শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ১১:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মার্টিনেজের নৈপুণ্যে ইকুয়েডরকে হারিয়ে সেমিতে আর্জেন্টিনা প্রধানমন্ত্রীর আগমনে পদ্মা পাড়ে উৎসবের আমেজ সকালে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৫ ইরানে দ্বিতীয় দফার প্রেসিডেন্ট নির্বাচন আজ যুক্তরাজ্যে নির্বাচনে টানা চতুর্থবার জিতলেন টিউলিপ সিদ্দিক এসসিও-র শীর্ষ সম্মেলনে নরেন্দ্র মোদী কেন গেলেন না? ব্রিটেনের নির্বাচন: লেবার পার্টির বিশাল জয়, সুনাকের পরাজয় প্রধানমন্ত্রীর সফরে দ্বিপাক্ষিক সম্পর্ক নতুন উচ্চতায় উত্তীর্ণ হবে ৬ ঘণ্টা পর শাহবাগ ছাড়লেন শিক্ষার্থীরা, নতুন কর্মসূচি ঘোষণা যুক্তরাজ্যের নির্বাচনে বাংলাদেশি বংশোদ্ভূত ৩৪ প্রার্থী শাহ্জালাল ইসলামী ব্যাংকের পরিচালক পর্ষদের ৩৮১তম সভা অনুষ্ঠিত রাজধানীতে ৯ কোটি টাকার খাসজমি উদ্ধার কাস্টমস কমিশনার এনামুলের ৯ কোটি টাকার সম্পত্তি ক্রোকের নির্দেশ ফেনীতে বেড়িবাঁধের ১০ স্থানে ভাঙন, ৪৬ গ্রাম প্লাবিত জুয়েলারি মেশিনারিজ প্রদর্শনীর উদ্বোধন করলেন বসুন্ধরা চেয়ারম্যান বান্দরবানে বেনজীরের সম্পত্তি জেলা প্রশাসনের তত্ত্বাবধানে খালেদার মুক্তি আন্দোলনে জনগণকে সম্পৃক্ত করতে পারেনি বিএনপি ভাতিজির বিয়েতে যাচ্ছিলেন এসআই, রাস্তায় ফেলে কোপাল দুর্বৃত্তরা কোটা আন্দোলনের কারণে রাজধানীজুড়ে তীব্র যানজট বিএনপি-জামায়াত বৃক্ষ ধ্বংস করে আর আওয়ামী লীগ রক্ষা করে : নিখিল

সিঙ্গাইরে কথিত বন্দুকযুদ্ধে ডাকাত সর্দার নিহত

মানিকগঞ্জ প্রতিনিধি:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০২২
  • ৯ বার পড়া হয়েছে

মানিকগঞ্জের সিঙ্গাইরে বন্দুকযুদ্ধে কায়সার হামিদ (৪৫) নামে এক ডাকাত সর্দার নিহত হয়েছেন বলে দাবি করেছে র‌্যাব। নিহত কায়সার জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার জয়হার গ্রামের লোকমান হোসেনের ছেলে। তাঁর মরদেহ উদ্ধার করে মানিকগঞ্জ সদর হাসপাতারের মর্গে রাখা হয়েছে। বুধবার (২০ এপ্রিল) মধ্যরাতে উপজেলার চারিগ্রাম-সিঙ্গাইর সড়কের দাশেরহাটি গ্রামের আলমমারা ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে।

র‌্যাবের পক্ষ থেকে লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক সহকারী পুলিশ সুপার আ ন ম ইমরান খান দাবি করেন, বুধবার রাতে সিঙ্গাইর উপজেলার চারিগ্রাম ইউনিয়নে মাদকদ্রব্য উদ্ধারে অভিযানে যাচ্ছিল র‌্যাবের একটি দল। রাত ২টার দিকে সিঙ্গাইর-চারিগ্রাম সড়কের দাশেরহাটি গ্রামের আলমমারা ব্রিজ এলাকায় পৌঁছলে র‌্যাবের গাড়ি লক্ষ্য করে গুলি ছোড়ে ডাকাতরা।

এ সময় ডাকাতদের সঙ্গে র‌্যাব সদস্যদের গুলিবিনিময় হয়। ঘটনাস্থলে গুলিবিদ্ধ অবস্থায় কায়সার হামিদ নামে এক ডাকাত সর্দারকে পড়ে থাকতে দেখা যায়। হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। তার নামে দেশের বিভিন্ন থানায় চুরি, ডাকাতিসহ বিভিন্ন অপরাধে ৯টি মামলা রয়েছে।

তিনি আরো দাবি করেন, এ ঘটনায় র‌্যাবের ‍দুই সদস্য আহত হন। তাঁদের সিএমএইচে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থল থেকে ডাকাতির কাজে ব্যবহৃত ২টি পিস্তল, ২টি রামদা, একটি চাপাতি, ২টি চাকু, ২টি প্লাস্টিকের টচর্লাইট ও দুই জোড়া জুতা উদ্ধার করা হয়।

বাংলা৭১নিউজ/এমকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com