রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
শেয়ারবাজারে সপ্তাহজুড়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে ইসলামী ব্যাংক ঢাকার খাল দিয়ে ব্লু নেটওয়ার্ক তৈরির পরিকল্পনা করছে সরকার জাতিসংঘে প্রধান উপদেষ্টার বক্তব্য রাষ্ট্রকে অনন্য উচ্চতা দিয়েছে: আ স ম রব স্বৈরাচারের সহযোগী দলগুলোকে ১০ বছর রাজনীতি নিষিদ্ধ করা উচিৎ জনগণের আস্থা ফেরানোর চেষ্টা করছি: ডিএমপি কমিশনার ইউক্রেনে মেডিকেল সেন্টারে রাশিয়ার হামলা, নিহত ৬ পাবনায় পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু হিজবুল্লাহ প্রধান নাসরাল্লাহকে হত্যার দাবি ইসরায়েলের রিমান্ড শেষে কারাগারে সাবেক রেলমন্ত্রী সুজন দ্বিতীয় দিন একটি বলও মাঠে গড়ালো না প্রশাসনে আ. লীগের দোসরদের রেখে রাষ্ট্র সংস্কার সম্ভব নয় : রিজভী ঢাকায় একদিনে ট্রাফিক আইনে ৬৩৩ মামলা, জরিমানা ২৩ লাখ বেপরোয়া গাড়ি চালিয়ে বাংলাদেশে ঢুকে পড়া দুই ভারতীয় আটক পুলিশে ৩৬০০ কনস্টেবল নিয়োগ, আবেদন শুরু ১ অক্টোবর বিদেশি বিনিয়োগ টানতে উন্নত ব্যবসায়িক পরিবেশ তৈরির পরামর্শ আত্মসমর্পণ করবেন মাহমুদুর রহমান, যেতে হতে পারে কারাগারে ‘অজনা কারণে’ পেশাগত সনদ পাননি ৩ হাজারেরও বেশি নার্স চাল রপ্তানিতে নিষেধাজ্ঞা তুলে নিলো ভারত দেশের উত্তরাঞ্চলে ভারী বৃষ্টি হতে পারে আজও আমার কথা বলে চাঁদা-সুবিধা আদায়ের চেষ্টা করলে পুলিশে দিন

ভারতীয় নাগরিকের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার

লালমনিরহাট প্রতিনিধি:
  • আপলোড সময় রবিবার, ১০ এপ্রিল, ২০২২
  • ১৪ বার পড়া হয়েছে

লালমনিরহাটের আদিতমারী উপজেলার সীমান্ত থেকে শেরু মিয়া (৪৭) নামের ভারতীয় এক নাগরিকের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (১০ এপ্রিল) সকালে উপজেলার দুর্গাপুর ইউনিয়নের চওড়াটারী গ্রামের পার্শ্ববর্তী সীমান্ত থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। শেরুর বাড়ি ভারতের কুচবিহার জেলার দীনহাটা থানার হরিরহাট এলাকায়।

স্থানীয় সূত্রে জানা যায়, রোববার সকাল ৮টার দিকে দুর্গাপুরের ওই এলাকায় মরদেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। পরে বিষয়টি বিজিবি ও আদিতমারী থানা পুলিশকে জানানো হয়। খবর পেয়ে বিজিবি ও আদিতমারী থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহের পরিচয় শনাক্ত করে।

নিহত শেরু মিয়া ভারতীয় নাগরিক এবং তিনি গরু পারাপারের সঙ্গে যুক্ত। গরু নিয়ে সীমান্ত দিয়ে রাতের আঁধারে বাংলাদেশে পার হওয়ার সময় বিএসএফের গুলিতে তার মৃত্যু হয়। বাংলাদেশি ভেবে ভারতীয় বিএসএফ গুলি করে তাকে হত্যা করেছে বলে ধারণা এলাকাবাসীর।

দূর্গাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান বলেন, বাংলাদেশের অংশ একজন ভারতীয় নাগরিকের গুলিবিদ্ধ মরদেহ পেয়েছি তবে সে কী ব্যবসায়ী তা বলতে পারছি না। মরদেহ ময়নাতদন্তের পর ভারতীয়দের কাছে হস্তান্তর করা হবে।

এ বিষয়ে আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তারুল ইসলাম বলেন, খবর পেয়ে আদিতমারী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করেছে। তার মরদেহ লালমনিরহাট সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হবে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com