মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ০২:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দেশের শিল্পোন্নয়নে বিটাক গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে: শিল্পমন্ত্রী উচ্চ আদালতের রায় না হওয়া পর্যন্ত অপেক্ষা করতে হবে: ওবায়দুল কাদের এডিসের লার্ভা পাওয়ায় ৯ বাড়িওয়ালাকে দেড় লাখ টাকা জরিমানা শেরপুরে আগ্রাসী ব্রহ্মপুত্র, ভাঙনে দিশেহারা নদীতীরের মানুষ দুই ঘণ্টার কোটা আন্দোলনে স্থবির ঢাকা বাংলাদেশ-ইইউর ৩ মি‌লিয়ন ইউরোর ঋণ সহায়তা চু‌ক্তি স্বাক্ষর কুমিল্লা আদালতে মামুনুল হক-খালেদ সাইফুল্লাহ প্রতিমন্ত্রী সিমিনের সঙ্গে বিশ্ব ব্যাংকের প্রতিনিধিদলের সাক্ষাৎ বিকাশ অ্যাপে প্রথমবার বিল পরিশোধে ৯০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট কুপন জরিমানা পরিশোধ করলেই গাড়ির কাগজ পৌঁছে যাবে ডাক বিভাগে গুলিস্তানের জিরো পয়েন্টে জবি শিক্ষার্থীদের অবরোধ চীনে পৌঁছেছেন প্রধানমন্ত্রী কোটা সংস্কার নিয়ে আ স ম রবের পাঁচ দফা একযোগে র‌্যাবের চার ব্যাটালিয়নসহ পাঁচ পরিচালককে বদলি কোটাবিরোধী আন্দোলনে বিএনপির ইন্ধন নেই, সমর্থন আছে: ফখরুল চুপিসারে ফেরেশতাদের কথা শুনে যা করতো জিনেরা ইউপি চেয়ারম্যান হত্যার ঘটনায় মামলা, আওয়ামী লীগ নেতা আটক বেনজীরের গুলশানের ৪টি ফ্ল্যাট পরিদর্শনে দুদক টিম সায়েন্সল্যাব মোড় অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ, যানচলাচল বন্ধ পাঁচ মন্ত্রী-প্রতিমন্ত্রীর রুদ্ধদ্বার বৈঠক শেষে যা জানা গেলো

সিলেটে ত্রিমুখী সংঘর্ষে দুই ভাঙারি ব্যবসায়ী নিহত

সিলেট প্রতিনিধি:
  • আপলোড সময় শনিবার, ২৩ এপ্রিল, ২০২২
  • ১৬ বার পড়া হয়েছে

সিলেটে পিকআপ, ব্যাটারিচালিত টমটম ও মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে দুই ব্যবসায়ী নিহত হয়েছেন। এসময় আরও একজন গুরুতর আহত হয়েছেন।

শনিবার (২৩ এপ্রিল) দুপুর আড়াইটার দিকে সিলেট-তামাবিল মহাসড়কের মোকামবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার জাফলং এলাকার ভাঙারি ব্যবসায়ী সোহেল মিয়া (৩০) ও রুহেল মিয়া (১৬)। তাদের গ্রামের বাড়ি হবিগঞ্জে। নিহতরা জাফলং এলাকায় ভাঙারি মালামাল বিক্রির ব্যবসা করতেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, মহাসড়কের মোকামবাড়ি এলাকায় মালভর্তি একটি পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। সময় একটি টমটম ও মোটরসাইকেল পিকআপে ধাক্কা দেয়। এসময় ঘটনাস্থলে সোহেল মিয়া ও হাসপাতালে নেওয়ার পথে রুহেল মিয়া মারা যান। আহত অপর ব্যক্তিকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমদ বলেন, দুর্ঘটনায় হতাহতের উদ্ধার করে এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনাকবলিত গাড়ি জব্দ করেছে পুলিশ।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com