বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

সুইডেনের রাজপ্রাসাদে ‘ভূত’ আছে, দাবি রানীর

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ৯ জানুয়ারী, ২০১৭
  • ৭২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: সুইডেনের রাজপ্রাসাদে ভূত আছে বলে দাবি করেছেন দেশটির রানী সিলভিয়া। তিনি বলেন, এই প্রাসাদের ‘ক্ষুদে বন্ধু’ অর্থাৎ ভূতদের সাথেই তার বসবাস। এটা খুবই উত্তেজনাকর, তবে এতে ভয়ের কিছু নেই।

রাজধানী স্টকহোমের কাছে ১৭শ শতাব্দীতে নির্মিত ড্রটনিংহোলম প্রাসাদে বাস করেন সুইডেনের রাজপরিবার। এটি হচ্ছে রানী সিলভিয়া এবং তার স্বামী রাজা ১৬শ কার্ল গুস্তাফ-এর স্থায়ী বাসভবন। আর এই বাসভবন নিয়ে নতুন তৈরি একটি প্রামাণ্যচিত্রে দেয়া সাক্ষাৎকারে দেওয়ার সময় রানী প্রাসাদে ভূতের বসবাসের কথা বলেন। প্রামাণ্যচিত্রটি এসভিটি টিভিতে বৃহস্পতিবার দেখানো হবে। খবর বিবিসির।

৭৩ বছর বয়স্ক রানী বলেন, আপনি এটা অনুভব করবেন যে প্রাসাদে আপনি পুরোপুরি একা নন। “তবে এই ভূতেরা খুবই বন্ধুসুলভ। ”

রাজা কার্ল গুস্তাফের বোন প্রিন্সেস ক্রিস্টিনাও রানীর কথা সমর্থন করেছেন। তিনি বলেন, প্রাসাদটির ভেতরে অনেক শক্তির অস্তিত্ব অনুভব করা যায়।

প্রাসাদটি সারা বছরই দর্শনার্থীদের জন্য খোলা থাকে। তবে দক্ষিণ দিকের যে অংশে রাজপরিবারের সদস্যরা থাকেন, সেখানে দর্শকরা যেতে পারেন না। “রাজা-রানীর বন্ধু ভূতেরা সম্ভবত ওখানেই বাস করে। এমন খবর প্রকাশের পর জায়গাটা সৌখিন ভূত শিকারীদের ঘুরে দেখা উচিত বলে একটি স্থানীয় অনলাইন পোর্টাল খবর প্রকাশ করেছে।

বাংলা৭১নিউজ/এন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com