বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০৮:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
মিরপুর-১০ মেট্রো স্টেশন চালু হবে এ মাসেই সাবেক সেনা সদস্য হত্যায় ৯ জনের যাবজ্জীবন ইতা‌লি ভিসাপ্রার্থীদের যে বার্তা দি‌লেন পররাষ্ট্র উপ‌দেষ্টা ময়মনসিংহে ‘চাঁদাবাজ’ রানাসহ ৬ আ. লীগ নেতা গ্রেপ্তার নিরাপদ খাদ্য পেতে অ্যান্টিবায়োটিকের ব্যবহার কমাতে হবে ছয়দিন বন্ধ থাকবে সোনামসজিদ স্থলবন্দর টি-টোয়েন্টি থেকে মাহমুদউল্লাহর অবসর ঘোষণা শেখ হাসিনা কোথায় আছেন, জানালেন ছেলে জয় সাবেক রেলমন্ত্রী মুজিবুলসহ ৪ জনের দুর্নীতির অনুসন্ধান শুরু পিএসসির চেয়ারম্যানসহ সব সদস্যের পদত্যাগ জামিন পেলেন সাবের হোসেন চৌধুরী, কারামুক্তিতে বাধা নেই বাংলাদেশে মানবাধিকার সুরক্ষিত দেখতে চায় যুক্তরাষ্ট্র: মিলার সাইবার নিরাপত্তা আইন বাতিল করতে হবে: ড. ইফতেখারুজ্জামান শাহ্জালাল ইসলামী ব্যাংকে প্রবেশনারি অফিসারদের ফাউন্ডেশন ট্রেনিং কোর্স শুরু দুর্গাপূজার ছুটি বাড়িয়ে প্রজ্ঞাপন মন্ত্রী-এমপিরা কার ইঙ্গিতে পালালো তাদের শ্বেতপত্র প্রকাশ করুন: ফারুক মোটরসাইকেলের ইঞ্জিনেই চলবে হেলিকপ্টার! তাপসী তাবাসসুমকে আদালতে হাজির হতে নির্দেশ নেত্রকোণায় লাখ মানুষ পানিবন্দি, এক মৃত্যু আন্দোলন দমাতে অস্ত্র ব্যবহার, যুবলীগ কর্মী আরাফাত গ্রেপ্তার

সাভারে নৌকা ডুবে শিক্ষার্থীর প্রাণ গেল, হাসপাতালে ভর্তি ২

বাংলা৭১নিউজ, ঢাকা:
  • আপলোড সময় রবিবার, ৭ আগস্ট, ২০২২
  • ৩১ বার পড়া হয়েছে

সাভারে নৌকাডুবিতে নিখোঁজের প্রায় ১৪ ঘণ্টা পর হৃদয় মাহমুদ (২২) নামে এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। আজ রবিবার (৭ আগস্ট) সকাল ১১টার দিকে সাভারের আবাসিক প্রকল্প জাহাঙ্গীরনগর সোসাইটি সংলগ্ন বিল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় অসুস্থ আরও দুই শিক্ষার্থী সাভারের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন। গতকাল (৬ আগস্ট) রাত ৯টার দিকে সাত বন্ধু মিলে ওই বিলে নৌকায় করে ঘুরতে যান তারা।

এসময় নৌকাটি ডুবে যায়। তখন থেকেই নিখোঁজ ছিলেন হৃদয় মাহমুদ নামের সেই শিক্ষার্থী।

নিহত হৃদয় মাহমুদ সাভার সরকারি কলেজের স্নাতকের শেষ বর্ষের শিক্ষার্থী বলে জানা গেছে। তিনি ছায়া বিথি এলাকার আলমাস আলীর ছেলে। আলমাস আলী সাভার সিটি সেন্টারের একজন নিরাপত্তাকর্মী। অসুস্থ অপর দুজন হলেন- নাইম (২৪) ও শামীম (২৬)। তাদের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

স্থানীয়রা জানায়, গতকাল রাত ৯টার দিকে হৃদয়, শামীম ও নাইমসহ সাত বন্ধু জাহাঙ্গীরনগর আবাসিক সোসাইটি সংলগ্ন বিলে নৌকা নিয়ে ঘুরতে যায়। এসময় তাদের নৌকাটি ডুবে যায়। পরে একে অপরের সহায়তায় সবাই তীরে উঠতে পারলেও হৃদয় নিখোঁজ হয়। উদ্ধার হওয়া ছয়জনের মধ্যে দুজন গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন। রাতে নিখোঁজ হৃদয়কে অনেক খোঁজাখুঁজি করেও সন্ধান মেলেনি। পরে সকাল ১১টার দিকে টঙ্গী ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল উদ্ধার অভিযান পরিচালনা করে হৃদয়ের মরদেহ উদ্ধার করে।

এ ব্যাপারে টঙ্গী ফায়ার সার্ভিসের ডুবুরিদলের লিডার আবু বকর সিদ্দিক বলেন, রাত বেশি হওয়ায় আমরা উদ্ধারকাজ করতে পারিনি। পরে সকালে আমরা উদ্ধার অভিযান পরিচালনা করে নিখোঁজ হৃদয়ের মরদেহ উদ্ধার করতে সক্ষম হই।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) হারুনর রশিদ বলেন, নিহতের পরিবারের কোনো অভিযোগ না থাকায় পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।  

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com