বুধবার, ০১ মে ২০২৪, ০৯:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
খুলনার জিরো পয়েন্টে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার শ্রমিক স্বার্থ নিশ্চিতে ইসলামী শ্রমনীতি প্রণয়নের বিকল্প নেই দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস গরমে অসুস্থ হয়ে ঢামেক কর্মচারীর মৃত্যু দুই মাসের নিষেধাজ্ঞা শেষে নদীতে জেলেরা, মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে বৃহস্পতিবার চুয়াডাঙ্গা-যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড শিক্ষামন্ত্রীর চিঠির পর সমাবেশের ডাক দিলো ৩৫ প্রত্যাশীরা তীব্র গরম উপেক্ষা করে নয়াপল্টনে চলছে শ্রমিক সমাবেশ দিল্লির ১০০ স্কুল বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি! নাটোরে জামায়াত-শিবিরের ২০ নেতাকর্মী গ্রেপ্তার রেস্তোরাঁয় মডেলকে গুলি করে হত্যা ভুল চিকিৎসার অজুহাতে চিকিৎসকদের ওপর আক্রমণ ন্যক্কারজনক: স্বাস্থ্যমন্ত্রী গাম্বিয়ায় ওআইসি শীর্ষ সম্মেলনে যোগ দিয়েছে বাংলাদেশ চীনে গভীর রাতে মহাসড়কে ধস, নিহত অন্তত ১৯ গাজীপুরে ট্রাকের ধাক্কায় প্রকৌশলী নিহত নিঃসঙ্গ নারীদের টার্গেট, আমেরিকায় নেওয়ার স্বপ্ন দেখিয়ে প্রতারণা ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর

সার্চ কমিটি সম্পর্কে জনগণ বিভ্রান্ত নয়, বরং বিএনপি বিভ্রান্ত : নৌপরিবহন মন্ত্রী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ৩ ফেব্রুয়ারী, ২০১৭
  • ১৮৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,মাদারীপুর : সার্চ কমিটি সম্পর্কে জনগণ বিভ্রান্ত নয়, ববং বিএনপি বিভ্রান্ত বলে মন্তব্য করেছেন নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান।

আজ সকালে মাদারীপুরে ইউআই সরকারি উচ্চ বিদ্যালয়ে শিক্ষক-অভিভাবক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে নৌমন্ত্রী এ কথা বলেন।

নৌপরিবহন মন্ত্রী আরো বলেন, সার্চ কমিটি পুরোটাই জনগণের প্রত্যাশা পূরণ হয়েছে। কিন্তু বিএনপির প্রত্যাশা পূরণ করতে পারেনি। এতে বিএনপি হতাশ ও ক্ষুব্ধ। জনগণ চায় গ্রহণযোগ্য একটি নির্বাচন কমিশন। সেই নির্বাচন কমিশন গঠনের জন্য সার্চ কমিটি যে নাম দেবে, সেটা থেকে রাষ্ট্রপতি নির্বাচন কমিশন গঠন করবে।

আগামী জাতীয় নির্বাচনে বিএনপিকে অংশগ্রহণ করতে হবে উল্লেখ্ করে নৌপরিবহন মন্ত্রী আরো বলেন, সার্চ কমিটি নিয়ে বিএনপি বিভ্রান্তি সৃষ্টি করার জন্য অপপ্রচার চালাচ্ছে, তাতে তারাই ক্ষতিগ্রস্ত হবে। বিএনপির উচিৎ রাষ্ট্রপতি যে নির্বাচন কমিশন গঠন করবে সেটা মেনে নেয়া।

এ সময় উপস্থিত ছিলেন মাদারীপুরের জেলা প্রশাসক মো. কামাল উদ্দিন বিশ্বাস, জেলা পরিষদের চেয়ারম্যান মিয়াজউদ্দিন খান, পুলিশ সুপার মোহাম্মদ সরোয়ার হোসেন, সদর উপজেলা চেয়ারম্যান পাভেলুর রহমান শফিক খানসহ অনেকেই।

বাংলা৭১নিউজ/এম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com