শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

সাব-এডিটরস কাউন্সিলের নেতৃবৃন্দ অবহিত করলে ব্যবস্থা নেব-তথ্যমন্ত্রীর

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ১৩ মার্চ, ২০১৮
  • ১৬৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: কোনো সাব-এডিটর যেকোনো দুর্ঘটনা বা বিপদগ্রস্ত হলে সাথে সাথে সাব-এডিটরস কাউন্সিলের নেতৃবৃন্দ আমাদের কাছে ফোন করে জানাবেন। পরে এ বিষয়ে একটি চিঠি আমাদেরকে দেবেন। আমরা সংশ্লিষ্ট সাব-এডিটরকে সহযোগিতার জন্য অবশ্যই চেষ্টা করব। আমি কল্যাণ ট্রাস্টের প্রধান হিসেবে এ ব্যবস্থা যেকোনো সময় নিতে পারি। এখানে কোনো জটিলতা নেই।
আজ মঙ্গলবার সচিবালয়ে সভাকক্ষে ঢাকা সাব এডিটরস কাউন্সিল (ডিএসইসি)’র নেতাদের সাথে বৈঠকে এমন আশ্বাস দিয়েছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।
তিনি বলেন, অনেক সময় বিএফইউজে বা ডিইউজের পক্ষ থেকে মফস্বলের যেসব সাংবাদিকদের তালিকা আমাদের কাছে সাহায্যের জন্য পাঠানো হয়, তা নিয়ে প্রশ্ন উঠে। এ জন্য আপনারা যারা সাব-এডিটর আছেন তারা সরাসরি আমাকে বলতে পারেন। এমনকি তাৎক্ষণিক যদি হেল্প করতে হয় তাহলেও করা তাৎক্ষনিক করা যাবে। প্রয়োজনে পরে ফর্মালিটিজ করা হবে।


সাব এডিটররা যাতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর বিদেশ সফরসঙ্গী হোন এ জন্য আমরা একটি তালিকা প্রধানমন্ত্রী ও রাষ্ট্রপতির দফতরে দিব।
হাসানুল হক ইনু বলেন, অফিস নির্মাণের বিষয়ে আপনারা বলেছেন। এটা গণপূর্তের সাথে আপনারা কথা বলে কোন জায়গা ফাঁকা আছে কিনা সেটা আমাকে জানান। আমি হস্তক্ষেপ করে বরাদ্দের ব্যবস্থা করে দিব।

বৈঠকে ঢাকা সাব-এডিটরস কাউন্সিল (ডিএসইসি)’র সভাপতি একেএম শহীদুল হক, সাধারণ সম্পাদক শাহাদাৎ রানা, যুগ্ন সাধারণ সম্পাদক আনজুমান আরা শিল্পী, কোষাধ্যক্ষ জাওহার ইকবাল, প্রচার ও প্রকাশনা সম্পাদক এম জহিরুল ইসলাম, দফতর সম্পাদক রফিক ইসলাম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আবদুর রহমান খান, প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক জামান সৈয়দীসহ কার্যনির্বাহী কমিটির অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com