শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

সিলেটে মসজিদের জমি নিয়ে সংঘর্ষে নিহতের ঘটনায় আটক ১০

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২৪ মার্চ, ২০১৮
  • ১৬২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, সিলেট অফিস: সিলেটের গোয়াইনঘাটের সালুটিকর বাজার জামে মসজিদের ভূমির মালিকানা নিয়ে দুই গ্রামবাসীর সংঘর্ষে দুইজন নিহতের ঘটনায় ১০ জনকে আটক করেছে পুলিশ। একই সাথে সংঘর্ষে ব্যবহৃত এক নলা একটি বন্দুকও উদ্ধার করা হয়েছে। তবে, এ ঘটনায় এখনও কোন মামলা দায়ের হয়নি।
সিলেটের পুলিশ সুপার মো. মনিরুজ্জামার জানান, ‘তিনিসহ সহকারী পুলিশ সুপার মতিয়ার রহমান, এডিশনাল এসপি আবুল হাসানাত, সিলেটের জেলা প্রশাসক নুমেরীজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় জড়িত সন্দেহ ১০জনকে আটক করা হয়েছে। গ্রামবাসীকে শান্তনা দেয়া হয়েছে, তাছাড়া তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের আশ্বাস প্রদান করা হয়েছে তাদের।
গোয়াইনঘাট থানার ওসি (তদন্ত) গোয়াইনঘাট হিল্লোল রায় জানান, ‘সংঘর্ষে ব্যবহৃত একটি একনলা বন্দুক উদ্ধার করেছি এবং সন্দেহভাজন ১০জনকে আটক করা হয়েছে। এছাড়া থানায় মামলার প্রস্তুতি চলছে।’
এ ব্যপারে সালুটিকর বাজার মসজিদের মুতাওয়াল্লী মো. আব্দুস সুবহান সাংবাদিকদের জানান- ‘ঘটনার সময়ে বহর গ্রামের ৬/৭জনের হাতে বন্দুক ছিল। এদিকে উদ্ধারকৃত বন্দুকটির মালিক বহর গ্রামের জামাল উদ্দিন আহমদের মোবাইলে একাধিকবার ফোন দিলেও তা বন্ধ পাওয়া যায়।
উল্লেখ্য, শনিবার সকালে বহর গ্রামবাসী এবং মিত্রিমহল গ্রামবাসী সংঘর্ষের মিত্রিমহল গ্রামের আব্দুল জলিলের পুত্র মনাই মিয়া (৩৫), আব্দুল আজিজের পুত্র রুমেল (২৫) গুলিবিদ্ধ হয়ে মারা যান। আহত হন অন্তত অর্ধশতাধিক। তারা ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com