বুধবার, ০১ মে ২০২৪, ০৫:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দুই মাসের নিষেধাজ্ঞা শেষে নদীতে জেলেরা, মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে বৃহস্পতিবার চুয়াডাঙ্গা-যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড শিক্ষামন্ত্রীর চিঠির পর সমাবেশের ডাক দিলো ৩৫ প্রত্যাশীরা তীব্র গরম উপেক্ষা করে নয়াপল্টনে চলছে শ্রমিক সমাবেশ দিল্লির ১০০ স্কুল বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি! নাটোরে জামায়াত-শিবিরের ২০ নেতাকর্মী গ্রেপ্তার রেস্তোরাঁয় মডেলকে গুলি করে হত্যা ভুল চিকিৎসার অজুহাতে চিকিৎসকদের ওপর আক্রমণ ন্যক্কারজনক: স্বাস্থ্যমন্ত্রী গাম্বিয়ায় ওআইসি শীর্ষ সম্মেলনে যোগ দিয়েছে বাংলাদেশ চীনে গভীর রাতে মহাসড়কে ধস, নিহত অন্তত ১৯ গাজীপুরে ট্রাকের ধাক্কায় প্রকৌশলী নিহত নিঃসঙ্গ নারীদের টার্গেট, আমেরিকায় নেওয়ার স্বপ্ন দেখিয়ে প্রতারণা ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর মিরপুরে রাস্তা পারাপারের সময় বাসচাপায় ফুপু-ভাতিজা নিহত নাটোরে আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা জ্বালানি তেলের দাম বাড়লো দাবি আদায়ে প্রেসক্লাবে শ্রমিকদের সমাবেশ-র‌্যালি ট্রুডোকে উন্মাদ আখ্যা, কানাডার বিরোধী নেতাকে সংসদ থেকে বহিষ্কার

সিএনজি-কাভার্ট ভ্যানের সংঘর্ষে নিহত ১ আহত ৫

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ৩ জুন, ২০১৮
  • ১৮৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, এ কে এম আব্দুল্লাহ, নেত্রকোনা প্রতিনিধি: নেত্রকোনা- ময়মনসিংহ সড়কের চল্লিশা ইউনিয়নের ঝাউসি নামক স্থানে রবিবার বিকাল ৩টার দিকে সিএনজি ও কাভার্ট ভ্যানের সংঘর্ষে মাহমুদুল হাসান সুজন (২২) নামক এক যাত্রী নিহত, মেডিকেল কলেজ ছাত্রী এবং চালকসহ ৫ যাত্রী আহত হয়েছে।

নিহত সুজন ময়মনসিংহ জেলার ফুলপুর উপজেলার সনুড়া গ্রামের বাসিন্ধা। আহতরা হচ্ছেন নেত্রকোনা জেলা শহরের সাতপাই এলাকার মঞ্জুরুল হকের মেয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজের ছাত্রী মৌ(২৩), নান্দাইল উপজেলার মাছার গাওঁ গ্রামের আনোয়ার ইসলামের ছেলে আইনূল আহম্মদ নাঈম (২৫),পূর্বধলা উপজেলার রামকান্দা গ্রামের শাহ্ সুলতান (৩০) ও একই গ্রামের মহসীন মিয়ার ছেলে নূর ইসলাম (৪০)।

এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে,  নেত্রকোনা থেকে একটি সিএনজি যাত্রী নিয়ে ময়মনসিংহের দিকে যাওয়ার পথে বিকাল তিনটার দিকে সদর উপজেলার চল্লিশা ইউনিয়নের ঝাউসি নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী কাভার্ট ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে চালকসহ সকল যাত্রীই আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সুজনকে মৃত ঘোষণা করেন। বাকী ৫ জনকে চিকিৎসা দেযা হচ্ছে।

নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ বোরহান উদ্দিন খান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলা৭১নিউজ/জেএস

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com