সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৫:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
প্রধান উপদেষ্টা নিয়ে বিতর্কিত পোস্ট, ওএসডি নির্বাহী ম্যাজিস্ট্রেট মুন্নী সাহার ব্যাংক হিসাব তলব ভারতে পালানোর সময় সাবেক ভূমিমন্ত্রী আটক শুরুতেই দুই উইকেট হারিয়ে চাপে বাংলাদেশ সাবেক মন্ত্রী সাবের হোসেন চৌধুরী গ্রেফতার টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠিয়েছে ভারত সরকারের প্রতি জি এম কাদেরের ত্রাণ সহায়তার আহ্বান ডেঙ্গুতে আরো ৪ জনের মৃত্যু, হাসপাতালে ১২২৫ বাজার মনিটরিংয়ে টাস্কফোর্স গঠন হচ্ছে : আসিফ ভারত থেকে এলো ২ লাখ ৩১ হাজার ডিম, পিস ৭.৫ টাকা কোনো নিরাপত্তাঝুঁকি নেই, নির্বিঘ্নে পূজা হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা সুদ মওকুফ করে ঋণ রিশিডিউল করার দাবি চামড়া ব্যবসায়ীদের ১০০০ আইটি ইঞ্জিনিয়ারকে প্রশিক্ষণ দিতে চায় জাইকা বাংলাদেশের খাদ্য নিরাপত্তায় সহায়তা দেবে যুক্তরাষ্ট্রের ইউএসটিডি দুই জাহাজে অগ্নিকাণ্ড: নৌ-মন্ত্রণালয়ের তদন্ত কমিটি গঠন অভ্যুত্থানে ১০৫ শিশু নিহত, প্রত্যেক পরিবার পাচ্ছে ৫০ হাজার টাকা ক্রিকেটার ছদ্মবেশে শ্রমিক নেওয়ার অভিযোগে ২১ বাংলাদেশি আটক ইসরায়েলি হামলা হলে জবাব দিতে পরিকল্পনা প্রস্তুত ইরানের সাবেক স্বরাষ্ট্র সচিব আমিনুল গ্রেপ্তার অনুমাননির্ভর কোনো কথা বলতে চাই না: সাখাওয়াত হোসেন

সীমান্তে চোরাচালানের সময় ৩ ভারতীয়সহ ৫ জন আটক

চুয়াডাঙ্গা প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ৭ মার্চ, ২০২২
  • ১৭ বার পড়া হয়েছে

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দর্শনায় চোরাচালানের সময় অভিযান চালিয়ে তিন ভারতীয় নাগরিকসহ পাঁচজনকে আটক করা হয়েছে। রোববার সন্ধ্যা ৭ টার দিকে দর্শনা সীমান্তবর্তী শ্যামপুর বিজিবি মোড় নামক স্থান থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, ভারতের উত্তর ২৪ পরগনার জেলার বনগাঁ থানার নয়াগোপালগঞ্জ গ্রামের রজত ভৌমিকের কন্যা সন্ধ্যা ভৌমিক (৪৪), চিত্তরঞ্জন দাশের স্ত্রী মঞ্জু দাস(৬০) একই জেলার বনগাঁ থানার পেট্রাপোল গ্রামের আইয়ুব সাহাজীর ছেলে সালাম সালাম সাহাজি (২৫) এবং বাংলাদেশের যশোর জেলার শার্শা উপজেলার সাদিপুর গ্রামের মফিজুর রহমানের ছেলে ছাব্বির (২০) ও একই উপজেলার মিন্টু রহমানের ছেলে মেহেদী হাসান (২২)।

দর্শনা থানার অফিসার ইনচার্জ (ওসি) এ এইস এম লুৎফুল কবির জানান, গোপন সংবাদের ভিত্তিতে দর্শনা সীমান্তের শ্যমপুর গ্রামে অভিযান চালানো হয়।

এসময় দর্শনা জয়নগর সীমান্তের দিক থেকে আসা একটি প্রাইভেটকার থেকে (নম্বর  যশোর-খ-১১-০০১০) ৫ জনকে আটক করা হয়। পরে প্রাইভেটকার তল্লাশি করে পাঁচ বস্তা ভর্তি অর্থাৎ ৮৪ টি শাড়ী উদ্ধার করা হয়। যার আনুমানিক মুল্য ২ লাখ ১০ হাজার টাকা।

এ ঘটনায় দর্শনা থানার এসআই নিতিশ কুমার বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে। সোমবার সকালে আসামীদের আদালতে প্রেরণ করা হবে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com