মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ০৩:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চাকরির বয়স ৩৫ আন্দোলনকারীদের প্রতিনিধিদল যমুনায় অটোমেটেড সেবা প্রতিরোধ করবে অপচয় ও দুর্নীতি : অর্থ উপদেষ্টা নেপালে বন্যা-ভূমিধসে ১৯২ মৃত্যু, উদ্ধারে হিমশিম আমরা প্রস্তুত, দীর্ঘ যুদ্ধেও বিজয়ী হবো: হিজবুল্লাহর উপপ্রধান এবি ব্যাংকের বন্ড ইস্যু পুনর্বিবেচনার আবেদন তেলবাহী জাহাজে আগুনের ঘটনায় ২ জনের মরদেহ উদ্ধার ৯৯৯-এর রেসপন্স টাইম আরো কমিয়ে আনা হবে : আইজিপি প্রাথমিক শিক্ষা সংস্কারে কমিটি, নেতৃত্বে ইমিরেটাস অধ্যাপক মনজুর হাসিনার পতনের পর গ্রামীণফোনের শেয়ারদর বেড়েছে ৫৩ শতাংশের বেশি স্বামীসহ গ্রেফতার সাবেক এমপি হেনরি যুবদল নেতা হত্যা মামলায় ৫ দিনের রিমান্ডে সুলতান মনসুর মিরাজ-সাকিবের ঘূর্ণির পর ২৮৫ রানে ইনিংস ঘোষণা ভারতের অন্তর্বর্তী সরকারের সংস্কার কার্যক্রমে সুপারিশমালা দেবে বিএনপি সেপ্টেম্বরে নির্যাতনের শিকার ১৮৬ নারী-কন্যাশিশু জিয়াউর রহমানকে ‘রাজাকার’ বলায় মামলা চাকরিতে প্রবেশের বয়স বৃদ্ধির দাবি: পর্যালোচনা কমিটি গঠন ডিসি নিয়োগ নিয়ে হট্টগোল: ১৭ উপসচিবকে শাস্তির সুপারিশ ঢাকাসহ ৯ অঞ্চলে মাঝ রাতের মধ্যে ঝোড়ো হাওয়ার আভাস বাংলাদেশ-চীন সম্পর্ক নতুন উচ্চতায় নিতে আগ্রহী অন্তর্বর্তী সরকার যুক্তরাষ্ট্রে হেলেনের তাণ্ডবে মৃতের সংখ্যা বেড়ে ৯১

সাভারে শিক্ষকের হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার

বাংলা৭১নিউজ, ঢাকা:
  • আপলোড সময় রবিবার, ২০ আগস্ট, ২০২৩
  • ১৬ বার পড়া হয়েছে

সাভারে হাত-পা বাঁধা ও গলায় গামছা পেঁচানো অবস্থায় গোলাম কিবরিয়া (৪৩) নামের সাবেক এক স্কুলশিক্ষকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (২০ আগস্ট) বিকেল ৩টার দিকে সাভার পৌরসভার ১নং ওয়ার্ডের ভাটপাড়া কবরস্থান রোডের কবরস্থান মসজিদ-সংলগ্ন এলাকার নিজ বাড়ি থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়।

এ ঘটনায় নিহতের পাশ থেকে একটি চিরকুট পাওয়া গেছে। চিরকুটে লেখা রয়েছে, ‘এই ব্যক্তি সমকামী করে পুলিশ ভাই, আমরা তাই মেরে ফেলেছি। ভাই ও অবৈধ কাজ করে….. আমরা ইসলামের সৈনিক।’

নিহত গোলাম কিবরিয়া ওই এলাকার মৃত শুকুর মুন্সির ছেলে ও স্থানীয় সাংবাদিক আপেল মাহমুদের ভাই।

স্থানীয়রা জানান, নিহত গোলাম কিবরিয়া রেডিও কলোনি মডেল স্কুলের শিক্ষক ছিলেন। কর্মজীবন শেষে তিনি বাসাতেই প্রাইভেট পড়াতেন। তিনি একাই ওই বাসায় থাকতেন বলে জানা গেছে। আজ দুপুরে ঘরের দরজায় গিয়ে স্থানীয়রা তার নিথর দেহ দেখতে পান। পরে খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে। নিহতের ঘরের মালামাল ওলট-পালট ও আলমারি খোলা ছিল।

এ বিষয়ে সাভার মডেল থানা পুলিশের পরিদর্শক (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, স্থানীয়দের খবরের ভিত্তিতে ওই এলাকা থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহের পাশে একটি চিরকুট পাওয়া গেছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের শনাক্তের চেষ্টা করছে পুলিশ।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com