সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
রূপালী ব্যাংকে হিসাব খোলার মাইলফলক উদযাপন রোহিঙ্গা গণহত্যা মামলায় সহযোগিতার জন্য ওআইসি সদস্যদের প্রতি আহ্বান বাংলাদেশে ভোটের অধিকার প্রতিষ্ঠা করেছেন শেখ হাসিনা ‘আওয়ামী লীগের আমলে কোনো রাজনৈতিক হত্যাকাণ্ড হয়নি’ কক্সবাজারে পাহাড়ি ছড়ায় গোসলে নেমে দুই শিশুর মৃত্যু মিল্টনের আশ্রমের দায়িত্ব নিলো শামসুল হক ফাউন্ডেশন জেরুজালেমে আল জাজিরার কার্যালয়ে ইসরায়েলের অভিযান বিদেশ যাওয়ার অনুমতি পেলেন বিএনপি নেতা আমান সিরিয়াল অনুযায়ী মামলার শুনানি হবে: প্রধান বিচারপতি অবৈধ টিভি চ্যানেলের বাণিজ্যিক কার্যক্রম বন্ধের সিদ্ধান্ত অভিবাসন সংক্রান্ত অপতথ্য রোধে একত্রে কাজ করবে বাংলাদেশ-ইতালি স্ত্রীকে ভিডিও কলে রেখে ফাঁস নিলেন আনসার সদস্য সুনামগঞ্জে অব্যাহত বৃষ্টিতে বাড়ছে নদ-নদীর পানি জুডিশিয়াল সার্ভিস পরীক্ষার প্রিলির ফল প্রকাশ, উত্তীর্ণ ৬০৩ সিলেটে সাত সকালে কালবৈশাখীর তাণ্ডব সুন্দরবনের আগুন নিয়ন্ত্রণে, ধোঁয়া দেখলেই পানি স্প্রে চলে গেলেন ‘টাইটানিক’খ্যাত অভিনেতা বার্নার্ড হিল হামাসের হামলার জবাবে রাফায় ইসরায়েলের হামলা, নিহত ১৯ আগামী সাত দিন হতে পারে ‘বৃষ্টির সপ্তাহ’ রাজধানীতে বাস-পিকআপ মুখোমুখি সংঘর্ষে চালকসহ নিহত ২

সিলেটে বিএনপির ৩৯ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা, গ্রেফতার ২

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ২৩ জুলাই, ২০১৮
  • ২৫৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, সিলেট প্রতিনিধি: আটক কর্মীদের সন্ধান জানতে সিলেটে বিএনপির মেয়রপ্রার্থী আরিফুল হক চৌধুরীর পুলিশের কার্যালয়ে অবস্থানের ঘটনায় মামলা করা হয়েছে। এতে পুলিশের দায়িত্ব পালনে বাধাদানের অভিযোগ করা হয়েছে।

গোয়েন্দা পুলিশের এসআই ফয়েজ আহমদ বাদী হয়ে এ মামলায় বিএনপির তিন শীর্ষ নেতাসহ ৩৯ জনের নাম উল্লেখ ছাড়াও অজ্ঞাত ৫০-৬০ জনকে আসামি করা হয়েছে। গ্রেফতার করা হয়েছে দুজনকে।

তবে মেয়রপ্রার্থী আরিফুল চৌধুরীকে এ মামলায় আসামি করা হয়নি।

আটককৃতরা হচ্ছেন- সিলেটে বিএনপির মেয়রপ্রার্থী আরিফুল হক চৌধুরীর নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক আব্দুল রাজ্জাকের ছেলে রুহেল রাজ্জাক, ছাত্রদলের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক এবং জেলা ছাত্রদলের সদ্য সাবেক সভাপতি সাঈদ আহমদ।

গত শনিবার দুই কর্মীকে গ্রেফতার করা হলে তাদের সন্ধান নিতে এসএমপির উপপুলিশ কমিশনারের (দক্ষিণ) কার্যালয়ে যান আরিফুল হক চৌধুরী।এ সময় তার সঙ্গে যাওয়া বিএনপির শতাধিক নেতাকর্মী পুলিশ কার্যালয় অবরোধ করে রাখেন।

শাহপরাণ থানার ওসি আখতার হোসেন জানান, সুনির্দিষ্ট মামলায় তাদের গ্রেফতার করেছে পুলিশ।সূত্র: যুগান্তর।

বাংলা৭১নিউজ/বিকে

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com