শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

সাভারে ইফাদ গ্রুপের কারখানায় অগ্নিকাণ্ড

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২৮ মার্চ, ২০১৮
  • ১১২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, সাভার প্রতিনিধি: সাভারে ইফাদ গ্রুপের একটি কেক তৈরীর কারখানায় আগুন লাগার ঘটনা ঘটেছে। এসময় আগুনে ইফাদ মাল্টি প্রোডাক্টস লিমিটেড কারখানায় কেক প্লান্ট, স্ন্যাক প্লান্টসহ সেমাই ও চানাচুর তৈরীর প্লাট পুড়ে গেছে। বুধবার সকাল ৬টার দিকে আশুলিয়ার বড়রাঙ্গামাটিয়া এলাকার ইফাদ গ্রুপের ভেতরে অবস্থিত কেক প্লান্ট থেকে আগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৭টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় এক ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। কিন্তু ততোক্ষনে কারখানাটির তিনতলা ভবনটি পুড়ে ভস্মীভূত হয়ে যায়। প্রাথমিকভাবে আগুন নেভাতে গিয়ে কয়েকজন শ্রমিক আহত হলে তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। ডিইপিজেড ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আব্দুল হামিদ জানান, আগুনের খবর পেয়ে ৪টি ইউনিট দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করি।
এসময় আগুনের তীব্রতা বৃদ্ধি পেতে থাকলে সাভার এবং ফায়ার সার্ভিস সদর দপ্তরে বিষয়টি জানানো হয়। পরে সাভার থেকে দুটি এবং সদর দপ্তর থেকে একটিসহ মোট ৭টি ইউনিটের টানা এক ঘন্টার বেশী সময় চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। কারখানার জিএম মেজর (অবঃ) সৈয়দ সানজিদ হোসাইন কাজী জানান, সকালে আমাদের তিনতলা ভবনের কেক প্লান্ট থেকে আগুনের সূত্রপাত হয়। আগুনে কারখানাটির তিন তলা এবং দোতলায় ব্যাপক ক্ষতি হলেও সকালের শিফটে কাজ শুরুর আগেই কারখানাটিতে আগুন লাগায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি। এছাড়া অগ্নিকাণ্ডের কারণ এবং ক্ষয়-ক্ষতির বিষয়টি তদন্ত ছাড়া বলা যাবেনা বলে জানান তিনি।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com