রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০২:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
খাল-বিল ভরাটের ফলেই নোয়াখালীর বন্যা পরিস্থিতি দীর্ঘায়িত হয়েছে গাজায় মসজিদ-স্কুলে ইসরায়েলি বিমান হামলা, নিহত ২৪ আন্দোলনে আহতদের দেখতে শেখ হাসিনা বার্নে স্বাস্থ্য উপদেষ্টা পাকিস্তানে বন্দুকযুদ্ধে ৬ সেনা ও ৮ বিদ্রোহী নিহত ইংল্যান্ডের বিপক্ষে টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ ফুটবল খেলতে গিয়ে বজ্রপাতে দুই বন্ধুর মৃত্যু নেত্রকোণায় ১৫ গ্রাম প্লাবিত, পানিবন্দি ২০ হাজার মানুষ ডেঙ্গুতে আরও ৫ জনের মৃত্যু, আক্রান্ত ৯২৭ বিমানবন্দরে মধ্যপ্রাচ্যগামীদের জন্য হচ্ছে ‘স্পেশাল লাউঞ্জ’ ‘হেলমেট বাহিনীর’ সদস্য মনিরুল অস্ত্রসহ গ্রেফতার সাবেক প্রধানমন্ত্রীর মুখ্য সচিব আবুল কালাম আজাদ গ্রেফতার ‘সাধারণ মানুষ যাতে ইলিশ খেতে পারে, সেই চেষ্টা করতে হবে’ শেরপুরে বন্যায় ৪ মৃত্যু, নৌযানের অভাবে উদ্ধার কাজ ব্যাহত নির্ভয়ে পূজামণ্ডপে যাওয়ার আহ্বান সেনাপ্রধানের সারা দেশে দুই লক্ষাধিক আনসার মোতায়েন ইসলামী ব্যাংকের এক্সিকিউটিভ ডেভেলপমেন্ট প্রোগ্রাম অনুষ্ঠিত পলাতকদের তথ্য পেলে কাউকে ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্র উপদেষ্টা রাষ্ট্রপতিকে অপসারণের পর এবার সংবিধান বাতিলের দাবি হাসনাতের সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে মৌলিক সংস্কারের প্রস্তাব করেছে জামায়াত প্রধান উপদেষ্টার সঙ্গে সংলাপে নির্বাচনের রোডম্যাপ চেয়েছে বিএনপি

সিরাজগঞ্জে আ.লীগ-বিএনপি তুমুল সংঘর্ষ চলছে

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ৮ ডিসেম্বর, ২০১৯
  • ৩৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,সিরাজগঞ্জ প্রতিনিধি:সিরাজগঞ্জে আওয়ামী লীগ এবং বিএনপির মধ্যে তুমুল সংঘর্ষ চলছে। সরকারি কলেজে বিজয় র‍্যালিকে কেন্দ্র করে এই সংঘর্ষের সূত্রপাত হয় বলে জানা গেছে।

আজ বেলা ১২টার দিকে সংঘর্ষ শুরু হয়। এ ঘটনায় এখন পর্যন্ত ১৫ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সরকারি কলেজের বিজয় র‍্যালিতে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ দসদ্য হাবিবে মিল্লাত। কলেজ থেকে র‍্যালি বের করে সিনেমা হলের সামনে গেলে দুপক্ষ সংঘর্ষে জড়ায়।

আওয়ামী লীগ নেতাদের দাবি, র‍্যালির সামনের দিকেই ছিলেন এমপি হাবিবে মিল্লাত। তাকে লক্ষ্য করেই বিএনপি সমর্থকরা হামলা চালিয়েছে।

তবে বিএনপির পক্ষ থেকে এখনো কোনো মন্তব্য পাওয়া যায়নি।

সংঘর্ষে দুপক্ষের লোকজনের ইটপাটকেল নিক্ষেপে পুরো এলাকা রণক্ষেত্রে পরিণত হয়েছে।

বাংলা৭১নিউজ/সি এইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com