শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মালয়েশিয়ায় ১৩২ বাংলাদেশি গ্রেফতার ডুমুরিয়ায় অস্তিত্ব সংকটে ৭ নদী জাপানে শক্তিশালী ৬.৫ মাত্রার ভূমিকম্প রাস্তা পারাপারের সময় দ্রুত গতির বাসচাপায় নারী নিহত রোববার থেকে ফের তিনদিনের হিট অ্যালার্ট জারি হতে পারে দাবদাহে ঢাকায় উৎপাদনশীল খাতে বছরে ক্ষতি ২৭০০ কোটি ডলার ঘুমন্ত হেলপারকে পুড়িয়ে হত্যা: একজনের দায় স্বীকার, দুজনের রিমান্ড ভারতীয় মসলায় ক্যানসারের উপাদান: তথ্য সংগ্রহ করছে যুক্তরাষ্ট্র দেশে আলাদা ফরেনসিক বিশ্ববিদ্যালয় এখন সময়ের দাবি : সিআইডি প্রধান গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড পাচ্ছে ২৯ প্রতিষ্ঠান নিরাপদ খাদ্য উৎপাদনের আহ্বান প্রাণিসম্পদ মন্ত্রীর চট্টগ্রামে ৪৮ ঘণ্টা পরিবহন ধর্মঘটের ডাক ৩ মাসে গ্রামীণফোনের আয় ৩৯৩২ কোটি টাকা, গ্রাহক বেড়েছে ১০ লাখ পাঁচদিনে সোনার দাম কমলো ৬৪৯৭ টাকা প্রবাসীদের বৈধপথে রেমিট্যান্স পাঠানোর আহ্বান প্রতিমন্ত্রীর ঢাকায় দিনে-দুপুরে জুয়েলারি ব্যবসায়ীর সর্বস্ব লুট বনানীতে যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন হাসপাতালে ডাক্তার না থাকায় অনেককে শোকজ করা হয়েছে বরিশালে বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের তিনজনের মৃত্যু ভুয়া তথ্য ছড়িয়ে পুঁজিবাজারে বিনিয়োগকারীদের প্রভাবিত করতেন তারা

সাড়ে ৮ ঘণ্টায় ট্রেনের ৩৫ হাজার টিকিট বিক্রি

বাংলা৭১নিউজ,ঢাকা:
  • আপলোড সময় বুধবার, ২৭ মার্চ, ২০২৪
  • ৯ বার পড়া হয়েছে

আসন্ন ঈদুল ফিতর উপলক্ষ্যে সকাল ৮টায় চতুর্থ দিনের মতো ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু করেছিল বাংলাদেশ রেলওয়ে। এদিন বিক্রি হয়েছে আগামী ৬ এপ্রিলের আন্তঃনগর ট্রেনের টিকিট। টিকিট বিক্রি শুরুর পর থেকে সাড়ে ৮ ঘণ্টায় সারা দেশে ৩৫ হাজার টিকিট বিক্রি হয়েছে।

মঙ্গলবার (২৬ মার্চ) সন্ধ্যায় বাংলাদেশ রেলওয়ের টিকিট বিক্রির সহযোগী প্রতিষ্ঠান সহজ-সিনেসিস-ভিনসেন জেভি’র একটি দায়িত্বশীল সূত্র ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেছেন।

সূত্রটি জানিয়েছেন, সকাল ৮টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত সাড়ে ৮ ঘণ্টায় সারা দেশে ৩৫ হাজার ২১টি টিকিট বিক্রি হয়েছে। এছাড়া শুধু ঢাকা থেকে দেশের বিভিন্ন গন্তব্যের ২৪ হাজার ৫১৬ টিকিট বিক্রি হয়েছে।

আরও জানা যায়, সকাল ৮টা থেকে সাড়ে ৮টার মধ্যে ৯৪ লাখ ১০ হাজার টিকিটপ্রত্যাশী ওয়েবসাইটে হিট করেছেন। এসময় বিক্রি হয়েছে পশ্চিমাঞ্চলের ট্রেনের টিকিট। দুপুর ২টা থেকে আড়াইটা পর্যন্ত ৪৩ লাখ ৮০ হাজার টিকিটপ্রত্যাশী ওয়েবসাইটে হিট করেছেন। এসময় বিক্রি হয়েছে পূর্বাঞ্চলের ট্রেনের টিকিট।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com