সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৯:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
প্রধান উপদেষ্টা নিয়ে বিতর্কিত পোস্ট, ওএসডি নির্বাহী ম্যাজিস্ট্রেট মুন্নী সাহার ব্যাংক হিসাব তলব ভারতে পালানোর সময় সাবেক ভূমিমন্ত্রী আটক শুরুতেই দুই উইকেট হারিয়ে চাপে বাংলাদেশ সাবেক মন্ত্রী সাবের হোসেন চৌধুরী গ্রেফতার টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠিয়েছে ভারত সরকারের প্রতি জি এম কাদেরের ত্রাণ সহায়তার আহ্বান ডেঙ্গুতে আরো ৪ জনের মৃত্যু, হাসপাতালে ১২২৫ বাজার মনিটরিংয়ে টাস্কফোর্স গঠন হচ্ছে : আসিফ ভারত থেকে এলো ২ লাখ ৩১ হাজার ডিম, পিস ৭.৫ টাকা কোনো নিরাপত্তাঝুঁকি নেই, নির্বিঘ্নে পূজা হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা সুদ মওকুফ করে ঋণ রিশিডিউল করার দাবি চামড়া ব্যবসায়ীদের ১০০০ আইটি ইঞ্জিনিয়ারকে প্রশিক্ষণ দিতে চায় জাইকা বাংলাদেশের খাদ্য নিরাপত্তায় সহায়তা দেবে যুক্তরাষ্ট্রের ইউএসটিডি দুই জাহাজে অগ্নিকাণ্ড: নৌ-মন্ত্রণালয়ের তদন্ত কমিটি গঠন অভ্যুত্থানে ১০৫ শিশু নিহত, প্রত্যেক পরিবার পাচ্ছে ৫০ হাজার টাকা ক্রিকেটার ছদ্মবেশে শ্রমিক নেওয়ার অভিযোগে ২১ বাংলাদেশি আটক ইসরায়েলি হামলা হলে জবাব দিতে পরিকল্পনা প্রস্তুত ইরানের সাবেক স্বরাষ্ট্র সচিব আমিনুল গ্রেপ্তার অনুমাননির্ভর কোনো কথা বলতে চাই না: সাখাওয়াত হোসেন

সিঁধ কাটতে গিয়ে ধরা, গণপিটুনিতে প্রাণ গেল

ময়মনসিংহ প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৫ বার পড়া হয়েছে

ময়মনসিংহের গফরগাঁওয়ে গভীর রাতে বসতঘরে সিঁধ কাটার সময় গণপিটুনিতে হেলাল উদ্দিন (৪৫) ওরফে হেলাল ডাকাত নামে একজন নিহত হয়েছেন। উপজেলার রসুলপুর ইউনিয়নের ভরভরা ধুপ পাড়া গ্রামে রবিবার রাতে এ ঘটনা ঘটে। খবর পেয়ে গফরগাঁও থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার ও ৩ জনকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে।

নিহত হেলাল ডাকাত একই গ্রামের চৌধুরী কান্দা এলাকার হাফিজ উদ্দিনের ছেলে।

হেলালের বিরুদ্ধে গফরগাঁও থানায় ২টি চুরি মামলাসহ ৪টি মামলা রয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, রবিবার রাতে ধুপ পাড়া এলাকার উফাজ উদ্দিন ওরফে উফার বাড়িতে সিঁধ কাটতে থাকেন হেলাল। এ সময় শব্দ পেয়ে ঘরের লোকজন চিৎকার দিলে আশপাশের লোকজন তাকে হাতেনাতে ধরে ফেলে। পরে বেদম গণপিটুনি দিলে রক্তাক্ত হয়ে ঘটনাস্থলেই তিনি মারা যান। খবর পেয়ে গফরগাঁও থানা পুলিশ সোমবার ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে এবং ওয়াহেদ আলী (৫৫), ছাহেরা খাতুন (২৮) ও আছমা খাতুন (৫০) নামে তিনজনকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে।

গফরগাঁও থানার ওসি ফারুক আহমেদ বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ঘটনার তদন্ত চলছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলা৭১নিউজ/এসএইচবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com