সোমবার, ১৩ মে ২০২৪, ০৭:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বাসচাপায় কলেজছাত্রীর মৃত্যু, চালকের গ্রেফতার দাবিতে মানববন্ধন গোপালগঞ্জে বাস-প্রাইভেটকার সংঘর্ষে নিহত ১, আহত ২ চিকিৎসাধীন শিশু জিহাদকে মামার জিম্মায় দেওয়ার নির্দেশ বিশেষ চাহিদাসম্পন্ন শিশুদের সমাজের মূল ধারায় সম্পৃক্ত করতে হবে নিম্ন আয়ের মানুষের জন্য আবাসন প্রকল্প নিচ্ছে গণপূর্ত মন্ত্রণালয় পবা-মোহনপুর উপজেলা নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ কুমিল্লার চান্দিনা উপজেলা পরিষদের নির্বাচন স্থগিত সিটি টোলের নামে চাঁদাবাজিতে বাড়ছে নিত্যপণ্যের দাম : সাঈদ খোকন ডাক বিভাগকে সাড়ে ৫ কোটি টাকা রাজস্ব দিলো নগদ গরুবাহী ট্রাকের ধাক্কায় অবসরপ্রাপ্ত পুলিশ কনস্টেবল নিহত গণতন্ত্র প্রতিষ্ঠার জন্য সবার কাজ করা উচিত: ফখরুল নৌ-পুলিশের অভিযানে নিষিদ্ধ জাল ও পোনাসহ ৫৪ জন আটক এনবিআর-কাস্টমসে হয়রানি, মন্ত্রিসভায় তুলবেন নানক ডোনাল্ড লুর সফরে র‌্যাবের নিষেধাজ্ঞা ও ভিসানীতির প্রসঙ্গ তোলা হবে রাতে কুতুবদিয়া পৌঁছাবে এমভি আবদুল্লাহ, নাবিকদের বরণ মঙ্গলবার বীর মুক্তিযোদ্ধাদের স্মার্ট এনআইডির আনুষ্ঠানিক উদ্বোধন ২৩ মে জবি শিক্ষার্থী তিথির পাঁচ বছরের কারাদণ্ড পদ্মা সেতুর সমালোচকদের ভুল স্বীকার করার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর প্রধানমন্ত্রীর সঙ্গে সৌদি রাষ্ট্রদূতের সাক্ষাৎ রাস্তা পারাপারের সময় পিকআপ ভ্যানের ধাক্কায় নারীর মৃত্যু

সাশ্রয়ী দামে ৫জি স্মার্টফোন আনছে রিয়েলমি

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১
  • ৩১৪ বার পড়া হয়েছে

‘সবার জন্য ফাইভ জি’ এই প্রতিশ্রুতি পূরণের লক্ষ্যে খুব শিগগিরই বাজারে নতুন প্রজন্মের ফাইভ জি প্রসেসরযুক্ত স্মার্টফোন রিয়েলমি ৮ ফাইভজি এবং স্পোর্ট স্মার্টওয়াচ ২ সিরিজ আসতে যাচ্ছে।

রিয়েলমি ৮ ৫জি স্মার্টফোনের মাধ্যমে দেশের বাজারে তাদের ৫জি স্মার্টফোনের যাত্রা শুরু করতে যাচ্ছে। কোম্পানিটির দাবি এটিই হতে যাচ্ছে বাংলাদেশের সবচেয়ে সাশ্রয়ী ৫জি স্মার্টফোন।

রিয়েলমি ৮ ফাইভ জি-তে রয়েছে মূলধারার ফাইভ জি চিপ ডাইমেনসিটি ৭০০ ফাইভ জি প্রসেসর। আকর্ষণীয় স্লিম বডি ও নজরকাড়া স্পিড লাইট ডিজাইনের সঙ্গে রিয়েলমি ৮ ফাইভ জি তরুণ গ্রাহকদের জন্য সামঞ্জস্যপূর্ণ নিখুঁত একটি ডিভাইস। পাশাপাশি রয়েছে ৯০ হার্টজ ফুল এইচডি প্লাস আলট্রা স্মুথ ডিসপ্লে এবং ৫০০০ এমএএইচ ব্যাটারি।

ফাইভ জি ফোনের পাশাপাশি, রিয়েলমি অসাধারণ স্পোর্টস ফিচারের সমন্বয়ে তাদের নতুন স্পোর্ট স্মার্টওয়াচ ‘রিয়েলমি ওয়াচ ২ সিরিজ’ উন্মোচন করতে যাচ্ছে। এতে রয়েছে আপগ্রেডেড ১.৭৫ ইঞ্চির (বা ৪.৪ সেমি) বড় কালার ডিসপ্লে এবং ১০০টি স্টাইলিশ ওয়াচ ফেস, যা ব্যবহারকারীরা তাদের নিজেদের মতো কাস্টমাইজ করতে পারবেন। অর্থাৎ, ব্যবহারকারীরা স্টাইলে পাবেন সম্পূর্ণ স্বাধীনতা। চমকপ্রদ রিয়েল স্পোর্টস ইঞ্জিনের সাথে রিয়েলমি ওয়াচ ২ সিরিজ ব্যবহারকারীদের সঠিক জিপিএস, রক্তে অক্সিজেন ও হৃদস্পন্দন শনাক্তকরণে সাহায্য করবে এবং বিভিন্ন রকম স্পোর্টস মোড ও আরও অনেক স্মার্ট ফাংশন সুবিধা দেবে।

সম্প্রতি, এই পণ্যটি বাজারে নিয়ে আসতে রিয়েলমি ও ইভ্যালি একটি সমঝোতা চুক্তি সই করেছে। এই চুক্তি অনুযায়ী ইভ্যালি রিয়েলমি ৮ ফাইভ জি’তে বিশেষ অফার দেবে। ফাইভ জি ডিভাইস আরও সাশ্রয়ী করার প্রচেষ্টায়, এসব অফার গ্রাহকদের জন্য হবে আরও আকর্ষণীয়। তাই, ই-কমার্স প্ল্যাটফর্ম ইভ্যালির সঙ্গে রিয়েলমি ৮ ফাইভ জি উন্মোচিত হতে যাচ্ছে।

আগামী ৩ বছরের মধ্যে তরুণ ব্যবহারকারীদের কাছে ১০ কোটি ফাইভ জি ফোন সরবরাহের লক্ষ্যে, তরুণদের পছন্দের ব্র্যান্ড রিয়েলমি ফাইভ জি পণ্যের এক বিস্তৃত পোর্টফলিও তৈরিতে কাজ করছে। রিয়েলমি তাদের উন্নত ‘১+৫+টি’ কৌশলের সঙ্গে এআইওটি ২.০ বিকাশের পর্যায়ে প্রবেশ করেছে। এর ফলে সাশ্রয়ী মূল্যের ফাইভ জি ফোন ছাড়াও রিয়েলমি আরও অনেক এআইওটি পণ্য তরুণ ক্রেতাদের জন্য বাজারে নিয়ে আসবে। উন্মোচিত হতে যাওয়া তাদের নতুন এই পণ্যগুলো এই উন্নত কৌশলেরই অংশ।

আগামী ১০ জুলাই অনুষ্ঠিত হতে যাওয়া ভার্চুয়াল লঞ্চ ইভেন্টে অংশ নিয়ে রিয়েলমি ৮ ফাইভজি জিতে নিতে ক্লিক করুন।

বাংলা৭১নিউজ/এসএন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com