সোমবার, ০৬ মে ২০২৪, ০৫:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে নিবিড়ভাবে কাজ করতে হবে একীভূত হবে না ন্যাশনাল ব্যাংক, নিজেরাই সবল হতে চায় প্রাথমিকে মঙ্গলবার থেকে স্বাভাবিক রুটিনে ক্লাস রাষ্ট্রপতির সঙ্গে জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের সাক্ষাৎ ধামরাই ঝড়ে টিনের চালা ভেঙে পড়ে দুই নিরাপত্তারক্ষী নিহত হিলি দিয়ে ১০ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত ফিল্ডিংয়ে বাংলাদেশ, ম্যাচ শুরু হবে ১৫ মিনিট দেরিতে এবার রাফাহ খালি করার নির্দেশ ইসরায়েলের হবিগঞ্জে বজ্রপাতে নারীসহ ২ জনের মৃত্যু জ্বালানি তেলের দাম বাড়ল রূপালী ব্যাংকে হিসাব খোলার মাইলফলক উদযাপন রোহিঙ্গা গণহত্যা মামলায় সহযোগিতার জন্য ওআইসি সদস্যদের প্রতি আহ্বান বাংলাদেশে ভোটের অধিকার প্রতিষ্ঠা করেছেন শেখ হাসিনা ‘আওয়ামী লীগের আমলে কোনো রাজনৈতিক হত্যাকাণ্ড হয়নি’ কক্সবাজারে পাহাড়ি ছড়ায় গোসলে নেমে দুই শিশুর মৃত্যু মিল্টনের আশ্রমের দায়িত্ব নিলো শামসুল হক ফাউন্ডেশন জেরুজালেমে আল জাজিরার কার্যালয়ে ইসরায়েলের অভিযান বিদেশ যাওয়ার অনুমতি পেলেন বিএনপি নেতা আমান সিরিয়াল অনুযায়ী মামলার শুনানি হবে: প্রধান বিচারপতি

সিলেটে ১০ হাজার ইয়াবাসহ দুই যুবক আটক

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ১৭ মে, ২০২০
  • ৪৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(সিলেট)প্রতিনিধিঃ সিলেটের দক্ষিণ সুরমার মোগলাবাজার এলাকা থেকে ১০ হাজার ২০ পিস ইয়াবাসহ দুই যুবককে আটক করা হয়েছে।

শনিবার (১৬ মে) সকালে মোগলাবাজার থানার শ্রীরামপুর বাইপাস সংলগ্ন এলাকা থেকে তাদের আটক করেন র‌্যাব-৯ এর সদস্যরা।

আটকরা হলেন- কিশোরগঞ্জের বাজিতপুর থানার সুজাতপুর গ্রামের মৃত কুদ্দুস মেম্বারের ছেলে মো. জনি (৩২) ও একই থানার উত্তর সরারচর গ্রামের মহরম আলীর ছেলে মো. ওবায়দুল্লাহ (২৫)। তারা দুজন কার্ভাড ভ্যানের চালক ও হেলপার বলে জানা গেছে।

jagonews24

র‌্যাব-৯ এর সদর দফতর থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, তাদের কাছ থেকে ১০ হাজার ২০ পিস ইয়াবা, মাদক বিক্রির ৫৩ হাজার ৫৫০ টাকা, একটি কাভার্ড ভ্যান, ৬৭টি খালি গ্যাস সিলিন্ডার, দুটি মোবাইল ফোন জব্দ করা হয়েছে।

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯ এর মেজর শওকাতুল মোনায়েম ও এএসপি সত্যজিৎ কুমার ঘোষের নেতৃত্বে এ অভিযান চালানো হয়।

র‌্যাব-৯ এর গণমাধ্যম কর্মকর্তা এএসপি ওবাইন জানান, জব্দকৃত আলামতসহ আটককৃত দুই যুবককে মোগলাবাজার থানায় হস্তান্তর করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

বাংলা৭১নিউজ/এমএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com