সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
পল্লবীর ‘মাদক সম্রাজ্ঞী’ লাবণী আক্তার গ্রেফতার পাঠ্যপুস্তক সংশোধনের সমন্বয় কমিটি বাতিল উদ্বেগজনক দৃষ্টান্ত শ্রমিকদের পাওনা ছুটিও দেওয়া হতো না : ড. দেবপ্রিয় অস্ট্রেলিয়ায় হিজবুল্লাহর পক্ষে বিক্ষোভকারীদের দেশ ছাড়া করার হুঁশিয়ারি সাবেক কমিশনার হাবিবুর রহমান ও পরিবার সদস্যদের ব্যাংক হিসাব স্থগিত চাকরিতে আবেদনের বয়সসীমা ৩৫ প্রত্যাশীদের ওপর টিয়ারশেল নিক্ষেপ নিজ কার্যালয়ে ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যা পদ্মা থেকে বালু তোলা নিয়ে দুই পক্ষের গোলাগুলি, অস্ত্রসহ আটক ১০ লেবাননে ইসরায়েলি হামলায় ৬ দিনে ৮১৬ জন নিহত জুলাই গণ-অভ্যুত্থানে গুলিবিদ্ধ আরও দুজনের মৃত্যু সাগর-রুনি হত্যা মামলার তদন্ত থেকে সরানো হলো র‌্যাবকে পতেঙ্গায় অপরিশোধিত তেলবাহী জাহাজে বিস্ফোরণ ট্রাফিক আইনে একদিনে জরিমানা ৩৩ লাখ, ১৮৯ গাড়ি ডাম্পিং কুড়িগ্রামে তিন নদীর পানি বাড়ছে দাঁড়িয়ে থাকা ভ্যানে কাভার্ডভ্যানের ধাক্কা, নিহত ২ সাভারে পীরের বাড়িতে হামলা, মাজার ভাঙচুর ১৫ মাস পর মুমিনুলের সেঞ্চুরি গণপিটুনিতে নিহত রেনু হত্যা মামলার রায় পেছাল আশুলিয়ায় মহাসড়ক অবরোধ করে দুই কারখানার শ্রমিকদের বিক্ষোভ উত্তরবঙ্গের বন্যায় খরচ হবে টিএসসিতে তোলা সেই ত্রাণের টাকা

সাভারে পীরের বাড়িতে হামলা, মাজার ভাঙচুর

সাভার (ঢাকা) প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৪
  • ৫ বার পড়া হয়েছে

সাভারে সুফি সাধক কাজী জাবের নামে এক পীরের বাড়িতে হামলার অভিযোগ উঠেছে। এসময় তার বাবার মাজার ভাঙচুর করা হয়।

রোববার (২৯ সেপ্টেম্বর) দিনগত রাত ১০টার দিকে উপজেলার বনগাঁও ইউনিয়নের চাকুলিয়া এলাকায় এ ঘটনা ঘটে। কাজী জাবের সুরেশ্বর দরবার শরীফের পীরের অনুসারী বলে জানা যায়।

এ ঘটনায় কাজী জাবেরের ফেসবুক আইডি থেকে লাইভ করা হয়। সে ভিডিওতে অভিযোগ করে বলা হয়, তার বাড়িঘর লক্ষ্য করে হামলা চালানো হচ্ছে। হামলায় তার মাথা ও পা আঘাতপ্রাপ্ত হয়েছে।

আরেকটি ভিডিওতে দেখা যায়, পাঞ্জাবি ও টুপি পরিহিত একটি দল তার বাড়ির দিকে যাচ্ছেন। একপর্যায়ে বাড়ির সামনে গেটে গিয়ে তারা কাজী জাবেরকে বাইরে বের হতে বলেন। তবে রাত হওয়ায় কাজী জাবের গেট খুলবেন না বলে তাদের জানিয়ে দেন।

 

একপর্যায়ে তারা বাড়ি লক্ষ্য করে ইটপাটকেল ও লাঠিসোটা নিক্ষেপ করতে শুরু করলে উত্তেজনা ছড়িয়ে পড়ে। এ সময় নারীদের চিৎকার শোনা যায়। এ সময় কাজী জাবের তার লোকজনদের মারধর করা হচ্ছে বলে ভিডিওতে অভিযোগ করা হয়।

সাভার সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) মো. শাহীনুর কবির বলেন, রাতেই পুলিশ কাজী জাবেরকে উদ্ধার করে নিয়ে আসে। অভিযোগ পেলে আইনগত ব্যাবস্থা নেওয়া হবে।

বাংলা৭১নিউজ/এসএকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com