বুধবার, ০১ মে ২০২৪, ১১:০৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
খুলনার জিরো পয়েন্টে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার শ্রমিক স্বার্থ নিশ্চিতে ইসলামী শ্রমনীতি প্রণয়নের বিকল্প নেই দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস গরমে অসুস্থ হয়ে ঢামেক কর্মচারীর মৃত্যু দুই মাসের নিষেধাজ্ঞা শেষে নদীতে জেলেরা, মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে বৃহস্পতিবার চুয়াডাঙ্গা-যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড শিক্ষামন্ত্রীর চিঠির পর সমাবেশের ডাক দিলো ৩৫ প্রত্যাশীরা তীব্র গরম উপেক্ষা করে নয়াপল্টনে চলছে শ্রমিক সমাবেশ দিল্লির ১০০ স্কুল বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি! নাটোরে জামায়াত-শিবিরের ২০ নেতাকর্মী গ্রেপ্তার রেস্তোরাঁয় মডেলকে গুলি করে হত্যা ভুল চিকিৎসার অজুহাতে চিকিৎসকদের ওপর আক্রমণ ন্যক্কারজনক: স্বাস্থ্যমন্ত্রী গাম্বিয়ায় ওআইসি শীর্ষ সম্মেলনে যোগ দিয়েছে বাংলাদেশ চীনে গভীর রাতে মহাসড়কে ধস, নিহত অন্তত ১৯ গাজীপুরে ট্রাকের ধাক্কায় প্রকৌশলী নিহত নিঃসঙ্গ নারীদের টার্গেট, আমেরিকায় নেওয়ার স্বপ্ন দেখিয়ে প্রতারণা ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর

সালমানের সঙ্গে রোমান্স করবেন দীপিকা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৪ সেপ্টেম্বর, ২০১৭
  • ৮৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ ডেস্ক: সালমান খান অভিনীত অন্যতম জনপ্রিয় সিনেমা কিক। ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত সিনেমাটি ব্যবসায়ীকভাবেও বেশ সফল। এতে সালমানের সঙ্গে জ্যাকলিন ফার্নান্দেজের রোমান্সও দর্শকের কাছে প্রশংসিত হয়।

জনপ্রিয় এ সিনেমাটির সিক্যুয়েল কিক-টু নির্মাণের সিদ্ধান্ত নিয়েছেন নির্মাতারা। ইতোমধ্যে চিত্রনাট্য লেখার কাজও শুরু হয়েছে। আগামী বছর শুরু হবে সিনেমাটির শুটিং। মুক্তি পাবে ২০১৯ সালে। তবে কিক-টু সিনেমায় জ্যাকলিন নয় সালমানের সঙ্গে রোমান্স করবেন দীপিকা পাড়ুকোন। প্রকাশিত প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমে বলেন, ‘আগামী বছর শুরু হতে যাওয়া কিক-টু সিনেমার জন্য দীপিকা পাড়ুকোনকে বিবেচনা করা হচ্ছে। যেহেতু সালমান ও জ্যাকলিন রেস-থ্রি সিনেমায় অভিনয় করছেন, তাই নির্মাতারা দর্শকদের একটি নতুন জুটি দিতে চাইছেন। যদিও শেষ সিদ্ধান্তটা সালমান ও সাজিদ নাদিয়াদওয়ালা (প্রযোজক) নেবেন।’

এর আগে একাধিক অনুষ্ঠানে পরস্পরের সঙ্গে জুটি বাঁধার ইচ্ছা পোষণ করেছেন সালমান-দীপিকা। রিয়েলিটি শো ‘বিগ বস’র দশম আসরে হাজির হয়েছিলেন দীপিকা। অনুষ্ঠানে সঞ্চালকের দায়িত্বে ছিলেন সালমান। সে সময় দীপিকার সঙ্গে সিনেমায় জুটি বাঁধার বিষয়টি নিয়ে কৌতুকও করেছিলেন এ অভিনেতা।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com