রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০২:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গাজায় মসজিদ-স্কুলে ইসরায়েলি বিমান হামলা, নিহত ২৪ আন্দোলনে আহতদের দেখতে শেখ হাসিনা বার্নে স্বাস্থ্য উপদেষ্টা পাকিস্তানে বন্দুকযুদ্ধে ৬ সেনা ও ৮ বিদ্রোহী নিহত ইংল্যান্ডের বিপক্ষে টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ ফুটবল খেলতে গিয়ে বজ্রপাতে দুই বন্ধুর মৃত্যু নেত্রকোণায় ১৫ গ্রাম প্লাবিত, পানিবন্দি ২০ হাজার মানুষ ডেঙ্গুতে আরও ৫ জনের মৃত্যু, আক্রান্ত ৯২৭ বিমানবন্দরে মধ্যপ্রাচ্যগামীদের জন্য হচ্ছে ‘স্পেশাল লাউঞ্জ’ ‘হেলমেট বাহিনীর’ সদস্য মনিরুল অস্ত্রসহ গ্রেফতার সাবেক প্রধানমন্ত্রীর মুখ্য সচিব আবুল কালাম আজাদ গ্রেফতার ‘সাধারণ মানুষ যাতে ইলিশ খেতে পারে, সেই চেষ্টা করতে হবে’ শেরপুরে বন্যায় ৪ মৃত্যু, নৌযানের অভাবে উদ্ধার কাজ ব্যাহত নির্ভয়ে পূজামণ্ডপে যাওয়ার আহ্বান সেনাপ্রধানের সারা দেশে দুই লক্ষাধিক আনসার মোতায়েন ইসলামী ব্যাংকের এক্সিকিউটিভ ডেভেলপমেন্ট প্রোগ্রাম অনুষ্ঠিত পলাতকদের তথ্য পেলে কাউকে ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্র উপদেষ্টা রাষ্ট্রপতিকে অপসারণের পর এবার সংবিধান বাতিলের দাবি হাসনাতের সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে মৌলিক সংস্কারের প্রস্তাব করেছে জামায়াত প্রধান উপদেষ্টার সঙ্গে সংলাপে নির্বাচনের রোডম্যাপ চেয়েছে বিএনপি এক সপ্তাহে তেলের দাম বেড়েছে ৯ শতাংশ

সিরাজগঞ্জে সিএনজি-মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষ, নিহত ৫

সিরাজগঞ্জ প্রতিনিধি:
  • আপলোড সময় রবিবার, ৮ সেপ্টেম্বর, ২০২৪
  • ১৯ বার পড়া হয়েছে

সিরাজগঞ্জের কামারখন্দে সিএনজি ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত হয়েছেনে। দুর্ঘটনায় আহত হয়েছেন আরও একজন।

রোববার (৮ সেপ্টেম্বর) দুপুর পৌনে ১২টার দিকে উপজেলার সিরাজগঞ্জ-নলকা আঞ্চলিক মহাসড়কের কুটিরচরে এসিআই ফুড কারখানার সামনে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- রায়গঞ্জ উপজেলার ব্রাহ্মবয়রা গ্রামের সিএনজিচালক রাশেদুল ইসলাম, তাড়াশ উপজেলার ভাটড়া গ্রামের নুরুজ্জামান ও তারেক রহমান। বাকি দুজনের পরিচয় তাৎক্ষণিক পাওয়া যায়নি।

কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, সিরাজগঞ্জ-নলকা আঞ্চলিক সড়কের কুটিরচর এলাকায় সিএনজি ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই রাশেদুল, নুরুজ্জামান ও তারেকের মৃত্যু হয়। পরে পুলিশ ও ফায়ার সার্ভিস তিনজনকে শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে সেখানে আরও দুজন মারা যায়। তবে তাদের নাম ও পরিচয় পাওয়া যায়নি।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com