রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
স্বর্ণের দাম আরও বাড়ল এবার পোশাকে নায়িকাদের নাম ফুটিয়ে হাজির ভাবনা সোনালী আঁশের সুদিন ফিরিয়ে আনতে চাই: পাটমন্ত্রী অনিয়ম এড়াতে মোবাইল অ্যাপে চাল বিক্রি ৩০ দিনের মধ্যে শহীদ আনোয়ারা উদ্যান ফেরতের দাবি মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী যিনি দেশ বিক্রি করতে চেয়েছিল আপনি তো ওনারই সন্তান হেফাজত নেতা মামুনুল হক ডিবিতে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ প্রস্তুত: আইজিপি সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে স্কুলসামগ্রী বিতরণ শাহ্জালাল ইসলামী ব্যাংকের জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ: ইসি হাবিব ইসলামী ব্যাংকের সঙ্গে অ্যাস্ট্রা এয়ারওয়েজের চুক্তি স্বাক্ষর ইসলামী ব্যাংকের মাসব্যাপী ক্যাম্পেইন শুরু ডেপুটি গভর্নর বাংলাদেশ ব্যাংকে গণমাধ্যমকর্মীদের প্রবেশে বাধা নেই বেনাপোল-পেট্রাপোল দিয়ে ভারত ভ্রমণে তিনদিনের নিষেধাজ্ঞা ঢাবিতে বিষমুক্ত ফল নিশ্চিতের দাবিতে মানববন্ধন গোপালগঞ্জের সেপটিক ট্যাংকে শ্বাসরুদ্ধ হয়ে ২ শ্রমিক নিহত দিল্লির তাপমাত্রা ৪৭ ডিগ্রি ছাড়িয়েছে ভোট বর্জনই বিএনপির আন্দোলন: এ্যানি আফগানিস্তানে বন্যায় ৫০ জনের মৃত্যু

সালমানের সাথে দেখা করতে গেলেন প্রীতি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ৬ এপ্রিল, ২০১৮
  • ২১৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ ডেস্ক: অন্তত আরও একটা রাত জেলেই কাটাতে হচ্ছে বলিউডের ভাইজানকে। জোধপুর সেশনস কোর্টে শুক্রবার তাঁর জামিনের আবেদনটি উঠেছিল ঠিকই। কিন্তু ফয়সালা হয়নি। সেশনস কোর্টের বিচারপতি জানিয়েছেন, কাল অর্থাত্ শনিবার সলমন খানের জামিনের আবেদনটি নিয়ে রায় জানানো হবে।
আতএব আজও সেই জোধপুর সেন্ট্রাল জেল। ২ নম্বর ব্যারাকের ২ নম্বর সেল। মুরগি-মটন ছাড়া যাঁর মুখে খাবার রোচে না, সেই সলমন খানকে আরও একটা দিন খেতে হবে জেলের সেই বাঁধা গতের খাবার। তবে সলমনের পাশে দাঁড়ানোর জন্য আজ জোধপুর সেন্ট্রাল জেলে ছুটে গিয়েছেন প্রীতি জিন্টা। বলিউডের ভাইজানের সঙ্গে তাঁর বন্ধুত্ব দীর্ঘ দিনের। তবে সলমনের সঙ্গে প্রীতিকে দেখা করতে দেওয়া হয়েছে কিনা, তা এখনও জানা যায়নি।
কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় বলিউডের চার তারকা, সইফ আলি খান, তব্বু, সোনালি বেন্দ্রে এবং নীলম কোঠারি রেহাই পেয়ে গেছেন প্রমাণের অভাবে। ব্যতিক্রম সলমন খান। গতকাল তাঁকে পাঁচ বছরের কারাদণ্ড দেওয়ার পরেই জোধপুর সেশনস কোর্টে জামিনের জন্য আবেদন করেছিলেন সলমনের আইনজীবীরা।
আজ সকালে জোধপুর সেশনস কোর্ট চত্বরে ভিড় উপচে পড়ার অবস্থা। ছিল বাড়তি নিরাপত্তাও। ৫১ পাতার জামিনের আবেদনে সলমনের তরফ থেকে তাঁর আইনজীবী হস্তিমল সারস্বত বলেন, এই মামলা সাজানোর জন্য সরকারি কৌঁসুলি ভুয়ো সাক্ষী দাঁড় করিয়েছেন। সলমনের জামিনের দাবি জানিয়ে তিনি সব মিলিয়ে মোট ৫৪ টি কারণ তুলে ধরেন। কিন্তু আদালত জানায়, বিষয়টি নিষ্পত্তি করা হবে আগামিকাল।
জেল কর্তৃপক্ষ জানিয়েছেন, ফিল্মস্টার হলেও সলমনকে বাড়তি কোনও সুবিধা দেওয়া হবে না। তাঁকে থাকতে হবে সাধারণ অপরাধীর মতোই। ধর্ষণে অভিযুক্ত ধর্মগুরু আসারাম বাপুর সঙ্গে জোধপুর সেন্ট্রাল জেলের একই ওয়ার্ডে রয়েছেন সলমন। গতকাল রাতে তাঁকে খেতে দেওয়া হয়েছিল মোটা রুটি, ডাল এবং তরকারি। আজ সকালে দেওয়া হয় খিচুড়ি। কিন্তু বিলাসী জীবনে অভ্যস্ত ‘ভাইজান’ কিছুই মুখে তুলতে চাইছেন না। অন্যদিকে মহেশ বোরা নামের এক আইনজীবীর দাবি করেছেন, সলমনের হয়ে মামলা লড়ায় তাঁকে গতকাল রাতে দুবাই এবং অস্ট্রেলিয়া থেকে ফোন করে হুমকি দেওয়া হয়েছে। সলমনের জামিনের আবেদনটি কাল সকাল সাড়ে দশটায় ফের উঠবে জোধপুর সেশনস কোর্টে। সেশনস কোর্টে জামিনের আর্জি খারিজ হয়ে গেলে, সেই রায়কে চ্যালেঞ্জ করে রাজস্থান হাইকোর্টে যাওয়ার প্রস্তুতিও শুরু করে দিয়েছেন সলমনের আইনজীবীরা। সূত্র : আনন্দবাজার।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com