বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৯:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
যেসব দেশে অর্থপাচার হচ্ছে তাদের দায়ও কম নয়: টিআইবি হেলিকপ্টারে চট্টগ্রাম নেওয়া হলো সাবেক এমপি ফজলে করিমকে পদ্মায় ভেঙে পড়লো জাতীয় গ্রিডের বিদ্যুতের টাওয়ার শেখ হাসিনার কোনো ক্ষমা নেই: ফখরুল ‘নতুন কোনো ইটাভাটার অনুমতি নয়, ৩৪৯১টি অবৈধ ইটভাটা বন্ধ করা হবে’ সময় থাকতে শেখ হাসিনাকে ফেরত পাঠান, ভারতের উদ্দেশে দুদু ইউক্রেনে যাচ্ছে ভারতের অস্ত্র: রিপোর্ট ঢাবিতে চোর সন্দেহে হত্যা : তিন অভিযুক্ত গ্রেফতার ভৈরবে স্বামী হত্যার দায়ে স্ত্রী ও তার প্রেমিকের মত্যুদণ্ড ইসলামী ব্যাংকের সঙ্গে ফরেন রেমিট্যান্স হাউসের মতবিনিময় কেন্দ্রীয় ব্যাংকের অনাপত্তিপত্র পেলো ইসলামী ব্যাংক নেতানিয়াহুসহ শীর্ষ কর্মকর্তাদের হত্যার পরিকল্পনা গ্রেফতার ১ জন শেখ হাসিনার বিরুদ্ধে ট্রাইব্যুনালে গণহত্যার ২৮ অভিযোগ একে-৪৭ দিয়ে ছাত্র-জনতার ওপর গুলি : বাদশা গ্রেপ্তার ঢাকা বিশ্ববিদ্যালয়ে যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় মামলা বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়সহ আরও ৩ বিশ্ববিদ্যালয়ে নতুন উপাচার্য ৬ সংস্কার কমিশনের সঙ্গে প্রধান উপদেষ্টার বৈঠক বিকেলে কোনো পুলিশের বিরুদ্ধে অভিযোগ পেলে সঙ্গে সঙ্গে ব্যবস্থা সাবেক এমপি নাছিমুল ও মিতার দুর্নীতি অনুসন্ধানে দুদক যেভাবে দেশে ফিরতে পারেন তারেক রহমান

সিদ্ধিরগঞ্জে সড়ক দুর্ঘটনায় ইন্ডাস্ট্রিয়াল পুলিশের এএসআই নিহত

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি:
  • আপলোড সময় বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪
  • ৪ বার পড়া হয়েছে

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে আবু বকর সিদ্দিক (৩৮) নামের ইন্ডাস্ট্রিয়াল পুলিশের এক সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মৃত্যু হয়েছে।

বুধবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে কাঁচপুর হাইওয়ে থানার শিমরাইল পুলিশ ক্যাম্পের টিআই আবু নাঈম এ তথ্য নিশ্চিত করেন।

এর আগে মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) দিনগত রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মৌচাক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আবু বক্কর সিদ্দিক দিনাজপুর সদরের কমলপুর ইউনিয়নের দানিহারী ডোলপাড়া এলাকার আশরাফ আলীর ছেলে। তিনি নারায়ণগঞ্জ ইন্ডাস্ট্রিয়াল পুলিশে কর্মরত ছিলেন।

পুলিশ জানায়, মঙ্গলবার রাতে অজ্ঞাত এক গাড়ির ধাক্কায় তার মৃত্যু হয়েছে। মরদেহটি নারায়ণগঞ্জ হাসপাতাল মর্গে রয়েছে। এ ঘটনায় কোনো গাড়ি কিংবা কাউকে আটক করা যায়নি। জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com