বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ০১:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বিমসটেক সম্মেলনে মোদির সঙ্গে সাক্ষাৎ হতে পারে ড. ইউনূসের দক্ষিণ সিটিতেও নাগরিক সনদ দেবেন আঞ্চলিক নির্বাহী কর্মকর্তারা ‘থ্রি ইডিয়টসের’ বাস্তব ফুংসুখ ওয়াংড়ুকে আটক করলো পুলিশ মিয়ানমার সীমান্তে মাইন বিস্ফোরণে বাংলাদেশি আহত দেশে যত অন্যায় হয়েছে তার ৯০ ভাগ করেছেন শেখ হাসিনা: কাদের সিদ্দিকী জ্যোতি জাহাজে অগ্নিকাণ্ড : ৭ সদস্যের তদন্ত কমিটি গঠন অক্টোবরে ঘূর্ণিঝড়-বন্যার শঙ্কা প্রধান উপদেষ্টার সঙ্গে সেনাপ্রধানের সাক্ষাৎ টিআইবির বিবৃতি প্রসঙ্গে যা বলল হেফাজতে ইসলাম পাচার হওয়া অর্থ ফেরাতে ইইউ প্রতিনিধিদলের সঙ্গে দুদকের বৈঠক ইসরায়েলকে থামাতে যে পদক্ষেপের পরামর্শ দিলেন এরদোয়ান পুলিশ দেখে সিএনজি থেকে যাত্রীর চিৎকার, ধরা পড়ল তিন ছিনতাইকারী জয়-পুতুল-ববির ব্যাংক অ্যাকাউন্ট জব্দ ডিএমপির পাঁচ ডিসিকে বদলি-পদায়ন ডেঙ্গুরোগী বেশি দক্ষিণ সিটিতে, ঢাকার বাইরে শীর্ষে চট্টগ্রাম আরও ৩০ মেডিকেল ডিসপেনসারি উদ্বোধন সেনাপ্রধানের মহানবি (সা.)-কে নিয়ে কটূক্তিকারী যুবক গ্রেপ্তার থাইল্যান্ডে বাসে আগুন লেগে ২২ শিক্ষার্থীর মৃত্যুর শঙ্কা সাবেক হুইপ মাহবুব আরা গিনি তিন দিনের রিমান্ডে সাবেক এমপি নাজিমকে হত্যার চেষ্টা : ৫ দিনের রিমান্ডে জ্যাকব

সিলেট খাল দখল নিয়ে হত্যা, ২২ বছর পর চারজনের মৃত্যুদণ্ড

সিলেট প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ২৪ জুলাই, ২০২৩
  • ১৪ বার পড়া হয়েছে

সিলেটের গোইয়ানঘাটে হাত-পা বেঁধে এক ব্যক্তিতে কুপিয়ে হত্যার দায়ে চারজনকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাদের প্রত্যেককে ২০ হাজার টাকা করে জরিমানা করা হয়।

দণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন- গোয়াইনঘাট উপজেলার ইস্তি গ্রামের আব্দুর রব, আব্দুর রহমান, মো. ফজল উদ্দিন ও মো. রইস আলী।

সোমবার (২৪ জুলাই) দুপুরে আলোচিত এ হত্যাকাণ্ডের ২২ বছর পর সিলেটের বিভাগীয় স্পেশাল জজ আদালতের বিচারক আব্দুল্লাহ আল মামুন এ রায় দেন।

মামলার অপর ১১ আসামির বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত না হওয়ায় তাদের বেকসুর খালাস দিয়েছেন আদালত।

আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) মো. ফখরুল ইসলাম জানান, বিলম্বে হলেও মামলার রায়ে আমরা সন্তুষ্ট। উচ্চ আদালতে এ বিষয়ে দ্রুত শুনানি শেষে রায় কার্যকরের দাবি জানাই।

তিনি জানান, ২০০১ সালের ৮ আগস্ট সকালে সিলেটের গোয়াইনঘাট উপজেলার ইস্তি গ্রামে একটি খাল দখলকে কেন্দ্র করে হাত-পা বেঁধে তমজিদ আলীকে হত্যা করে দুর্বৃত্তরা। হত্যার পর মরদেহ হাওরে ফেলে রাখেন তারা। পরদিন ৯ আগস্ট নিহতের স্ত্রী পেয়ারা বেগম ১৫ জনের নাম উল্লেখ করে গোয়াইনঘাট থানায় মামলা করেন।

বাংলা৭১নিউজ/এএন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com