বুধবার, ০৮ মে ২০২৪, ১০:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ইন্টারন্যাশনাল স্কুলের সামনে গুলি, পুলিশ বলছে ‘মিসফায়ার’ বিদেশযাত্রায় দালালের দৌরাত্ম্য কমাতে দেওয়া হচ্ছে সাজা ও অর্থদণ্ড পণ্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি অনেকাংশে সংযত করতে পেরেছি দেশে সাড়ে ১১ লাখ টন খাদ্য মজুত আছে : খাদ্যমন্ত্রী নাটোরে ঋণের চাপে স্বামী-স্ত্রীর একসঙ্গে বিষপান কাউন্সিলরের ১০ বছরের কারাদণ্ড নৌপরিবহন প্রতিমন্ত্রীর সঙ্গে জাইকার প্রতিনিধি দলের সাক্ষাৎ তিন দেশ থেকে ২৮২ কোটি টাকার ইউরিয়া সার আনবে সরকার ঝড়ের কবলে পড়ে সাগরে ডুবে গেছে লবণ বোঝাই ১০ ট্রলার ভোট পড়েছে ৩০-৪০ শতাংশ : সিইসি একলাফে ডলারের দাম ৭ টাকা বাড়ালো বাংলাদেশ ব্যাংক ১৩৯ উপজেলায় ভোটগ্রহণ শেষ, চলছে গণনা স্মার্ট বাংলাদেশের ভিত্তি মানসম্মত প্রাথমিক শিক্ষা : রুমানা আলী ভারতের পররাষ্ট্র-সচিবের সফরে সীমান্ত হত্যার প্রসঙ্গ তুলবে ঢাকা ভাঙা রেললাইনে বস্তা গুঁজে চলছে ট্রেন কেন্দ্র দখল করতে অর্ধশত ককটেল বিস্ফোরণ, সংঘর্ষে আহত ১৫ বুশরা বিবিকে বাড়ি থেকে কারাগারে স্থানান্তরের নির্দেশ আমি সবসময় ফিলিস্তিনের পক্ষে কথা বলে যাব: প্রধানমন্ত্রী ঝিনাইদহে ৫ ঘণ্টায় ৭ ভোট! ওমরাহ শেষে দেশে ফিরলেন মির্জা ফখরুল

সালমান যেখানেই নেবে, ক্যাটরিনা সেখানেই যাবে

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ৩ জুন, ২০১৭
  • ৫৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: প্রেম ভেঙ্গে যাওয়ার পরে সালমান খান এবং ক্যাটরিনা কাইফ যখনই এক মঞ্চে ছিলেন, দুজন দুজনের থেকে দূরত্ব বজায় রেখেই চলেছেন। এই প্রথমবার একসাথে তাদের সাবলীল উপস্থিতি। সম্প্রতি আইফা অনুষ্ঠানের জন্য আয়োজিত এক সংবাদ সম্মেলনে এমনটারই দেখা মিলল। বাস্তব জীবনের বলিউডের সবচেয়ে জনপ্রিয় এই প্রেমিক জুটি পাঁচ বছর পরে পর্দায় একসাথে আসছেন। অবশ্য ঘোষণা দিয়েছেন যে পর্দায় তাদের একসাথে দেখতে ভক্তদের আরো কয়েক মাস অপেক্ষা করতে হবে। তিন ঘণ্টাব্যাপী এই সংবাদ সম্মেলন শেষ হয় মধ্যরাতে।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন আলিয়া ভাট। যিনি এবারই প্রথম বারের মত আইফাতে উপস্থিত হতে যাচ্ছেন। যখন সবাই ভারতীয় আন্তর্জাতিক চলচ্চিত্র পুরস্কার (আইফা)তে এই তিনজনের পারফর্ম নিয়ে আলাপ করছিল তখন সালমান খান এবং ক্যাটরিনা ক্রমাগত ভাবে কথা বলছিল এবং হাসছিল। যা নিঃসন্দেহে ফটোগ্রাফারদের জন্য আনন্দের ছিল। জুলাইয়ের ১৩-১৫ তারিখ নিউ ইয়র্কে আইফা অনুষ্ঠিত হতে যাচ্ছে।পুরস্কার ঘোষণার একদিন আগে হবে ক্যাটরিনার জন্মদিনের।

সালমান খান মজা করে বলেন, ‘সারা দেশ ক্যাটরিনার জন্মদিন উদযাপন করবে। এবং এটি ক্যাটরিনা দিবস নামে পরিচিত হবে’।এমন কি সালমান খান আন্তর্জাতিক সংবাদ সম্মেলনের নিয়ম ভেঙ্গে ক্যাটরিনার জন্য বার্থডে সং ও গান। সংবাদ সম্মেলন চলাকালে একজন সাংবাদিক যখন জিজ্ঞেস করে আইফা অনুষ্ঠানের পরে তার কোথায় যেতে চান।

আলিয়ার উত্তর ছিল, ‘যেখানেই ক্যাটরিনা আমাকে নিয়ে যাবে, আমি যাব’। এই দুজনকে বাধা দিয়ে তখন সালমান খান বলেন, ‘এবং ক্যাটরিনা সেখানেই যাবে, যেখানে আমি নিয়ে যাব’। যদিও ক্যাটরিনা এতে লজ্জা পেয়েছিল কিন্তু স্থানীয় এবং আন্তর্জাতিক মিডিয়া এ নিয়ে মজা করা থেকে বিরত থাকতে পারেনি। মজা অবশ্য এক পাক্ষিকও ছিলনা। অন্য আর এক সাংবাদিক যখন আলিয়াকে জিজ্ঞেস করছিল কবে তিনি সালমান খানের সাথে কাজ করবেন? আলিয়া যখন উত্তর খুজছিল তখন ক্যাটরিনা মাইক নিয়ে বলেন, ‘দয়া করে আলিয়াকে বরুণের জন্য ছেড়ে দিন, আর আমাকে সালমানের জন্য’!

জনসম্মুখে সালমানের সাথে ক্যাটরিনার এমন আচরন ছিল একটি বিশাল প্রয়াস। এর আগে এই অভিনেত্রী সালমানের সাথে একই মঞ্চে থাকলেও সব সময় দূরত্ব বজায় রাখতেন তিনি।

সালমান এবং ক্যাটরিনাকে যশ রাজ ফিল্মের ব্যানারের পরবর্তী ছবি ‘টাইগার জিন্দা হ্যায়’তে দেখা যাবে। ছবিটি ২০১২ সালে নির্মিত ‘এক থি টাইগারের’ সিকুয়্যাল। ‘টাইগার জিন্দা হ্যায়’ এবছরের ডিসেম্বরে মুক্তি পাবে।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com