সোমবার, ০৬ মে ২০২৪, ০৭:০৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
লোডশেডিং আগের তুলনায় কমেছে, দাবি জ্বালানি প্রতিমন্ত্রীর প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান স্বামীর সঙ্গে ঝগড়া করে বোবা ছেলেকে কুমিরের মুখে ফেললেন নারী ইউক্রেনের কাছে পারমাণবিক মহড়ার নির্দেশ পুতিনের চট্টগ্রামে কালবৈশাখীর তাণ্ডব : সড়কে গাছ পড়ে যান চলাচল ব্যাহত দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে নিবিড়ভাবে কাজ করতে হবে একীভূত হবে না ন্যাশনাল ব্যাংক, নিজেরাই সবল হতে চায় প্রাথমিকে মঙ্গলবার থেকে স্বাভাবিক রুটিনে ক্লাস রাষ্ট্রপতির সঙ্গে জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের সাক্ষাৎ ধামরাই ঝড়ে টিনের চালা ভেঙে পড়ে দুই নিরাপত্তারক্ষী নিহত হিলি দিয়ে ১০ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত ফিল্ডিংয়ে বাংলাদেশ, ম্যাচ শুরু হবে ১৫ মিনিট দেরিতে এবার রাফাহ খালি করার নির্দেশ ইসরায়েলের হবিগঞ্জে বজ্রপাতে নারীসহ ২ জনের মৃত্যু জ্বালানি তেলের দাম বাড়ল রূপালী ব্যাংকে হিসাব খোলার মাইলফলক উদযাপন রোহিঙ্গা গণহত্যা মামলায় সহযোগিতার জন্য ওআইসি সদস্যদের প্রতি আহ্বান বাংলাদেশে ভোটের অধিকার প্রতিষ্ঠা করেছেন শেখ হাসিনা ‘আওয়ামী লীগের আমলে কোনো রাজনৈতিক হত্যাকাণ্ড হয়নি’

সিলেটে একদিনে বজ্রপাতে প্রাণ গেল ৬ জনের

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ১৫ মে, ২০১৬
  • ১১৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, সিলেট: সিলেটে বজ্রপাতে ৬ জনের প্রাণহানি ঘটেছে। রোববার পৃথক বজ্রপাতের ঘটনায় তারা নিহত হন। নিহতদের মধ্যে চার কিশোর, এক বৃদ্ধ এবং একজন মাদ্রাসা শিক্ষক রয়েছেন।

রোববার সকালে সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার রাউটি বিলে বজ্রপাতে তিন কিশোরের মৃত্যু হয়। ইমরান হোসেন (১৪), সেলিম উদ্দিন (১৫) ও হোসেন খান (১৫) নামক ওই তিন কিশোর মাছ ধরতে বিলে গিয়েছিল। বজ্রপাতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয় বলে জানিয়েছেন কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) বায়েস আলম।

সকালে বজ্রপাতে সিলেট সদর উপজেলার হাটখোলা ইউনিয়নের লাকুয়াপাড়া হাওরে রুবেল আহমদ (১৬) নামক আরেক কিশোরের মৃত্যু হয়। মাছ ধরতে চাচা লায়েক আহমদ ও ভাতিজা এহিয়া আহমদের সঙ্গে সে হাওরে গিয়েছিল। সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ বিষয়টি জানিয়েছেন।

এদিকে সিলেটের জৈন্তাপুর উপজেলার দরবস্ত ইউনিয়নের কাটাউড়া গ্রামে বজ্রপাতে ইনছান আলী (৫৫) নামক এক বৃদ্ধ মারা গেছেন। তিনি ওই গ্রামের মৃত নুরাই মিয়ার ছেলে। এদিন বিকেল সাড়ে ৫টার দিকে বাড়ির সামনে হাঁটাহাঁটি করার সময় বজ্রপাতে তিনি মারা যান।

এ ছাড়াও বজ্রপাতে সিলেটের গোয়াইনঘাট উপজেলার পশ্চিম জাফলং ইউনিয়নের ছাতার গ্রামের বাসিন্দা মাওলানা মোহাম্মদ আলী মারা যান। স্থানীয় তাজুল উলুম জাতুগ্রাম মাদ্রাসার শিক্ষক মোহাম্মদ আলী রোববার বিকেলে মাদ্রাসা থেকে মেয়ের বাড়ি ধরগ্রামে যাওয়ার পথে বজ্রপাতে মারা যান বলে জানিয়েছেন স্থানীয় ইউপি চেয়ারম্যান আবদুস সালাম।

বাংলা৭১নিউজ/এসআর

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com