শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৭:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

সিমলা বললেন, সমস্যা ছিল বলেই পলাশকে ডিভোর্স দিয়েছি (ভিডিও)

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ২৫ ফেব্রুয়ারী, ২০১৯
  • ১৩২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: নাটকীয়ভাবে চট্টগ্রামের শাহ আমানত বিমানবন্দরে সেনা অভিযানে নিহত ‘বিমান ছিনতাইকারী’ মাহিবি ওরফে পলাশ আহমেদকে নিয়ে অবশেষে মুখ খুললেন চিত্রনায়িকা সিমলা। গতকাল রোববার অভিযান চলাকালেই সামাজিক যোগাযোগের মাধ্যম ও বিভিন্ন সংবাদমাধ্যমে খবর আসে নিহত ওই যুবকই সিমলার স্বামী ছিলেন। এই খবরে আজ সোমবারও সারাদিন সর্বত্র তোলপাড় ছিল। চলে নানা জল্পনা কল্পনা। বিভিন্ন সংবাদমাধ্যমেও সিমলা-পলাশের বিয়ে নিয়ে একাধিক খবর। 

তবে এত কিছুর মাঝে শুধু সিমলাই উপস্থিত ছিলেন না। তাকে পাওয়াও যাচ্ছিলো না। সর্বত্র একই প্রশ্ন সিমলা কোথায়? তিনি কি সত্যিই পলাশের স্ত্রী ছিলেন? অবশ্য দিনের শেষভাগে এসে সিমলা সেই জল্পনার অবসান ঘটালেন।

ইউটিউবে প্রচারিত ভিডিও সাক্ষাৎকারে মুখ খুললেন ‘ম্যাডাম ফুলি’ খ্যাত এই নায়িকা। পলাশের সঙ্গে তার বিয়ের কথা স্বীকারও করেছেন তিনি। সিমলা জানান, ২০১৭ সালের ১২ই সেপ্টেম্বর নির্মাতা রাশিদ পলাশের একটি চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে পলাশ আহমেদের সঙ্গে পরিচয় হয় তার। মূলত নিহত পলাশ আহমেদকে প্রযোজক বলেই চিনতেন সিমলা। তিনি বলেন, তাকে (পলাশকে) প্রডিউসার হিসেবে চিনি। চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে তার সঙ্গে পরিচয়। এরপর ২০১৮ সালের ৩ মার্চ বিয়ে হয় আমাদের।

চার মাস আগে পলাশের সঙ্গে বিচ্ছেদ হয়েছে জানিয়ে সিমলা বলেন, গত বছরের ৬ নভেম্বর আমি তাকে ডিভোর্স দিয়েছি। সিমলা আরো বলেন, সমস্যা ছিল বলেই ডিভোর্স দিয়েছি। মানসিক সমস্যাটা মূল কারণ। গতকাল চট্টগ্রামের শাহ আমানত বিমানবন্দরে ঘটে যাওয়া বিমান ছিনতাইয়ের চেষ্টা প্রসঙ্গে সিমলা বলেন, তিনি (পলাশ) যা করেছেন তা শোভনীয় নয়। এটা আমার দেশের জন্য অত্যন্ত দুঃখজনক। ম্যাডাম ফুলি খ্যাত এই নায়িকা আরো বলেন, এই ব্যাপারে আমার আ কি করার আছে। তাও যদি দেশের স্বার্থে কোনো প্রশ্নের সম্মূখীন হতে হয় তার জন্য আমি রেডি।

উল্লেখ্য, ১৯৯৯ সালে শহিদুল ইসলাম খোকনের পরিচালনায় ‘ম্যাডাম ফুলি’ ছবির মাধ্যমে চলচ্চিত্র জগতে পাড়ি জমান সিমলা। এ ছবির পর আর তাকে পেছনে ফিরে তাকাতে হয়নি। রাতারাতি তারকা বনে যান তিনি। ক্যারিয়ারের দীর্ঘ সময় কেটে গেলেও বিয়ে নিয়ে কখনো কোনো আলোচনা হয়নি সিমলার। সবশেষ বিমান ছিনতাই চেষ্টাকালে নিহত যুবকের সঙ্গেই তার বিয়ের খবর মিডিয়াতে আসে।

বাংলা৭১নিউজ/সূত্র:মানবজমিন/এসই

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com