। কিন্তু হঠাৎ করে তার জীবনে নেমে আসে অন্ধকার। প্রায় ছয় মাস আগে অটোরিক্সা নিয়ে বাড়ি ফেরার পথে হঠাৎ তিনি হৃদযন্ত্রের অসুখে আক্রান্ত হন। এ সময় তার শরীরের এক পাশ অবশ হয়ে যায়। বন্ধ হয়ে যায় তার জীবনের সকল কর্মকান্ড । এখন তিনি আর কোন কাজ করতে পারেন না ।

ছয়জনের সংসার চালাতে তাকে হিমসিম খেতে হচ্ছে। সাহায়্যের হাত বাড়িয়ে ঘুরে ফিরছেন মানুষের দুয়ারে দুয়ারে । কিন্তু কোন জায়গা থেকে কোন প্রকার সাহায্যে পাচ্ছেন না আব্দুস সালাম। তিনি নিরুপায় হয়ে গত রোববার আসেন সান্তাহার প্র্রেসক্লাবে। সেখানে তিনি বর্ননা করেন তার অসহায় জীবনের কথা। আব্দুস সালাম কান্নাজড়িত কন্ঠে বলেন, কারো কাছে কোন দিন হাত পাতিনি। এখনও হাত পাততে কষ্ট লাগে ।

কিন্তু যখন ছেলে মেয়েদের উপোস অবস্থা দেখি তখন কষ্টে বুক ফেটে যায়। ইচ্ছা না থাকা সর্ত্তেও ছুটে যায় মানুষের কাছে। প্রায় ছয়মাস ধরে ঘুরছি চেয়ারম্যান মেম্বার সহ অনেকের কাছে।

তিনি বলেন, আমার শ্রমিক সংগঠনের কাছে সাহায্যে চেয়েছিলাম কিন্তু সেখান থেকে শুধু আমার নিজের জমানো পাঁচ’শ টাকা দেয়া হয়েছে। সান্তাহার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এরশাদূল হকের কাছে একটি হুইল চেয়ার চেয়েছিলাম কিন্তু পাই নি। আব্দুস সালাম বলেন, আমি একজন শ্রমিক কিন্তু কোন শ্রমিক সংগঠন আমার এই অসময়ে পাশে এসে দাড়ায়নি। তিনি আরো বলেন,বর্তমানে টাকার অভাবে তাঁর চিকিৎসা বন্ধ হয়ে গেছে। আব্দুস সালাম তাঁর সন্তানদের কষ্টের কথা ভেবে সমাজের বৃত্তবানদের নিকট থেকে সাহায়্যের আবেদন করেছেন। আব্দুস সালামের মুঠোফোন নম্বর-০১৭৯১৭৮১৫৭৭ ।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com