বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১২:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সাতক্ষীরায় পাউবো’র কাজে দূর্নীতি: ব্যবস্থা নেওয়ার নির্দেশ প্রতিমন্ত্রীর স্লোভাকিয়ার প্রধানমন্ত্রীকে লক্ষ্য করে গুলি, অবস্থা আশঙ্কাজনক টিসিবির জন্য ১০ হাজার টন মসুর ডাল কিনছে সরকার কিশোরীকে ধর্ষণের পর হত্যা, মৌলভীবাজারে দুজনের মৃত্যুদণ্ড রোহিঙ্গা ক্যাম্পে নাশকতা চালাতে পাহাড়ে আস্তানা গাড়েন আরসা সদস্যরা দুরারোগ্য রোগে আক্রান্তদের দ্রুত আর্থিক সহায়তা দেওয়ার সুপারিশ ২য় ধাপের চূড়ান্ত ফল প্রকাশ, উত্তীর্ণ ৫৪৫৬ প্রার্থী ফের চোখ রাঙাচ্ছে ডেঙ্গু, একদিনে কাড়লো ৩ প্রাণ খালে ময়লা ফেললে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে: মেয়র আতিক ঈদের আগে শ্রমিকদের বেতন-বোনাস দেওয়ার সিদ্ধান্ত বিশ্বকাপ খেলতে রাতে দেশ ছাড়ছে বাংলাদেশ দল গাইবান্ধায় ধান কাটার সময় বজ্রপাতে দুইজনের মৃত্যু বাংলাদেশ ব্যাংকে প্রবেশে নিষেধাজ্ঞা প্রত্যাহার না হলে কঠোর আন্দোলন জাল জন্মনিবন্ধন তৈরি চক্রের দুই সদস্য গ্রেপ্তার কুড়িল বিশ্বরোডে পোশাক শ্রমিকদের অবরোধ, তীব্র যানজট দেশের ১৩ গুণীজনকে সম্মাননা প্রদানের উদ্যোগ রাষ্ট্রীয় চুক্তির মাধ্যমে এক লাখ ৭০ হাজার টন সার কিনবে সরকার খুলনা বিভাগে বিদ্যুতের ২৫টি উপকেন্দ্র, ব্যয় হবে ৬০৮ কোটি টাকা বাংলাদেশের সঙ্গে সম্পর্ক আরও ঘনিষ্ঠ করতে চায় যুক্তরাষ্ট্র আত্মসমালোচনা ছাড়া প্রকৃত মানুষ হওয়া সম্ভব নয়: ধর্মমন্ত্রী

সালমান খানের বিং হিউম্যান ব্র্যান্ডে তরুণদের আগ্রহ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ১৮ মে, ২০১৯
  • ৪৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: বলিউড সুপারস্টার সালমান খানের নিজস্ব ‘বিং হিউম্যান’ ব্র্যান্ডের পোশাক বাংলাদেশে পাওয়া যাচ্ছে। দক্ষিণ এশিয়ার সর্ববৃহৎ শপিং মল যমুনা ফিউচার পার্কে স্প্ল্যাস শোরুমে বিং হিউম্যান ব্র্যান্ডের ‘ভি’ গলা টি-শার্ট, পোলো শার্ট, শার্ট, ক্যাপ, টুপি, আন্ডার ওয়্যার, স্লিপার, ডেনিম পণ্য বিক্রি হচ্ছে। এসব পণ্য তরুণদের মাঝে সাড়া ফেলেছে। ঈদ উপলক্ষে বিক্রিও বেড়েছে।

যমুনা ফিউচার পার্কের স্প্ল্যাস শোরুমের বিক্রয়কর্মী শামীম বাপ্পি জানান, স্প্ল্যাস ব্র্যান্ডটি দুবাইভিত্তিক আন্তর্জাতিক চেইন ফ্যাশন শপ। বিভিন্ন দেশে স্প্ল্যাস ব্যবসা পরিচালনা করে। বিভিন্ন ক্ষেত্রের সেলিব্রেটিরা এ ব্র্যান্ডের সঙ্গে জড়িত। এর মধ্যে বলিউড সুপারস্টার সালমান খান রয়েছেন।

তিনি বলেন, ‘বিং হিউম্যান’ নামে সালমান খানের একটি দাতব্য সংস্থা আছে। এ সংস্থা টি-শার্ট, জিন্স, পোলো শার্টসহ বেশ কিছু পণ্য তৈরি করে ‘বিং হিউম্যান’ ব্র্যান্ডের অধীনে বিক্রি করা হয়। বিক্রি হওয়া পণ্য থেকে যে আয় হয় তার একটি অংশ সালমান খান সুবিধাবঞ্চিত মানুষের কল্যাণে ব্যয় করেন। বাংলাদেশে একমাত্র বিং হিউম্যানের পোশাক যমুনা ফিউচার পার্কের স্প্ল্যাস শোরুমে পাওয়া যায়।

তিনি বলেন, ঈদে বিং হিউম্যানে বিক্রি বেড়েছে। আশা করছি, আগামীতে ক্রেতা বাড়বে।

উত্তরা থেকে পরিবারের সঙ্গে কেনাকাটা করতে আসা শিক্ষার্থী রায়হান বলেন, আগেও বিং হিউম্যান ব্র্যান্ডের জিন্স ও টি-শার্ট কিনেছি। এখান থেকে পোশাক কেনার পেছনে একটা অনুভূতি কাজ করে। তা হচ্ছে পোশাক কেনার মাধ্যমে দরিদ্রদের কিছুটা হলেও সহায়তা করতে পারা। অবশ্য বিং হিউম্যানের পোশাকের মানও বেশ ভালো।

জমে উঠেছে ঈদের কেনাকাটা : এদিকে রাজধানীর শপিং মলগুলোতে ঈদের কেনাকাটা জমে উঠেছে। শুক্রবার সাপ্তাহিক ছুটির দিন হওয়ায় রাজধানী ও আশপাশের এলাকার মানুষজন দুপুর থেকেই পরিবার-পরিজন নিয়ে ঈদ কেনাকাটায় বের হন। এদের বেশিরভাগের গন্তব্য ছিল যমুনা ফিউচার পার্ক। কেননা এক ছাদের নিচে খোলা পরিবেশ ও সব দেশি-বিদেশি ব্র্যান্ডের শোরুম থাকায় ঈদ কেনাকাটায় আকর্ষণীয় স্থানে পরিণত হয়েছে।

পরিকল্পিতভাবে গড়ে তোলা অভ্যন্তরীণ সার্কুলার সড়ক ও নিজস্ব ট্রাফিক ব্যবস্থার জন্য নেই কোনো গাড়ি জটও। প্রশস্ত করিডোর আর সুপার কুল সেন্ট্রাল এয়ার কন্ডিশনিং সিস্টেমের কারণে হাজার হাজার ক্রেতার উপস্থিতিতেও গরমে আরামদায়ক পরিবেশ বিরাজ করে।

ঈদ উপলক্ষে যমুনা ফিউচার পার্কের শোরুমগুলোতে বাহারি সব ডিজাইনের পোশাক আনা হয়েছে। মহিলাদের শাড়ি, ওয়ান পিস, টপস, লেহেঙ্গা, লেগিংস এবং পুরুষদের শার্ট, টি-শার্ট এসেছে। দেশীয় ফ্যাশন হাউসগুলোর পাশাপাশি বিদেশ থেকে আমদানি করা পোশাকও পাওয়া যাচ্ছে শোরুমগুলোতে।

নিকেতনের বাসিন্দা হোসনে আরা বেগম বলেন, ঈদের কেনাকাটায় তার প্রথম পছন্দ যমুনা ফিউচার পার্ক। কারণ এখানে নামি-দামি ব্র্যান্ডের ব্যতিক্রমী সব পোশাক পাওয়া যায়। দামও অন্য শপিং মলের মতো। এখানে পোশাক কিনলেও ঠকিনি মনে হচ্ছে।

সঙ্গে থাকা তার মেয়ে জানালেন, ঈদের জন্য লং ড্রেস ও এর সঙ্গে ম্যাচিং করে জুতা কিনেছেন। যমুনা ফিউচার পার্কে কেনাকাটা করতে স্বাচ্ছন্দ্যবোধ করেন তিনি। আয়তনে বড় হওয়ায় ধাক্কাধাক্কি হুড়োহুড়ি ছিল না।

ডেমরা থেকে কেনাকাটা করতে আসা বেসরকারি চাকরিজীবী হারুন-অর-রশিদ সপরিবারে ফিউচার পার্কে কেনাকাটা করতে এসেছেন। ছুটির দিন হওয়ায় মানুষের চাপ বেশি। তবে শপিং মলের আকার বড় হওয়ায় সেটি খুব বেশি অনুভব হয়নি। খেলামেলা পরিবেশ থাকায় হুড়োহুড়ি ছাড়াই স্বাচ্ছন্দ্যে কেনাকাটা করা যাচ্ছে।

তিনি বলেন, যমুনা ফিউচার পার্কের সুবিধা অনেক, নির্ধারিত দামে সব ব্র্যান্ডের পোশাক এক ছাদের নিচে পাওয়া যাচ্ছে। আর পোশাকও ভালো, ভেজালের কারবার নেই। অন্য শপিং মলে নকল পোশাক কিনে প্রতারিত হওয়ার ভয় থাকে।

কোটি টাকার ঈদ উপহার : এদিকে ক্রেতাদের আনন্দ আরও বহুগুণ বাড়িয়ে দিতে ‘কোটি টাকার ঈদ উপহার’ ক্যাম্পেইন চালু করেছে দক্ষিণ এশিয়ার সর্ববৃহৎ শপিং মল যমুনা ফিউচার পার্ক কর্তৃপক্ষ। এ অফারের আওতায় যমুনা ফিউচার পার্কের যে কোনো শোরুম থেকে মাত্র এক হাজার টাকার কেনাকাটা করে যে কেউ পেতে পারেন মোটরসাইকেল, টিভি, ফ্রিজ, স্বর্ণালঙ্কার, ইলেকট্রনিক্স ও ইলেকট্রিক আইটেমসহ নানা ধরনের পণ্য। এছাড়া প্রতিটি কেনাকাটার বিপরীতে ক্রেতারা নিশ্চিত উপহার পাবেন।

যমুনা ফিউচার পার্ক কর্তৃপক্ষ জানিয়েছে, কোটি টাকার ঈদ উপহার ক্যাম্পেইনে অংশগ্রহণ করতে ক্রেতাকে যমুনা ফিউচার পার্ক থেকে এক হাজার টাকার কেনাকাটা করতে হবে। এরপর গুগল প্লে স্টোর অথবা অ্যাপ স্টোর থেকে যমুনা ফিউচার পার্ক অ্যাপ ডাউনলোড করে রেজিস্ট্রেশন করুন। এরপর কেনাকাটার বিবরণী দিলেই ক্রেতা তৎক্ষণাৎ নিশ্চিত উপহার পাবেন।

ক্রেতারা যাতে স্বাচ্ছন্দ্যে গিফট পেতে পারেন, সেজন্য ওয়েস্ট কোর্টে গিফটের পৃথক বুথ করা হয়েছে। অ্যাপসে তথ্য দেয়ার সঙ্গে সঙ্গে ক্রেতা তার গিফট বুথ থেকে সংগ্রহ করতে পারবেন। কোটি টাকার ঈদ অফার ক্যাম্পেইনের আপডেট তথ্য যমুনা ফিউচার পার্ক ফেসবুক পেজে (www.facebook.com/JFPbangladesh) জানা যাবে।

বাংলা৭১নিউজ/এম.এস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com